আমার অনুভুতি |||| শোকাহত আমার বাংলা ব্লগ পরিবার।

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম।আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল ভাই ও বোনেরা আশা রাখি ভালো আছেন।আমিও আপনাদের দোয়ায় ও মহান সৃষ্টিকর্তার রহমতে ভালোই ছিলাম কিন্তু হঠাৎ একটি খবর আমার সবকিছু এলোমেলো করে দিল।

Screenshot_2024-07-05-22-40-14-211_com.facebook.katana-edit.jpg


আজকে আমি আপনাদের মাঝে এমন একটি বিষয় নিয়ে লেখার চেষ্টা করছি কিন্তু লেখা লেখাগুলো কেন যেন আমার এলোমেলো হয়ে যাচ্ছে।ইতিমধ্যে হয়তো আপনারাও বিষয়টি জেনে ফেলেছেন যে আমাদের সবার প্রিয় @rme দাদার বাবা আজকে মৃত্যু বারণ করেছেন অর্থাৎ এই পৃথিবীর মায়া ছেড়ে মহান সৃষ্টিকর্তার ডাকে সাড়া দিয়ে ওপারে চলে গেছেন।দুপুরে যখন খবরটি অ্যানাউন্সমেন্ট চ্যানেলে দেখতে পেলাম তখন থেকেই মনটি অনেক খারাপ কারণ বাবা যে কি জিনিস আর বাবা হারানোর কি যে ব্যথা এটি যাদের বাবা নেই ঠিক তারাই জানেন। আমার বাবাও আমাদের ছেড়ে অনেক আগেই এই পৃথিবী ছেড়ে মহান সৃষ্টিকর্তার ডাকে সাড়া দিয়ে ওপারে চলে গেছেন।তাই আমি মর্মে মর্মে বুঝতে পারি বাবা হারানোর কষ্ট কত এবং কতটা শোকের।তাই মহান সৃষ্টিকর্তার কাছে একটি প্রার্থনাই করি তাহলো আমাদের সবার প্রিয় @rme দাদার পরিবারের সকলকেই এই শোক সইবার শক্তি এবং ধৈর্য দান করুন।আমিন।

এই পৃথিবীতে আমরা একদিন সবাই এসেছি আবার একদিন সবাই মহান সৃষ্টিকর্তার ডাকে সাড়া দিয়ে ওপারে চলে যেতে হবে যেমন সত্য এবং সবাইকে মেনে নিতে হবেই।আমাদের সবার প্রিয় @rme দাদার বাবা ওপারে চলে গেছেন মহান সৃষ্টিকর্তা যেন আংকেলকে ভালো রাখেন এবং স্বর্গীয় সুখে স্বর্গে অবস্থান করান।

বাবা মানে একটি বটগাছ, বাবা মানে সব, বাবা মানে স্নেহ ও ভালোবাসার ছাতা, বাবা মানে সকল কথা বলার জায়গা, বাবা মানে না পাওয়ার দুঃখগুলো ভুলিয়ে থাকা,বাবা মানে সবকিছু ভুলে হাসিমুখে পরিবার নিয়ে থাকা।আর এই বাবা কে ছাড়া নিজেকে বড় একা লাগে এবং এই একা থাকা অনেক কষ্টের। তাই সব সময় মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি যাদের প্রিয় বাবা নামক ব্যক্তিটি আছে, সৃষ্টিকর্তা যেন তাকে সব সময় সুস্থ রাখে এবং সন্তান ও বাবার স্নেহ ভালবাসায় পরিপূর্ণ থাকে।

সত্যিই আমাদের জীবনটা অনেক কষ্টদায়ক কারণ এত স্নেহ মায়ার জিনিস আমাদের কাছ থেকে সৃষ্টিকর্তা নিয়ে নেন তা সহ্য করার মতো না। যতই দিন যায় বাবার স্মৃতিগুলো সব সময় মনের ভেতরে তোলপাড় করে। যখনই বাবার বয়সি কাউকে দেখলে তখনই মনে হয় আর যদি আমার বাবা বেঁচে থাকতে হয়ত বা তাদের মত আমাকেও ভালবাসত। একটি সন্তান বাবা-মার কাছে কখনো অনেক বড় হয় না সে ছোটই রয়ে যায়। আর সন্তানরাও সব সময় চায় মা-বাবার ভালোবাসা পেতে। মা-বাবার ভালোবাসাটা এমন এক ভালোবাসা। যে ভালোবাসায় নেই কোন ভেজাল।

পৃথিবীতে যদি সত্তিকারের ভালোবাসা থেকে থাকে তা একমাত্র মা ও বাবার ভালোবাসাই।তাইতো বাবা-মা চলে যাওয়া হয়তো বা ক্ষণস্থায়ী আমাদের মন থেকে মুছে ফেলি কিন্তু কোন কালেই বা কোন সময়ে মন থেকে চলে যায় না। তাদের ভালোবাসা চিরস্থায়ী চিরজীবন থাকবে সন্তানের মনে প্রাণে।যারা বাবা হারিয়েছে, এই পৃথিবীতে যাদের বাবা নেই তাদের সকলকে ধৈর্য ধারণ করার ক্ষমতা দিক মহান সৃষ্টিকর্তা। আমিন।

আমার পরিচয়।

আমি মোছাঃ সায়মা আক্তার। । আমি একজন ব্লগার, উদ্যোক্তা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্য বোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

🇧🇩খোদা হাফেজ🇧🇩

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAM3QQ7FR6kib75sNWjeyY2KuEUDi8sz6bqHr6btS4ZpMjd6ZzLZfSH89YMHKJv...3fzs3sFLFAqLELDokXmVgfJ6YVr36Qp4638DGsHpuyWTc5MpwFu6c7wPYBdkH2rWxh2Ga7BCLPL77Z7xxfhZoshrNvtpGsWzLs2U3qCa94pcxDkP5iJQ32gXxJ.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjW7B16raykpRBBtyTQUFW7XGr7xZVLeBTFHMesz1y1YLMaRCqSDdTKqZZEuy...UDd94nf5tGguVVRooGELhKEmtBPjAkNGMsJyyMmhVnaHysGw6KxEdaBokPwW3W6CTvkv3wdBawHctPTTTnJdnpG8WRP1AXmDvTsKP94X1E3EZ5ujgXWURN5fJ6.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...crnZzhhqu4WYmao4vB3RGiHNTU8GnpyKxF83dd6bSwTqRwmbSmFsvHQugwruB3kXoq8vq41Z9g3n3c9cGisLLwmNhiGFhgH3Q5gyrPfV554nn9Ypt5xRrncPbs.gif

Sort:  
 last month 

আমি ও আপু দুপুরে পোস্ট লেখার জন্য ফোন হাতে নিয়ে এই খবরটি দেখতে পাই।আমি খুব আহত হই।আমি কোন মতে পোস্ট লিখেছি তখন।সত্যি এই কষ্ট কতেটা যার বাবা নেই সেই বোঝে।দাদাদের জন্য খুব খারাপ লাগছে।মা-বাবা অতি আপন জন সন্তানদের জন্য। আল্লাহ এই পরিবারের সবাইকে, ধৈর্য ধারন করার শক্তি দান করুন,আমিন।

 last month 

জি আপু দাদার পরিবারকে এই কষ্ট সহ্য করার ধৈর্য ও শক্তি দান করুক আমিন।

 last month 

আমরা গভীরভাবে শোকাহত। দাদার বাবা সকালের মায়া মমতা ত্যাগ করে পরলোকে চলে গেছেন এটা জেনে ভীষণ কষ্ট লেগেছে । সকলকেই একদিন মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে এটা জানার পরেও কেনজানি নিজের আপনজনের মৃত্যু খুব কষ্ট দেয়।আমি যখন দাদার লেখাটা দেখেছি দাদা লিখেছেন আমার হৃদয় টা শত টুকরো হয়ে গেলো। পৃতৃ শোক যে এতোটা তিব্র হয় এটা দেখে নিজের অজান্তেই চোখে জল চলে এসেছে। পরকালে স্বর্গ লাভ করুক এই কামনা করছি।ধন্যবাদ আপু পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

 last month 

জি দিদি আঙ্কেল যেন পরকালে স্বর্গ লাভ করেন।আমিন।

 26 days ago 

এই খবরটা শোনার পর সত্যিই অবাক হয়ে গিয়েছিলাম। কারণ দাদার বাবা তো একেবারে সুস্থ ছিলেন। এমন হঠাৎ মৃত্যু আসলেই মেনে নেওয়া যায় না। যাইহোক দাদার বাবা যেনো ওপারে খুব ভালো থাকেন, সেই কামনা করছি। বড় দাদা এবং ছোট দাদা সহ উনাদের পুরো পরিবার খুবই কঠিন সময় কাটাচ্ছেন এখন। দোয়া করি উনাদেরকে মহান আল্লাহ তায়ালা যেনো ধৈর্য ধারণ করার ক্ষমতা আরও বাড়িয়ে দেন। যাইহোক পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 26 days ago 

অনেক গুছিয়ে মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.024
BTC 51981.11
ETH 2334.35
USDT 1.00
SBD 1.97