স্বরচিত কবিতা ||| মনের শক্তি ।

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামু আলাইকুম।আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল ভাই ও বন্ধুরা আশা করি সকলে সুস্থ এবং সুন্দরভাবে দিন যাপন করছেন।আমিও আপনাদের দোয়ায় ও মহান সৃষ্টিকর্তার রহমতে পরিবারসহ ভালো আছি।

images (1).jpeg
Source

আমি সব সময় প্রতি সপ্তাহে একটি নতুন কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হই।ঠিক তার ধারাবাহিকতায় আজকে আপনাদের মাঝে আমার নতুন একটি কবিতা নিয়ে হাজির হতে চলেছে।জানিনা আমার কবিতাগুলো আপনাদের কাছে কতটুকু ভালো লাগে।তবে আমি চেষ্টা করে যাচ্ছি আপনাদের জন্য সুন্দর সুন্দর কবিতা নিয়ে হাজির হতে।আমার আজকের কবিতার নাম "মনের শক্তি"।চলুন আর কথা না বাড়িয়ে আমার "মনের শক্তি" কবিতাই কি প্রকাশ করেছি তা দেখে নেওয়া যাক।

মনের শক্তি।

সায়মা আক্তার।

তোমার জন্য তুমি
আমার জন্য আমি
মনে রেখ এই ভুবনে
আমি তোমার জন্য
সবচেয়ে বেশি দামি।

চলতে ফিরতে কতো
কিছু দেখতে পাওয়া যায়
এ জীবনে আমার মতো
তোমার চেনা কেউ নয়।

মনে রেখ আমি তোমার
ছায়ার মতো সঙ্গি
সুখে দুখে পাশে থাকবো
তোমার হয়ে সারা জীবনটি।

অনেক কথা বলবে সবাই
তোমার সুখের দিনে
দুর্দিনে থাকবে না তো
আমি ছাড়া অন্য কোন জনে।

চোখটি বন্ধ কর
চুপটি করে থাকো
মনের দরজা খোলো
হৃদয়কে প্রশ্ন করো
গভীরভাবে তোমায় বেসেছে কে ভালো
তোমার জীবনের প্রদীপ হয়ে
কে জেলেছে আলো।

ভালোবাসা ক্ষণিকের নয়
ভালোবাসা দিয়ে ভালোবাসার জয়
তা তো হারাবার নেই ভয়
যদি থাকে মনের সংশয়
প্রতারণা কিছু কথা কয়,
তবুও ভেঙ্গে পড়োনা তুমি
বিশ্বাস মনের জোরে রয়েছে
ভালোবাসা এটাই সত্য জানি।

3V3rr4S3jU49uJ7YGXMfCAW8jdBAMcLpwKuDWQd3Wy8m3RekHFxfRPKJioki9L8rkjapja4Mb7D94eECZLrGjWymqaiFuhAafHyafmaKCx...Z4KvPeHqd9WSyKYLr5cUgCWeoXKYC3uzU9AG7XZCibPhjqYMguNySRGiZ2aW4KTPVTUwZ5Bo3KXN55z6Nx7BC37jdk1bfRWUEMC329RvYSZTX11rQcnAHN9idk.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি ফোটাতে পারলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি এবং তাদের সহযোগিতায় নিজেকে সব সময় সম্পৃক্ত রাখি।

বিষয়ঃ- স্বরচিত কবিতা "মনের শক্তি"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় নষ্ট করে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WCnFCoaf77HnnjtGbxvtcZCVRGcMv32JELn7yGd7yduEbShNRxvckSFu5qxWm...4DBE7bSVB6BMULGX4TiDD37LfoKG4LDay4BF3jrUv6vvtoQgQ4ehXkDbqeAwyZ67B7q88vWNYwYe5K84y94JWzcu4Af3kiuQQ3akwFfHeiCdAEkfAf6qBTacXg.png

3GcRe1vqX2dJk1W2xoFiu1CmPKLbXg5xF9NQ7aeyMdZG9WQ9FoKXR6nY3eBXCyiFUDJvfgKpLEANiBKgd7Bwzjx9dLbdyUgWA6hMA3ras9...mvabhXst56JJLqJrLgEkFMJYL2J1JjkehZ8JdUmrkYeqnLKEkC7h5MKoXUDJeoguKyAx72Ktc9j7XvAJLo3LCEogU2ZQ8wTyLQ76aXSY1SdKekLiuM5iKZAWwp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPbqYxJcZK9JtriFPdqZV3xXxtdk9yPisUeRGZ8ozrvr2rnUXs5cagAakwsFpC...WFaaJHmXrxi5zwucUeo3mURWYKXw8Yzqstr8dvh3M1JDWxyrhGVnz8hWdG4EzTnPiDJSxmAXjGFzUJooULrkd8xDqMXzapJE9ubMNuVesQbzQucb8ksjRR8kdT.gif

Sort:  
 5 months ago 

পৃথিবীতে প্রিয় মানুষটা সব সময় দামি যদি তাকে সেই মূল্য দেওয়া হয়। আসলে মন থেকে যদি ভালোবাসা যায় তাহলে তাকে অবশ্যই মূল্য দেওয়া হয় যাই হোক চমৎকার একটি কবিতা লিখে শেয়ার করেছেন লাইনগুলো পড়ে বেশ ভালো লেগেছে আপু শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো।

 5 months ago 

মনের শক্তি কবিতাটা এত সুন্দর করে লিখেছেন যে, সম্পূর্ণটা আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। কবিতার সবগুলো লাইন ছন্দ মিলিয়ে লিখেছেন খুব সুন্দর করে। এরকম ভাবে ভিন্ন টপিক নিয়ে কবিতা লিখতে আমার কাছে খুব ভালো লাগে, আর কবিতাগুলো পড়তেও ভালোবাসি।

অনেক কথা বলবে সবাই
তোমার সুখের দিনে
দুর্দিনে থাকবে না তো
আমি ছাড়া অন্য কোন জনে।

আপনার কবিতার উপরের এই লাইনগুলো আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 5 months ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

আপনার লেখা মনের শক্তি শিরোনামের কবিতাটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। কবিতাটির ছন্দ এবং কবিতাটির ভাষাগুলো অসাধারণ হয়েছে। সব মিলিয়ে অত্যন্ত সুন্দর একটি কবিতা আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার কবিতার ভাষাগুলো আপনার ভালো লেগেছে এটা আমার জন্য বড় পাওয়া।

 5 months ago 

আপনি এত সুন্দর কবিতা লেখেন যে কবিতা পড়তে অনেক ভালো লাগে। আজকে মনের শক্তি কবিতাটা লিখেছেন অনেক সুন্দর করে। আপনার লেখা এই কবিতাটা পড়ার সময় আমি তো কবিতার মাঝেই হারিয়ে গিয়েছিলাম একেবারে। কারণ অনেক সুন্দর করে সবগুলো লাইন আপনি লিখেছেন। আপনার এই কথাটা আমি দুইবার পড়েছি। আমার কাছে অনেক ভালো লেগেছে এই কবিতাটা পড়তে।

 5 months ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57305.83
ETH 3076.79
USDT 1.00
SBD 2.40