আমার স্বরচিত কবিতা ||| ভলোবাসার সেই প্রিয়জন ||| ১০% লাজুক শিয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগের সকল ভাই ও বোনদেরকে ভালোবাসা দিনের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার বাংলা ব্লগ। আশা করছি এই ভালোবাসার দিনে সকল ভাই ও বোনদের তাদের পরিবারকে নিয়ে খুব সুন্দর ও সুস্থভাবে এবং আনন্দে কাটুক। বাংলা ব্লগে সকল ভাই বোনের মাঝে আমার মনের ছোট্ট ভালোবাসা টুকু বিলীন করে দিলাম। আশা করব আপনারা গ্রহণ করবেন।

received_1163778847673095.jpeg

আমি আজ আপনাদের মাঝে হাজির হয়েছি আমার স্বরচিত একটি কবিতা নিয়ে। আমার স্বরচিত কবিতার নাম "ভালোবাসার সেই প্রিয়জন"।ভালোবাসার সেই প্রিয় মানুষকে নিয়ে যত চোখে কল্পনা ও মনে আলপনা আকা হয়।প্রিয় জনকে নিয়ে কত প্রিয় কথা বসন্ত ও ফাল্গুনের আগমন সেতো ভালো বাসার মানুষটির জন্যই।চলুন আর কথা না বাড়িয়ে আমি "ভালোবাসার সেই প্রিয়জন" কবিতাটিতে কি ব্যক্ত করেছি তা দেখে নেওয়া যাক ।

ভলোবাসার সেই প্রিয়জন।

সায়মা আক্তার।

পৃথিবী থেকে উঠে জাগ দুঃখ
বারুক যত সুখ ফাগুনের দিন
মনের সাথে না হোক
কারো কোন বিচ্ছেদ।

কাঁটা তারে যুক্ত না হোক
নতুন তরুণদের জীবন।

আগলে রেখো ভালবাসার মানুষটি
ছোট ছোট যত অগোছানো কথা
হৃদয়ে পুষে রেখে
দিও না আর হৃদয়কে ব্যথা।

এই তোমারই জন্য
এসেছে আমার ফাল্গুন
তুমি ভালবাসবে বলে
বসন্তের আগমন।

শিমুল পলাশ ফুটেছে মনে
মনের অগোচরে
ভালোবাসার দিনটি এলে বলে।

লালে লালে সেজেছি আজ
খোপায় দিয়েছি পলাশের সাজ
সেজেছি অপরূপ সাজে
ভালোবাসার এই দিনটি আসবে বলে।

আমার দুটি চোখে আঁকিন
কোন কাজল
কারণ নতুন করে সাজলে
যদি তোমার ভালো না লাগে।

আমি তোমার মনের মত
আর তুমি আমার হৃদয়ের মতো
তোমার ভালবাসায় আমার স্বপ্ন জাগায়।

তাইতো যে আমি সেই আমি
অতি আপনজন
তোমার ভালোবাসার সেই প্রিয়জন।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার ও উদ্যোক্তা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন তৈরি করতে স্বাচ্ছন্দ্য বোধ করি। আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন সদস্য হতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ নিজের সকল প্রতিভা সবার সামনে উপস্থাপন করার সুযোগ এবং ব্যবস্থা করেছে।আর সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি দেখতে পেলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি।

বিষয়ঃ- কবিতা "ভলোবাসার সেই প্রিয়জন"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় থেকে একটু সময় বেড় করে পোস্টটি পড়ে সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

Logo.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjMLWAPDc8TQfbQMpevJaRM8b853ASfY3Fy59zPDyE89RAL2BFqLiv9bv5yE4...PPf9WUWkTPCzmfjeHWX7j87gNvY36XYQpYX3R6mhKmC2eWKFyzdMBMYmXsTy6WjxNHTpR6e3HVLQajeKf55MBmP5XCLxiWnEgJA6cyp4NQD5MEsACG9iJKFfbj.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

Sort:  
 last year 

ফাল্গুন আগমনে মনে জাগুগ নতুন প্রেমের সন্চার ৷ ফাল্গুনের ভালোবাসার প্রিয়জনকে নিয়ে লেখা কবিতাটি সত্যি অনেক সুন্দর হয়েছে ৷ যার প্রতিটি লাইনে ছিল প্রিয় মানুষ কে নিয়ে ৷

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাই।

 last year 

ফাল্গুনের স্পর্শ নিয়ে প্রিয় মানুষকে ঘিরে চমৎকার একটা কবিতা লিখেছেন, প্রিয়জনকে উৎসর্গ করা যায় এরকম একটা কবিতা। কবিতাটি আমার খুবই ভালো লেগেছে শুভকামনা আপনার জন্য।

 last year 

আপনার ভালো লেগেছে শুনে অনেক ভালো লাগলো ভাই।

 last year 

কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে। কবিতাটি পড়ে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনার কবিতাগুলো আমার কাছে অনেক ভালো লাগে। আজকের কবিতাটিও খুব ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আপু।

 last year 

ফাল্গুনের আগমনে মনে এমনিতেই ভালোবাসা জেগে উঠে। ফাল্গুনের আগমনে ভালবাসার মানুষকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। এই সময়ে প্রকৃতির অপরূপ সৌন্দর্যে সাজার সাথে সাথে আপনার মনের কোণে উকি দেয়া ভালোবাসার বহিঃপ্রকাশ তুলে ধরেছেন। খুব ভাল লেগেছে কবিতা পড়ে। ছন্দ থাকলে মনে হয় আরো ভাল লাগত। ধন্যবাদ আপু।

 last year 

আপনি ঠিক বলেছেন ভাই।

 last year 

অনেক সুন্দর লিখেছেন আপু। কবিতার প্রতিটা লাইন যদি বাস্তব হতো তাহলে এই পৃথিবীতে দুঃখ নামক শব্দটি হয়তো থাকত না। সত্যি বলতে আপনার কবিতা পড়ে মনটা একদম ঠান্ডা হয়ে গেল।

 last year 

সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য ধন্যবাদ ভাই।

 last year 

কবিতাটির মাধ্যমে আপনি আপনার প্রিয়জনকে নিয়ে মনের কথাটুকু তুলে ধরতে পেরেছেন। ভীষণ ভালো লেগেছে আপু কবিতাটি। আপনি চাইলে আপনার কবিতা টি আপনার প্রিয় মানুষকে পাঠিয়ে দিতে পারেন। খুব পছন্দ করবে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কবিতাটির জন্য।

 last year 

সব সময় পাশে থেকে সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসহ দেওয়ার জন্য ধন্যবাদ আপু।

 last year (edited)

ভালোবাসার মানুষকে নিতান্তই আগলে রাখার অনুভূতি ভরপুর রয়েছে কবিতার লাইন গুলোর মধ্যে, যেটি আপনার এই কবিতা পড়ে বুঝতে পারলাম। খুব চমৎকার একটি কবিতা উপহার দিয়েছেন আপু ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 last year 

আগলে রেখো ভালবাসার মানুষটি
ছোট ছোট যত অগোছানো কথা
হৃদয়ে পুষে রেখে
দিও না আর হৃদয়কে ব্যথা।

আপনার কবিতা পড়ে মনটা একেবারে ভরে গিয়েছে। ইচ্ছে করছে সারাক্ষণ কবিতাটি পড়তে। আসলে কবিতা পড়তে আমি একটু বেশি পছন্দ করি তাই তো পড়ার সময় কবিতার মাঝেই হারিয়ে যাই। আজকে কবিতা লেখার টপিক কিন্তু এক কথায় অসাধারণ ছিল।

 last year 

সুন্দর মন্তব্য করে উৎসাহ এবং আগ্রহ বাড়িয়ে দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

 last year 

আপনার আজকের কবিতা লেখার টপিক দেখে মনটা একেবারে ভরে গিয়েছে। আসলে এরকম টপিক নিয়ে গল্প বা কবিতা লিখলে পড়তে একটু বেশি ভালো লাগে। আপনার এই কবিতাটি একটি লাইন একেবারে মন ছোঁয়া ছিল। যার কারনে পড়তে ভীষণ ভালো লেগেছে আমার কাছে। আমাদের এই প্লাটফর্মে কবিতা প্রেমী রয়েছে অনেক যাদের মধ্যে আমিও একজন। আমি কবিতা লিখতে যেমন ভালোবাসি পড়তেও তেমনই ভালো লাগে আমার কাছে। অসম্ভব ভালো ছিল আজকের কবিতা।

 last year 

আপনার মন্তব্যটি পড়ে মনটা ভরে গেল আপু। এরকম মন্তব্য পড়তে কার না ভালো লাগে।

 last year 

আপনার কবিতার মাঝে ফাল্গুনের ছোয়া আছে। কবিতাটি আপনি আপনার প্রিয়জনকে কেন্দ্র করে লিখেছেন। অনেক ভালো লাগলো আপনার কবিতাটি পড়ে।

 last year 

চেষ্টা করছি ভালো কিছু করার জন্য ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 61272.24
ETH 3371.76
USDT 1.00
SBD 2.46