আত্মনির্ভরশীল ||| আড়ং বুটিকস্-১০।

in আমার বাংলা ব্লগ8 months ago (edited)

আসসালামু আলাইকুম।আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল ভাই ও বোনেরা আশা করি সকলে এই শীতের মধ্যে সুস্থভাবে দিন যাপন করছেন এবং পরিবারসহ সুস্থ আছেন ও অনেক আনন্দ ঘন মুহূর্ত অতিবাহিত করছেন।আমিও সকলের ভালোবাসায় ও মহান সৃষ্টিকর্তার করুণায় পরিবারসহ সুস্থ আছি ও ভালো আছি।

IMG_20230226_120434.jpg

বর্তমান সময়ে প্রচন্ড শীত পড়েছে আর এই শীতের মধ্যে কাজকর্ম করা আসলে অনেক কঠিন হয়ে পড়েছে।আপনারা সবাই অবগত রয়েছেন আমার ছোট্ট একটি ব্যবসা প্রতিষ্ঠান আছে। যে প্রতিষ্ঠানটির নাম আড়ং বুটিকস্।প্রতিষ্ঠানের সঙ্গে মোটামুটি ২৫০ টি পরিবারের সম্পৃক্তায় অনেক সুন্দর ভাবে কাজকর্ম পরিচালিত হচ্ছে এবং কাস্টমারকে সুন্দর প্রোডাক্ট উপহার দিতে পারছি।
বর্তমান সময়ে ঈদকে সামনে রেখে আমাদের প্রোডাকশন সেন্টারটি অনেক ব্যস্ততাই চলছে। যেখানে স্যাম্পলের পর স্যাম্পল তৈরি করা হচ্ছে এবং কাস্টমার সেই স্যাম্পল গুলো দেখে তাদের অর্ডার আমাদেরকে প্রদান করছেন।আর এই সকল অর্ডারই আমাদের রমজানের আগে তাদেরকে ডেলিভারি দিতে হবে আর এই জন্যই আমাদের প্রোডাকশন সেন্টারে এখন কর্মব্যস্ততা চলছে প্রতিটি কর্মীর মধ্যে।আর আমি তাদের টিম লিডার হিসেবে এত ব্যস্ততার মধ্যে দিয়ে সময় অতিবাহিত করছি যেটা আসলে ভাষায় প্রকাশ করার মতো না।

IMG_20230226_121108.jpg

তবে আমার সবচেয়ে বেশি ভালো লাগে যখন কর্মব্যস্ত সময়ের মধ্য দিয়ে সময় অতিবাহিত করি।আর কাজ না থাকলে অনেক বেশি খারাপ লাগে এবং অনেক বেশি টেনশন অনুভব করি।কারণ কাজ না থাকলে আমার মাথায় একটি টেনশনেই কাজ করে সেটি হল ২৫০টি পরিবার কিভাবে চলবে এবং কিভাবে তাদের পরিবারগুলো তিন বেলা তিন মুঠো খেতে পারবে।

IMG_20230226_121025.jpg

তবে আপনাদের সকলের দোয়ায় ও ভালবাসায় আমার এই প্রতিষ্ঠানে কাজের এখন আর কোন কমতি নেই এবং প্রতিটি সদস্য অনেক সুন্দর ভাবে কাজ পরিচালিত করছেন।মহান সৃষ্টিকর্তার কাছে আমি সব সময় একটি প্রার্থনাই করি যে আমি নিজে যেন সুস্থ থাকি এবং পরিবারকে নিয়ে সুন্দরভাবে কাজের মধ্যে থাকতে পারি। আর এভাবে কাজের মধ্যে থাকলে অবশ্যই আড়ং বুটিকস্ পরিবারকে সুন্দর রাখতে পারব এবং আরো দুইটি পরিবারকে এর সঙ্গে সম্পৃক্ত করতে পারবো।

IMG_20230226_121230.jpg

আজকে আমি আপনাদের সঙ্গে আমার কিছু তৈরি করা স্যাম্পল উপস্থাপন করবো আর এই স্যাম্পল গুলোর অর্ডার পেয়েছি।এই অর্ডারগুলো আগামী ঈদের আগে তাদেরকে ডেলিভারি করব ইন-সা-আল্লাহ।

IMG_20230226_120459.jpg

আমরা সব সময় কাস্টমারের পছন্দ মত ডিজাইন করে আগে একটি স্যাম্পল তৈরি করি। আর সেই স্যাম্পল কাস্টমার পছন্দ করলে এরপরে আমরা প্রোডাকশনে যাই।আর এরই ধারাবাহিকতা বজায় রাখতে যে স্যাম্পল গুলো তৈরি করেছি সেই স্যাম্পল গুলো আপনাদের সামনে উপস্থাপন করলাম।তবে আপনাদের মূল্যবান মতামত দিয়ে অবশ্যই আমাকে সহযোগিতা করবেন।আমার স্যাম্পল গুলোর ডিজাইন এবং কোয়ালিটি কতটুকু ভালো আছে বা কতটুকু ভালো করতে হবে।

IMG_20230226_120610.jpg

পরিশেষে আজকে এখানে শেষ করলাম তবে আপনাদের সুচিন্তিত মতামতের অপেক্ষায় রইলাম।

3V3rr4S3jU49uJ7YGXMfCAW8jdBAMcLpwKuDWQd3Wy8m3RekHFxfRPKJioki9L8rkjapja4Mb7D94eECZLrGjWymqaiFuhAafHyafmaKCx...Z4KvPeHqd9WSyKYLr5cUgCWeoXKYC3uzU9AG7XZCibPhjqYMguNySRGiZ2aW4KTPVTUwZ5Bo3KXN55z6Nx7BC37jdk1bfRWUEMC329RvYSZTX11rQcnAHN9idk.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- আত্মনির্ভরশীল "আড়ং বুটিকস্-১০"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WCnFCoaf77HnnjtGbxvtcZCVRGcMv32JELn7yGd7yduEbShNRxvckSFu5qxWm...4DBE7bSVB6BMULGX4TiDD37LfoKG4LDay4BF3jrUv6vvtoQgQ4ehXkDbqeAwyZ67B7q88vWNYwYe5K84y94JWzcu4Af3kiuQQ3akwFfHeiCdAEkfAf6qBTacXg.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WQ9FoKXR6nY3eBXCyiFUDJvfgKpLEANiBKgd7Bwzjx9dLbdyUgWA6hMA3ras9...mvabhXst56JJLqJrLgEkFMJYL2J1JjkehZ8JdUmrkYeqnLKEkC7h5MKoXUDJeoguKyAx72Ktc9j7XvAJLo3LCEogU2ZQ8wTyLQ76aXSY1SdKekLiuM5iKZAWwp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...WFaaJHmXrxi5zwucUeo3mURWYKXw8Yzqstr8dvh3M1JDWxyrhGVnz8hWdG4EzTnPiDJSxmAXjGFzUJooULrkd8xDqMXzapJE9ubMNuVesQbzQucb8ksjRR8kdT.gif

Sort:  
 8 months ago 

রিজিকের মালিক আল্লাহ তবে নিজের কর্মের মধ্যে নিজেকে নিহিত রাখতে হবে। অবশ্য হালাল পথে অনেক বাধা থাকে এবং রোজগার কম থাকে। তবে সেটা হালাল। যাইহোক খুব সুন্দর একটি কাজের মধ্যে রয়েছে আর বিস্তারিত জানলাম এই পোস্টের মধ্য দিয়ে। দোয়া করি আপনাদের এই সুন্দর কার্যক্রমের জন্য যেন নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন। পাশাপাশি আরো এমন দুই চারটা ফ্যামিলির কর্মসংস্থানের ব্যবস্থা হয়।

 8 months ago 

সুন্দর মন্তব্য করে আগ্রহ বাড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60482.94
ETH 2613.04
USDT 1.00
SBD 2.63