তোমার ভালোবাসা।

in আমার বাংলা ব্লগ3 years ago

###তোমার ভালোবাসা###

IMG_20210920_211802.jpg

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন শিক্ষিকা এবং কবি।আমি কবিতা লিখতে এবং বলতে ভালোবাসি। বলতে পারেন কবিতা লিখা আমার নেশা। আমি আপনাদের সামনে একটি কবিতা উপস্থাপন করতে যাচ্ছি যেটা দুই জনার না বলা ভালোবাসা নিয়ে। সবার উদ্দেশ্যে বলছি আমার এই কবিতাটা যদি আপনাদের ভালো লাগে, তাহলে দু'কলম লিখে দিবেন আশা রাখি।

এই তুমি, সেই তুমি,
আছো কি? সেই আগের মতো,
চোখ বুঝে যখন থাকতে,
কল্পনায় আমাকে দেখতে।

IMG_20210920_211811.jpg

ভালোবাসার একি টান,
তুমি যা অনুভব করতে,
ঠিক সেটাই মিলে যেত।

একদিন বিকেলে,
তুমি যখন বাসায় এলে,
বলবে কিছু কথা, আমার সনে,
কিন্তু হলো না তো সেই কথা,
মনে নিয়ে যাচ্ছ অনেক ব্যথা।

IMG_20210920_211826.jpg

তোমার ভালবাসায় ছিল যত পাগলামি,
বলবে কিভাবে ভালোবাসা আহাজানি,
কিভাবে বলবে আমায় ভালোবাসো,
তুমি যখন সামনে আসো,
ভাষা গুলো হারিয়ে ফেলো।

এমনিতেই দেখতে বেশ তুমি ভালো,
তোমার প্রতিমা,
তোমার উপমা,
সবই ছিল তুলনা-তুল্য।

তুমি আমাকে বাসোভালো,
একটু দেরিতে হলেও
পেরেছি বুঝতে।

ভালবাসার বহিঃপ্রকাশ বুঝাতে হয় না,
এমনেতেই ধরা পড়ে যায় ।
তবে আর যাই হোক,
অনেক মাস , বছর,
চলে যাওয়ার পর।

IMG_20210920_211846.jpg

আজ যখন তোমার মুখোমুখি,
তুমি কি? সেই তুমি,
নাকি, কি অন্যকারও আমি।
দেখে তো মনে হচ্ছে ভালো,
শাদি করেছ কি বল?

Sort:  
 3 years ago 

আসলে আপনি অসম্ভব সুন্দর কবিতা লেখেন এটি আসলে গভীরভাবে ভাবাচ্ছে। কবিতাটি অনেক ভালো লাগলো পড়ে আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

এরকম উৎসাহ মূলক মন্তব্য পেলে লেখার আগ্রহ বেড়ে যায় অনেক বেশি। ধন্যবাদ ভাইয়া পাশে থেকে সহযোগিতা করবেন আশা রাখি।

 3 years ago 

আপু আপনার চিন্তা ভাবনা অনেক সুন্দর এবং গভির যা আপনার লেখা থেকে বোঝা যায়।এভাবেই এগিয়ে যান শুভেচ্ছা এবং শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া। পাশে থেকে সহযোগিতা করবেন আশা রাখি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60728.87
ETH 2661.87
USDT 1.00
SBD 2.50