স্বরচিত কবিতা ||| এ হৃদয়ের ভালোবাসা।

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আশা রাখি মহান সৃষ্টিকর্তার রহমতে আপনাদের পরিবার নিয়ে অনেক ভাল আছেন এবং সুন্দর সময় অতিবাহিত করছেন।আমিও আপনাদের ভালোবাসায় ও মহান সৃষ্টিকর্তার কৃপায় ভালো আছি এবং সুন্দর সময় অতিবাহিত করছি।

received_319199000695263.jpeg

আজকে আমি আপনাদের মাঝে আমার আরেকটি কবিতা এ নিয়ে হাজির হতে চলেছি।জানিনা আপনাদের কাছে আমার কবিতাগুলো কতটুকু ভালো লাগে? তবে আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি আপনাদের মাঝে সুন্দর সুন্দর কিছু কবিতা উপস্থাপন করার জন্য।তবে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এসে অনেক কিছু গ্রহণ করেছি যা পূর্বে জানা ছিল না।কারণ আমার বাংলা ব্লগ কমিউনিটি এমন একটি পরিবার এখানে প্রত্যেককেই প্রত্যেককে সহযোগিতা করার জন্য সব সময় এগিয়ে আসে।আর এই সব কিছুর জন্য যার সবচেয়ে বেশি অবদান সে হলো আমাদের বট গাছ @rme দাদা।আজকে আমি যে কবিতাটি লিখেছি তার নাম "এ হৃদয়ের ভালোবাসা"।আর কথা না বাড়িয়ে কবিতাটিতে আমার কি ভাব প্রকাশ করেছি তা দেখে নেওয়া যাক।

এ হৃদয়ের ভালোবাসা।

সায়মা আক্তার।

আকাশ ছোঁয়া স্বপ্ন আছে
আমার দুটি নয়ন জুড়ে ,
তোমায় দেখে হৃদয় সাজে
অন্তরটা সুরে বাজে,
রাতের বেলায়, রাতের তারায়
নীল নীলিমায় আলো ছড়ায়।

আসবে তুমি
আমার হৃদয়ে,
আমাকে ভালোবাসতে।

গভীর রাতের জোছনার
জোনাকির আলো ছায়ায়,
মনের কোণে রেখেছি যারে
আপন করে পেতে তারে
ইচ্ছে হয় আমার
এ যেন ভালোবাসার
এক নতুন নিদর্শন তোমার।

প্রিয় বা প্রিয়তম
যাই বলি না কেন?
ভালোবাসার মানুষটি
অন্তরে থাকলে লাগে ভালো।

এই হৃদয়ের মত করে,
চেয়েছি আমি তোমায়
ভালবাসি ভালবাসতে চাই
জীবন ভর তোমায়।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- স্বরচিত কবিতা "এ হৃদয়ের ভালোবাসা"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

Logo.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt2Y5TDdsq2jxH6K8XrRyaAuAAmuFrnZjeEavWhQce5ZGYR7NQ9oPEQ69EvowoXEixWtToLKBj9CMJTmEfWv.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...2qQB6HhCyJYjRMeDz5GAqsgEbYLXRkhCLxxQK4aigmLnAkyqzzg377K1eU4UURKbhenJmGE2QF86YifMTz1gWvTf8H1panrrke7vRPRcTkWW9n6x21HFBRr8xD.gif

Sort:  
 11 months ago 

কবিতা টা অসাধারণ ছিল আপু। কবিতা টা পড়ে ভালোবাসার প্রতি হৃদয়ের একটা অনূভুতি প্রকাশ পাচ্ছে। ভালোবাসার মানুষ পাশে বা মনে যেখানেই থাকুক না কেন বেশ ভালো লাগে। সবমিলিয়ে দারুণ লিখেছেন কবিতা টা আপু। ধন্যবাদ আমাদের সঙ্গে কবিতা টা শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 11 months ago 

খুব সুন্দর ভাবে আপনি এই কবিতার লাইনগুলো মিলিয়েছেন৷ এই কবিতার প্রত্যেকটি লাইনের সামঞ্জসতা খুবই ভালোভাবেই বুঝতে পেরেছি৷ একই সাথে এই কবিতার মধ্যে যে লাইনগুলো আপনি শেয়ার করেছেন প্রত্যেকটা লাইন আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷

 11 months ago 

আমার কবিতাটি আপনার পছন্দ হয়েছে এটি আমার লেখার সার্থকতা।

 11 months ago 

আপনি ঠিক বলেছেন আপু সেটি আমাদের একটি পরিবার। আর এই পরিবারে প্রত্যেকটা মানুষ একে অপরের প্রতি সহযোগিতাশীল। এই বিষয়টি আমার কাছে ভীষণ ভালো লাগে। আপু আপনি আজকে এ হৃদয়ের ভালোবাসা নিয়ে খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন। আপনার লেখা কবিতাটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কবিতার প্রতিটা লাইন কত চমৎকার ভাবে তুলে ধরেছেন আমাদের মাঝে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আমার কবিতাটি আপনার পছন্দ হয়েছে এটি আমার কাছে অনেক বড় পাওয়া।

 11 months ago 

আপনি ঠিকই বলেছেন আপু আমাদের কমিউনিটির বটবৃক্ষ আমাদের শ্রদ্ধেয় দাদা সবসময় আমাদের পাশে থাকেন। আপু আপনার স্বরচিত কবিতা এ হৃদয়ের ভালোবাসা অনেক চমৎকার হয়েছে। আপনার স্বরচিত কবিতাটি পড়ে মুগ্ধ হয়ে গেলাম। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

জি ভাই দাদার জন্য এত সুযোগ আমরা পাই।

 11 months ago 

অনেক আবেগ প্রবন একটি কবিতার লিখেছেন। কবিতাটি বেশ দারুন হয়েছে।
প্রিয় বা প্রিয়তম
যাই বলি না কেন?
ভালোবাসার মানুষটি
অন্তরে থাকলে লাগে ভালো।
আসলে সে অন্তরে থাকলে বেশ ভালো লাগে। লাইন গুলো বেশ ভালো লেগেছে

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনার কাছে কবিতা ভালো লেগেছে এটা একজন লেখক এর জন্য অনেক বড় পাওয়া।

 11 months ago 

আসলে আমার বাংলা ব্লগে এসে আমরা সবাই অনেক কিছুই শিখেছি। যেখান থেকে আমি কবিতা ও শিখেছি। আর আপনার কবিতাগুলো বেশ ভালো লাগে। আজকের কবিতাটিও চমৎকার ছিল ।দারুন বিষয়বস্তু নিয়ে লিখেছেন। ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আমাদের মেয়েদের জন্য এই কমিউনিটি অনেক ভালো একটি স্থান।

 11 months ago 

আসলে আমরা এই প্লাটফর্মে অনেক কিছু শিখেছি বা শিখতেছি তা বলে শেষ করা যাবে না। এই প্লাটফর্মে আসার পর কবিতা লেখা শিখেছি। যাইহোক আজকে আপনি খুব সুন্দর করে এ হৃদয়ের ভালোবাসা কবিতাটি লেখেছেন। আপনার কবিতাটি পড়ে অসম্ভব ভালো লাগলো। কবিতার মাধ্যমে মনের ভাব প্রকাশ করা যায়। আপনার কবিতার মাধ্যমে খুব সুন্দর করে ভালোবাসা ফুটিয়ে তুলেছেন। এবং শুরু থেকে শেষ পর্যন্ত কবিতাটি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

অনেক গুছিয়ে সুন্দর করে মন্তব্য করার জন্য ধন্যবাদ আপু।

 11 months ago 

ওয়াও অসাধারণ আপনি খুব সুন্দর করে এ হৃদয়ের ভালোবাসা কবিতাটি লিখেছেন। আপনার কবিতাটি পড়ে সত্যিই অনেক অনেক ভালো লাগলো। আপনি কবিতার মাধ্যমে মনের ভাব প্রকাশ করেছেন। এবং কবিতার মাধ্যমে খুব সুন্দর করে ভালবাসা এবং বিরহ তুলে ধরেছেন। তবে আমরা এই প্লাটফর্মে কাজ করে এখন সবাই কম বেশি কবিতা লিখতে পারি। অনেক সুন্দর করে কবিতার প্রতিটি লাইন শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের মাঝেও উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

সব সময় পাশে থেকে সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60380.95
ETH 2623.05
USDT 1.00
SBD 2.55