অরণ্যের রূপ।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন? মনে হয় প্রচন্ড শীতে সব স্বাভাবিক কর্ম কান্ড একটু হলেও ব্যাহত হচ্ছে। আশা করি মহান সৃষ্টিকর্তা খুব তাড়াতাড়ি কর্মকাণ্ডে স্বাভাবিকতা ফিরে দিবে।

received_1428484114259346.jpeg

হে প্রিয় অরণ্যের রূপ
একটুকু ছোঁয়া পেয়েছি তোমারই জন্যে
যা কিনা বলে দিতে হয়নি অরণ্যে।
তুমি প্রিয় এসেছো তোমারি বেশে
অশান্ত মন টিকে রাঙ্গিয়ে শেষে।
তোমারি রূপে আমারি হৃদে
এসেছে ফাগুন হাওয়া,
তুমি ছাড়া হিয়ায় যে দিশাহারা।
তুমি স্বপ্নের বিভোর পূর্ণিমা
চোখের সেই অন্তর্নিহিত চাহনি
সবই পেয়েছি তোমারি মোহনি রূপ হতে।
তোমার দেওয়া প্রেমের জন্য
হই আমি বন্দি।
তুমি করনা প্রেমের তরে তুচ্ছ
আমাকে করো সিক্ত তোমারি তরে।
কোন এক সময় বর্ষায়
বসে একা আনমনে তোমারি জন্যে
আকাশে ছিল গর্জন
বাতাসে ছিল নিশ্চুপ শব্দ
তোমারি প্রাণে তোমারি সনে
আজ কইবো কথা মন জুরে।
তুমি কেঁদেছিলে
অজানায় কি ব্যথায়,
যা কিনা বিশ্বজুড়ে হয়েছিল স্তব্ধ
তোমার ভালোবাসা কোথায় পাব।
যা কিনা বিলিয়ে দাও অনাদরে
সবারি অন্তরের প্রতিটি মুহূর্তে,
তুমি বিলিয়ে দিচ্ছ তোমারি অরণ্যের রূপে
যা কিনা মুগ্ধ হয়ে দেখি নিশ্চুপ।

received_464266895291586.jpeg

আমার পরিচয়।

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার, উদ্যোক্তা এবং শিক্ষিকা। কবিতা লিখতে, রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন সৃষ্টি করতে স্বাচ্ছন্দ্যবোধ করি।নিজের মতামত স্বাধীনভাবে প্রকাশ করতে এবং উপস্থাপন করতে ভালোবাসি।আমি আজকে আপনাদের মাঝে "অরণ্যের রূপ" কবিতা উপস্থাপন করেছি। যদি আপনাদের কবিতাটি ভালো লেগে থাকে বা খারাপ লেগে থাকে তবে অবশ্যই আপনার মূল্যবান মতামত প্রদান করে সহযোগিতা করবেন।

-----খোদা হাফেজ-----

Sort:  
 3 years ago 

ওয়াও আপু অসাধারণ একটি কবিতা লিখেছেন আপনি। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার অরণ্যের রূপ কবিতা টা।

তুমি ছাড়া হিয়ায় যে দিশাহারা।
তুমি স্বপ্নের বিভোর পূর্ণিমা
চোখের সেই অন্তর্নিহিত চাহনি
সবই পেয়েছি তোমারি মোহনি রূপ হতে।
তোমার দেওয়া প্রেমের জন্য
হই আমি বন্দি।

আপু লাইন গুলো মন ছুঁয়ে গেছে। দারুণ ভাবে প্রতিটি লাইন উপস্থাপন করেছেন।
আপনার জন্য অনেক শুভকামনা রইলো আপু মনি।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে সহযোগিতা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62848.40
ETH 2467.65
USDT 1.00
SBD 2.63