আমার স্বরচিত কবিতা ||| ভালোবাসার একজনা ||| ১০% লাজুক শিয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনদের সুস্থতা কামনা করছি। আশা করছি সকল ব্যস্ততার মাঝেও ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।

received_2184678525253602.jpeg

আমি আজ আপনাদের মাঝে আমার স্বরচিত আরেকটি কবিতা নিয়ে হাজির হয়েছি। আমার কবিতা লিখতে ও পড়তে অনেক ভালো লাগে। একজন আরেকজনকে ভালবাসলে তার অনুভূতি হয় অন্যরকম।ভালোবাসার মানুষটিকে নিয়ে চোখে রঙিন সপ্নে বিভোর থাকে। সেই সময় যা দেখে সবই ভালো লাগে।তো এই ভালোবাসার মানুষকে নিয়ে আমার স্বরচিত কবিতা "ভালোবাসার একজনা"। চলুন এই "ভালোবাসার একজনা" কবিতায় কি আবেগ অনুভূতি ব্যক্ত করেছি তা দেখে নেওয়া যাক।

ভালোবাসার একজনা।

সায়মা আক্তার।

আকাশের বুকে আছে
একগুচ্ছ নীল
সাগরের মাঝে থাকে
অজস্র ঢেউ।

ফুলের মাঝে আছে
সুবাসের সুরভী
রাতের মাঝে আছে
রাত জাগা জোনাকি।

দিনের আলোয় থাকে
সূর্যের হাসির ঝলকানি।

আমার হৃদয়ে আছে
তোমার বসত একাকী।

তোমায় নিয়ে পাড়ি দেবো
ভালোবাসার দূর অজানায়।

কোন এক বর্ষায়
এসো তুমি নির্জনে
ভিজবো আমরা দুজনে।

হাতে হাতটি রেখে
সকল দুঃখ কষ্ট ভুলে
ভালোবাসবো এক গভীর মায়ায়
তুমি আমি মিলে
কত স্বপ্ন বুনি হৃদয়ে
ভাঙা কাঁচের টুকরোর মত
হৃদয়ে জমা অনেক কথা থাকে
সব কথার একটি কথা
স্বচ্ছ পরিচ্ছন্ন আয়নার মতো
যদিভালোবাসা স্বচ্ছ আবেগী হয়
তবে তোমায় পেতে নেই আর ভয়।

রেখো হৃদয়ের মাঝে
শক্ত করে বেঁধে
আমি যে তোমারই
ভালোবাসার একজনা।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার ও উদ্যোক্তা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন তৈরি করতে স্বাচ্ছন্দ্য বোধ করি। আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন সদস্য হতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ নিজের সকল প্রতিভা সবার সামনে উপস্থাপন করার সুযোগ এবং ব্যবস্থা করেছে।আর সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি দেখতে পেলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি।

বিষয়ঃ- কবিতা "ভালোবাসার একজনা"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় থেকে একটু সময় বেড় করে পোস্টটি পড়ে সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

Logo.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjMLWAPDc8TQfbQMpevJaRM8b853ASfY3Fy59zPDyE89RAL2BFqLiv9bv5yE4...PPf9WUWkTPCzmfjeHWX7j87gNvY36XYQpYX3R6mhKmC2eWKFyzdMBMYmXsTy6WjxNHTpR6e3HVLQajeKf55MBmP5XCLxiWnEgJA6cyp4NQD5MEsACG9iJKFfbj.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

Sort:  
 2 years ago 

আপনে তো খুব চমৎকারভাবে ভালোবাসার একজনা কবিতাটি লিখেছেন। আসলে ভালোবাসা মানুষকে অনেক কিছু শিখিয়ে দেয় এবং চেঞ্জ করেও দে। তবে আপনি ভালোবাসা নিয়ে অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনার কবিতাটি পড়ে আমার কাছে অসম্ভব ভালো লাগলো। আসলে কবিতা লিখতে এবং পড়তে খুবই ভালো লাগে আমার। ধৈর্য ধরে এবং চিন্তা ভাবনা করে কবিতা লিখলে সেই কবিতাটি খুবই চমৎকার হয়ে থাকে। কবিতাটি খুব চমৎকারভাবে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো আপু।

 2 years ago 

আজকে আপনি ভালবাসা নিয়ে খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন যা পড়ে ভীষণ ভালো লেগেছে আমার কাছে। এরকম কবিতা গুলো পড়তে আমি একটু বেশি পছন্দ করি। কবিতার মাধ্যমে নিজেদের দক্ষতার প্রকাশ ঘটে। আপনার আজকের কবিতা লেখার টপিক ভীষণ ভালো ছিল। যার জন্য একটু বেশি ভালো লেগেছে আমার কাছে।আসলে আমি কবিতা লিখতে যেমন পছন্দ করি পড়তেও আমার কাছে ভীষণ ভালো লাগে। এরকম একটি কবিতা লিখে সবার মাঝে ভাগ করে নিয়েছেন। খুবই ভালো ছিল।

 2 years ago 

আপনার সব সময় সুন্দর সুন্দর মন্তব্য পড়ে খুব ভালো লাগে আপু।

 2 years ago 

আপনার এই কবিতাটি পড়ে সত্যিই মনটাই একেবারে ভরে গিয়েছে। এরকম কবিতা গুলো পড়তে আমার কাছে একটু বেশি ভালো লাগে। কবিতাটির প্রত্যেকটি লাইন সত্যি খুবই মনমুগ্ধকর ছিল।

ফুলের মাঝে আছে
সুবাসের সুরভী
রাতের মাঝে আছে
রাত জাগা জোনাকি।

দিনের আলোয় থাকে
সূর্যের হাসির ঝলকানি।

আমার কাছে এই লাইনগুলো একটু বেশি ভালো লেগেছে পড়তে। এক কথায় বলতে গেলে অসাধারণ।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো ভাই।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি কবিতা লিখেছেন। এ ধরনের কবিতা পড়তে খুবই ভালো লাগে। আসলে ভালোবাসার মানুষের কাছ থেকে অনেক কিছু পাওয়ার আশা থাকে। অনেক কিছু শেখা যায় ভালোবাসার মানুষের কাছ থেকে। আপনার কবিতাটি অসম্ভব সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে এইরকম একটি ভালবাসার কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62639.70
ETH 2439.41
USDT 1.00
SBD 2.64