ফটোগ্রাফি পোস্ট ||| শীতে আবৃত প্রকৃতির ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম।আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনেরা আশা করছি সুস্থভাবে দিন যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। তবে বেশি ভালো না। কারণ এতদিন প্রচুর শীত পরল সেরকম অসুস্থ ফিল করিনি কিন্তু যেইমাত্র শীত চলে যাওয়ার পথে আবহাওয়া চেঞ্জ আর আমারও শুরু হয়ে গেল প্রচন্ড অসুস্থতা।বেশ কিছুদিন হল প্রচন্ড অসুস্থ কেন জানি সুস্থতা ফিল করছি না।অনেক ঔষধ খাচ্ছি তারপরও সুস্থ হচ্ছি না।

IMG_20240121_084009.jpg

আসলে সবচেয়ে বড় কথা সৃষ্টিকর্তা মাফ না করলে কোন কিছু থেকে মাফ পাওয়া যায় না।অসুস্থ থেকেও আমি চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার বাংলা ব্লগের পাশে থাকতে। কারণ আমার বাংলা ব্লগে থেকে রীতিমতো কাজ করলে মনে হয় আমি সুস্থতা ফিল করি। তাইতো অসুস্থ থেকে দিনযাপন করেও আপনাদের পাশে থেকে আমার মনকে ভালো রাখার চেষ্টা করছি কারণ আমরা একই পরিবারের সবাই।
আর পরিবারের পরীজনরা একসঙ্গে থাকলে অনেক ভালো লাগে। আমি আজ আপনাদের মাঝে ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি।দেখতে দেখতে আমাদের পছন্দের ঋতু শীত চলে যাওয়ার পথে।

IMG_20240110_085843.jpg

শীত যতই কষ্ট দেক না কেন আমাদের বেশির ভাগ মানুষেরই শীত ঋতুটি খুব পছন্দ।শীতের সকাল কুয়াশা ঢাকা আকাশ চারিদিকে নিস্তব্ধতা নিরব পরিবেশ সবকিছুই আমাদের মনকে আকৃষ্ট করে। প্রকৃতির অপরূপ সৌন্দর্য দেখলে সবার মনটি অটো মেটিক ভালো হয়ে যায়।

IMG_20240121_084022.jpg

এই শীতের কুয়াশায় প্রকৃতি নতুনরূপে সাজে তাই শীতের কুয়াশার কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে তুলে ধরলাম।চলুন আর কথা না বাড়িয়ে শীতের কুয়াশার ফটোগ্রাফি গুলো দেখে নেওয়া যাক।

IMG_20240110_085412.jpg

শীতের প্রকৃতির কিছু অনুভূতির বা ভালোলাগার ফটোগ্রাফি কিছুদিন আগে করেছিলাম।সেই ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে কিছু শেয়ার করেছিলাম এবং কিছু ভালো লাগার ফটোগ্রাফি আজও আমার ফোনে রয়ে গেছে আজ সেই ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করব।দেখতে দেখতে শীত চলে যাচ্ছে এবং শীতেরর শেষ দিকে কুয়াশায় যেন চারিদিক আবৃত হয়ে আছে।আর সেই কুয়াশা আবৃত প্রকৃতির কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করছি।

IMG_20240127_082752.jpg

কুয়াশা আবৃত প্রকৃতি দেখতে আমার ভালো লাগে জানিনা কুয়াশা আবৃত প্রকৃতি কেন এত ভালো লাগে।কুয়াশার মধ্যে বাইরে চলাফেরা করতে অনেক কষ্ট হয়। তবে কুয়াশায় প্রকৃতির মাঝে হাটতে এবং চলতে কেন যেন আমার অন্যরকম ফিলিংস লাগে।

IMG_20240128_081630.jpg

আমি সব সময় আমার কাছে যেটি ব্যতিক্রম এবং ভালো লাগে তার কিছু ফটোগ্রাফি করে রাখি।সেটি সময় এবং সুযোগমতো আপনাদের সামনে শেয়ার করার চেষ্টা করি।আমার এই বিযয়টি আপনাদের কাছে কেমন লাগে? তবে আমি মনে করি আমার কাছে যেটি ভালো লাগে সেই ভালো লাগার বিষয়টি আমার পরিবারের সাথে শেয়ার করব না এটি কি হয় বা হতে পারে।

IMG_20240128_081622.jpg

পরিশেষে একটি কথাই বলব সেটি হলো আমার কুয়াশা আবৃত প্রকৃতির ফটোগ্রাফি দেখে আপনাদের সুচিন্তিত মতামত প্রদান করে আমাকে সহযোগিতা এবং কাজ করতে আগ্রহী করে তুলতে সহযোগিতা করবেন।

3V3rr4S3jU49uJ7YGXMfCAW8jdBAMcLpwKuDWQd3Wy8m3RekHFxfRPKJioki9L8rkjapja4Mb7D94eECZLrGjWymqaiFuhAafHyafmaKCx...Z4KvPeHqd9WSyKYLr5cUgCWeoXKYC3uzU9AG7XZCibPhjqYMguNySRGiZ2aW4KTPVTUwZ5Bo3KXN55z6Nx7BC37jdk1bfRWUEMC329RvYSZTX11rQcnAHN9idk.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- ফটোগ্রাফি পোস্ট "শীতে আবৃত প্রকৃতির ফটোগ্রাফি"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WCnFCoaf77HnnjtGbxvtcZCVRGcMv32JELn7yGd7yduEbShNRxvckSFu5qxWm...4DBE7bSVB6BMULGX4TiDD37LfoKG4LDay4BF3jrUv6vvtoQgQ4ehXkDbqeAwyZ67B7q88vWNYwYe5K84y94JWzcu4Af3kiuQQ3akwFfHeiCdAEkfAf6qBTacXg.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WQ9FoKXR6nY3eBXCyiFUDJvfgKpLEANiBKgd7Bwzjx9dLbdyUgWA6hMA3ras9...mvabhXst56JJLqJrLgEkFMJYL2J1JjkehZ8JdUmrkYeqnLKEkC7h5MKoXUDJeoguKyAx72Ktc9j7XvAJLo3LCEogU2ZQ8wTyLQ76aXSY1SdKekLiuM5iKZAWwp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...WFaaJHmXrxi5zwucUeo3mURWYKXw8Yzqstr8dvh3M1JDWxyrhGVnz8hWdG4EzTnPiDJSxmAXjGFzUJooULrkd8xDqMXzapJE9ubMNuVesQbzQucb8ksjRR8kdT.gif

Sort:  
 5 months ago 

কুয়াশাতে আবৃত প্রকৃতির দারুন ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আসলেই কিছুদিন যাবৎ আমাদের এলাকাতেও প্রচুর পরিমাণে কুয়াশা পড়েছে। প্রাকৃতিক সৌন্দর্যের এমন দৃশ্য দেখে খুবই ভালো লাগলো।

 5 months ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে অনেক ভাল লাগলো।

 5 months ago 

আপু আবহাওয়া পরিবর্তনের জন্য আবারও সবাই অসুস্থ হয়ে পড়েছে। আপনার জন্য দোয়া রইল যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠেন। যাই হোক আপনি খুবই চমৎকার সব ফটোগ্রাফি শেয়ার করেছেন। কুয়াশা ঘেরা প্রকৃতির ফটোগ্রাফি গুলো দেখলে খুব ভালো লাগে। এমন কুয়াশার মধ্যে হাঁটতে আর এত সুন্দর প্রাকৃতিক দৃশ্য দেখতে খুব ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি গুলো নিয়ে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 5 months ago 

শীতের মৌসুমে কুয়াশা ঘেরা সকালের এই দৃশ্য অনেকবার উপভোগ করা হয়েছে। দেখতে দেখতে শীতের মৌসুমটা শেষের দিকে চলে এসেছে। এবারের এই মৌসুম ভালোই উপভোগ করেছি। যেটা আপনার ফটোগ্রাফির মাধ্যমে দেখতে পেয়ে ভালো লাগলো। অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে এটাই আমার জন্য বড় পাওয়া।

 5 months ago 

ছয় ঋতুর দেশ বাংলাদেশ। বর্তমানে যদিও দুই ঋতু দেশ হয়ে গেছে। যাই হোক শীতকাল সবার পছন্দ হয় না। কিন্তু শীতকালে সময়টা কিন্তু অনেক ভালো। শীতকালের দৃশ্য গুলো অন্য সময় থেকে ভিন্ন। আপনি আজকে শীতকালের বিভিন্ন ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো ভীষণ ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সুন্দর মন্তব্য করে উৎস দেওয়ার জন্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

আসলে এবারে প্রচুর শীত করতেছে। বিশেষ করে বয়স্কদের জন্য এবং ছোট বাচ্চাদের জন্য এটা অনেকটাই কঠিন হয়ে দাঁড়িয়েছে। কারণ এই শীতে মানুষ কতই না কষ্টে আছে কত জায়গায়। ওগুলো দেখতে একটু বেশি খারাপ লাগে। কিন্তু আপনি বেশ সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করলেন আজকে। এটাও ঠিক কুয়াশায় ঘেরা ফটোগ্রাফি গুলো দেখতে দুর্দান্ত লাগে। বিশেষ করে ফটোগ্রাফি গুলো খুবই কোয়ালিটি ফুল ছিল।

 5 months ago 

সব সময় পাশে থেকে সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ আপু।

 5 months ago 

সত্যি কথা বলতে আপু এই কমিউনিটিতে সময় কাটিয়ে এবং সবার সাথে কথা বলে নিজেকে অনেকটা হালকা এবং সুস্থ মনে হয়। যতই অসুস্থ থাকা হোক না কেন, এখানকার প্রত্যেকটা মানুষের সাথে কথা বললে সেই অসুস্থতা টা অনেকটাই কমে আসে। আর শীতকাল আমারও অনেক পছন্দ আপু। তাছাড়া আপনি যে ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন, সেগুলো অত্যন্ত সুন্দর হয়েছে। বিশেষ করে কুয়াশাচ্ছন্ন থাকার কারণে পরিবেশটা অনেক সুন্দর এবং আকর্ষণীয় লাগছে। গ্রাম অঞ্চলের এই ধরনের দৃশ্য গুলো আমার কাছে অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57809.89
ETH 3118.43
USDT 1.00
SBD 2.37