আমার অনুভূতি |||| সারপ্রাইজ।

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? আজকে শুক্রবার আশা করি সবাই সবার পরিবারকে সম্পূর্ণ সময় দিচ্ছেন এবং অনেক আনন্দঘন মুহূর্তগুলো অতিবাহিত করছেন।আর আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে অনেক সুন্দর সময় অতিবাহিত করছি এবং শুক্রবার দিনটিকে অনেক উপভোগ করছি।

IMG_20230508_225143_915.jpg

আজকে আমি আপনাদের মাঝে আমার অন্যরকম একটি অভিজ্ঞতা শেয়ার করতে যাচ্ছি।জানিনা আমার এই অভিজ্ঞতাটি আপনাদেরকে কেমন লাগবে? তবে আমার অনেক বেশি ভালো লেগেছে বিষয়টি তাই আপনাদের সামনে উপস্থাপন করছি।

IMG_20230508_224947_814.jpg

আজকে হঠাৎ করে আমার স্বামী আমাদের গ্রামের বাড়িতে গিয়েছিল এবং গ্রামের বাড়ি থেকে একটি বক্স নিয়ে বাসায় উপস্থিত হয় ঠিক দুপুর বেলায়।বক্সটি হাতে দিয়ে আমাকে বলছিল বক্সটি আগে খুলবা না।আমি কাপড় চেঞ্জ করে ফ্রেশ হয়ে এসে সবাই মিলে বক্সটি খুলবো।আমি বললাম এই বক্সের ভিতরে কি আছে কিন্তু ও বলতে ছিল না, যে কি আছে?এটি একটি সারপ্রাইজ।

IMG_20230508_224957_084.jpg

এরপর আমরা ও ছেলেদের কে নিয়ে বক্সটি খোলা শুরু করলাম এবং বক্সটি খুলে যে বিষয়টি দেখতে পেলাম সেটা দেখে আসলেই আমি সারপ্রাইজ।বক্সটির ভিতরে ছিল অনেক বড় একটি মিষ্টি যে মিষ্টিটির ওজন প্রায় চার কেজি।আর ও জানত আমি খুব মিষ্টি পছন্দ করি তাই এইরকম একটি মিষ্টি নিয়ে এসেছে এবং আমাকে সারপ্রাইজ দেওয়ার জন্য সে ঘটনাটি ঘটায়।

IMG_20230508_225029_543.jpg

তবে প্রথমে আমি মনে করেছিলাম এত বড় একটি মিষ্টি হয়তোবা ওইরকম মজা হবে না।আবার হয়তো ভিতরে অনেক শক্ত হয়ে থাকবে যেটি খেতে অনেক খারাপ লাগবে।কিন্তু ও বারবার বলছে সুন্দর করে পিস পিস করে কেটে নিয়ে সবাই একসঙ্গে খাব, দেখি এই পুরো মিষ্টিটা আমরা সবাই মিলে খেতে পারি কি না।আমার বাচ্চা দুজনেই মিষ্টি থেকে সব সময় দূরে থাকে। তারা মিষ্টি দেখলে ওয়া ওয়া করে কিন্তু যখন সবাই মিলে মিষ্টিটি খেতে বসেছি তখন দেখলাম যে আমার বাচ্চা দুইজন খুবই মজা করে খাচ্ছে এবং আমরা সবাই মিলে মোটামুটি অর্ধেক মিষ্টিটা খেয়ে শেষ করে ফেলেছি।কারণ মিষ্টির ভিতরে কোন শক্ত অংশ ছিল না।

IMG_20230508_225248_343.jpg

আর আজকে এই মিষ্টি খেয়ে আমরা মোটামুটি অন্য কিছু খাবারের প্রতি আর রুচি নেই। আজকে সবচাইতে অনেক বেশি খুশি যে আমার বাচ্চা দুইজন অনেক মজা করে মিষ্টিটি খেয়েছে এই জন্য।

IMG_20230508_225136_774.jpg

সকলকে ধন্যবাদ জানিয়ে এখানে শেষ করছি আবার কোন বিষয় নিয়ে আগামী দিনে আপনাদের সামনে উপস্থিত হব ইন-আল্লাহ।

received_617824823488930.jpeg

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- আমার অনুভূতি "সারপ্রাইজ"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

received_1368894727258026.jpeg

received_1847025145651788.gif

received_929440788081405.jpeg

received_3543384005885066.jpeg

Sort:  
 last year 

কি বলেন আপু, মিষ্টির ওজন চার কেজি?? 🙆‍♀️ অনেক বড় সারপ্রাইজ ই তবে পেলেন।আমি এতো বড় মিষ্টি কখনও দেখিনি আর খাওয়া তো দূরেরই কথা।খুব ভালো লাগলো আপনার অনুভূতি গুলো পড়ে। আপনার যে ছেলেরা মিষ্টি পছন্দ করেনা। তারা ও খুব মজা করে প্রায় অর্ধেকটা মিষ্টি সবাই মিলে খেয়ে ফেললেন।দারুন তো।খুব ভালো লাগলো জেনে।অনুভূতি গুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 last year 

জি আপু মিষ্টিটি প্রায় চার কেজি ছিল আর আসলে আমরা সবাই অনেক মজা করে খেয়েছি।

 last year 

আপু হঠাৎ এমন সারপ্রাইজ পেলে সত্যি অনেক ভালো লাগে। আর বাচ্চারা একা একা খেতে চায় না কিন্তু সবারই সাথে বেশ মজা করেই খায়। তবে আপু মিষ্টি একা একা খেলেন আমাদের বললে একটু পারতেন হা হা হা। ধন্যবাদ আপু আপনার অনুভূতি গুলো প্রকাশ করার জন্য।

 last year 

সুন্দর মন্তব্য করে আগ্রহ বাড়িয়ে দেওয়ার জন্য ধন্যবাদ আপু।

 last year 

আসলে সারপ্রাইজটা খুবই চমৎকার ছিল, মিষ্টি আমারও খুব পছন্দ কিন্তু একসাথে এত খেতে পারব না, মিষ্টি কিন্তু অতিরিক্ত খাওয়া যায় না। যাই হোক খুব ভালো লাগলো ভাই আপনার জন্য এত কষ্ট করে দূর থেকে মিষ্টি নিয়ে এসেছেন।

 last year 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 last year 

এরকম সারপ্রাইজ পেতে আসলেই খুব ভালো লাগে। এগুলোকে আমাদের দিকে পুতা মিষ্টি বলা হয় আপু। আমাদের বাসা থেকে ৩০/৪০ মিনিট লাগে যেতে, কাইকারটেক হাটে অনেক বড় বড় পুতা মিষ্টি পাওয়া যায়। সেগুলো সময় এবং সুযোগ করে আপনাদের সাথে শেয়ার করবো ইনশাআল্লাহ। যাইহোক আপনারা বেশ মজা করে চার কেজি ওজনের পুতা মিষ্টি খেয়েছেন,জেনে ভীষণ ভালো লাগলো আপু। এতো সুন্দর অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর করে মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 last year 

আপু ভাইয়া তো আপনাকে দারুন একটি সারপ্রাইজ দিয়েছে। এক মিষ্টির ওজন প্রায় চার কেজি। ছবিতে হয়তো একটু ছোট দেখা যাচ্ছে। এত বড় মিষ্টি আমি কখনো দেখিও নাই। শুনেছি আমাদের এলাকায় এক কেজি একটি মিষ্টি বিক্রয় করে। তবে এখনো যায়নি। ধন্যবাদ আপু।

 last year 

জি ভাই মিষ্টিটা প্রায় ৪ কেজি ছিল আর আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66740.62
ETH 3336.11
USDT 1.00
SBD 2.72