বুস্টার সম্পন্ন।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনদের আমার অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা।

received_1668638966833896.jpeg

আমার বাংলা ব্লগকে আমি অনেক বেশি ভালোবাসি।তাইতো আমার নতুন নতুন গল্প, রেসিপি, আপনাদের মাঝে তুলে ধরতে অনেক স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি নতুন কোন ঘটনা বা আমার জীবনের কোন আনন্দের ও কষ্টের বিষয় গুলো আপনাদের মাঝে যতক্ষণ প্রকাশ করতে না পারি ততক্ষণ আমার কোন কিছু ভাল লাগেনা। আমি চাই আমার সুখ,দুঃখের ভাগীদার হয়ে থাকুক আমার কমিউনিটির সব ভাই ও বোনেরা।তাইতো আজ আপনাদের সাথে আমার বুস্টার ডোজ কমপ্লিট করার ঘটনাটি সবার সাথে শেয়ার করতে চাই।

received_3309183779361341.jpeg

গত ০১/০৪/২০২২ইং তারিখ রাতে ঘুমাতে যাওয়ার আগে ফোনটা যখন দেখলাম সেই মুহূর্তে একটা মেসেজ আসে যেটি তৃতীয় ডোজ টিকা দেওয়ার জন্য। ঠিক সেই মুহূর্তেই আমি একটু আতঙ্কিত হই কারণ সবাই বলেছে বুস্টার টিকা জানি খুব ভয়ংকর। অনেক জ্বর আসে আর ব্যথা করে শরীর। সারাটা রাত টিকার ভয়ে ছিলাম যেই মাত্র সকাল হলো বাসার কাজগুলো সেরে স্কুলে গিয়ে স্যারের সঙ্গে কথা বলে চলে এলাম এবং টিকা দেওয়ার উদ্দেশ্যে রওনা হলাম।

received_7248714185170118.jpegreceived_1057329218327374.jpeg

এর আগে যখন প্রথম ডোজ ও দ্বিতীয় ডোজ দিয়ে ছিলাম তখন বেশ লম্বা লাইনে রৌদ্রে দাঁড়িয়ে থেকে টিকা দিতে হয়েছিল।সেই সময় অনেক কষ্টে টিকার ডোজ নিয়ে ছিলাম। সেই প্রথম টিকার ধারণা থেকে বুস্টার টিকার ধারণাটিও হয় সেই রকমই হবে লম্বা লাইনে দাঁড়িয়ে টিকা দিতে হবে। কিন্তু আমাদের সব ধারণা সবসময় ঠিক হয় না। কারণ আমি ভেবেছি অনেক লম্বা লাইন হবে, রৌদ্রে পুড়ে বুস্টার এর টিকা দিতে হবে কিন্তু বিধাতার অশেষ রহমতে দিনটি মেঘলা আকাশ ছিল। তারপর একটি রিক্সা নিয়ে পুলিশ লাইন ক্যাম্পের দিকে রওনা হলাম এবং সেই ক্যাম্পে এক সময় পৌছে গেলাম।

received_505029647831396.jpeg

মনের ভিতরে যে ভয় ছিল অনেক লম্বা লাইনে দাঁড়িয়ে টিকা দিতে হবে কিন্তু সেটা হলো না।সেখানে পৌঁছে টিকার কাগজ দিতে তারা সেটা প্রসেস করে আমাকে টিকার রুমে যেতে বললেন। তারপর আল্লাহর রহমতে ভয়ে ভয়ে টিকাটি নিয়ে ফেললাম এবং তেমন কোনো ব্যথা অনুভব হল না।

received_1205516250194747.jpegreceived_756962438600451.jpeg

received_657765352183199.jpeg

টিকা দিয়ে বাসায় এসে আগে বড় আপুকে ফোন দিলাম এবং বললাম তোমরা আমাকে এমনিতেই ভয় দেখিয়েছ। টিকার কোনো ব্যথা নেই আর জ্বরও আসেনি উত্তরে বড় আপু বলল চার-পাঁচ ঘণ্টা পর থেকে এটা এফেক্ট করবে। সত্যিই তাই হল সন্ধ্যার পর থেকে প্রচণ্ড ব্যথা, মাথাব্যথা,গায়ে জ্বর জ্বর ও হাতেও প্রচন্ড ব্যথা। তারপর রাতে আমি একটি নাপা খেয়ে নিলাম কারণ পরের দিন রোজা রাখতে হবে। ভোরে সেহরি খেয়ে আল্লাহর নাম নিয়ে রোজা রাখলাম আর বললাম বিধাতা আমাকে তাড়াতাড়ি সুস্থ করে দাও বিধাতা আমাকে সুস্থ করে দিলো।

received_1002540060637615.jpegreceived_1047326442857064.jpeg

received_1854321451440260.jpeg

আমি এখন ভালো আছি যার কারণে আপনাদের মাঝে আমার আনন্দ ও বেদনার বিষয়গুলো তুলে ধরতে পারছি। তবে সব থেকে বড় পাওয়া আমি কখনো এভাবে আমার ভাষা কে সবার সামনে ব্যক্ত করতে পারতাম না বা লিখতে পারতাম না।বাংলা ব্লগ আমাকে সেই সুযোগ করে দিয়েছে আমার মনের ভাব সবার সামনে উপস্থাপন বা প্রকাশ করার জন্য। এজন্য আমি আমার বাংলা ব্লগের কাছে অনেক কৃতজ্ঞ।

বিষয়ঃ- বুস্টার সম্পন্ন।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার অত্যন্ত মূল্যবান সময় অতিবাহিত করে আমার এই গল্পটি পড়ার জন্য.........

Sort:  
 2 years ago 

আলহামদুলিল্লাহ 🤲
বুষ্টার ডোজ তাহলে নিয়েই নিলেন 🤗
খুব ভালো করেছেন, এটি আপনাকে সুস্থ রাখবে ইনশাআল্লাহ।
দোয়া রইল 🥀

 2 years ago 

জি ভাই আমার জন্য দোয়া করবেন।

 2 years ago 

বুস্টার নেওয়ার জন্য আপনাকে স্বাগত জানাই। অনেক ভালো একটি কাজ করেছেন বলে মনে করি। আমিও গত দু মাস আগে এটি সম্পুর্ন করেছিল এখন বেশ ভালোই আছি। শুভকামনা রইল সুস্থ্য থাকুন এই দোয়া

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য ভাই।

 2 years ago 

যাক অবশেষে তাহলে সবগুলো ডোজ এই সম্পন্ন করলেন। আসলে আমার টিকে থাকার কোনো চিন্তা ভাবনা ছিল না তবে এক প্রকার বাধ্য হয়ে আমি দিয়েছি, এখন আমারও তিন নম্বর ডোজ টা নেওয়া বাকি। আশা করছি খুব শীঘ্রই সেটার জন্যেও ডাক আসবে।

 2 years ago 

দোয়া করি আপনার শেষ ডোজটি ভালো ভাবে সম্পন্ন করেন।

 2 years ago 

করোনা মহামারী থেকে নিজেকে ও নিজের পরিবারকে সুরক্ষিত রাখতে হলে ভ্যাকসিন এর বিকল্প নে। ধন্যবাদ আপনাকে আপনি আপনার ভ্যাকসিনের সম্পূর্ণ ডোজ কমপ্লিট করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্যও শুভকামনা রইল আপু।

 2 years ago 

যাক জেনে অনেক খুশি হলাম আপনি আপনার বোস্টার ডোজ সম্পন্ন করেছেন। আসলে সচেতন নাগরিক হিসেবে আমাদের সবার উচিত টিকা গ্রহন করা। অনেক ধন্যবাদ

 2 years ago 

জি ভাই ঠিক বলেছেন সবার টিকার কাজটি সম্পন্ন করা উচিৎ।

 2 years ago 

বুস্টার নেওয়ার সময় টুকু আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে প্রথমে জানাই অসংখ্য ধন্যবাদ । আপনি সুন্দরভাবে বুঝতে নেওয়ার পাশাপাশি অনেক সুন্দর সময় কাটিয়েছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাল করছেন বুষ্টার ডোজ দিয়ে। আসলে জ্বর কিংবা ব্যাথা কারো হয় কারো হয় না। অভিজ্ঞতা শেয়ার করেছেন দেখে ভাল লাগলো। আমি আরো অনেক আগে সম্পন্ন করেছি। আসলে মনের শক্তিই আসল । ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 

সব সময় পাশে থেকে সুন্দর সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভালো হয়েছে আপু আপনি আপনার সবগুলো বুস্টার সম্পন্ন করেছেন। আসলে দেশের যে পরিস্থিতি আমাদের সকলেই সবগুলো টিকা গ্রহণ করা উচিত। তাহলে আপনার সবাই সুস্থ থাকতে পারে। যাইহোক আপনাকে অভিনন্দন। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার জন্যও অনেক অনেক অভিনন্দন রইলো।

 2 years ago 

আপনি করোনা ভ্যাকসিনের সবগুলো ডোজ সম্পন্ন করেছেন জেনে খুব ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা এবং অভিনন্দন রইল। আপনি সচেতন নাগরিকের দায়িত্ব পালন করেছেন। আশা করি আপনি ও আপনার পরিবার নিরাপদে থাকবে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65373.54
ETH 2639.03
USDT 1.00
SBD 2.84