আমার স্বরচিত কবিতা ||| মনের রাজ্যের ভালোবাসা |||১০% লাজুক শিয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগের বাংলার এপার ওপারের সকল ভাই ও বোনদেরকে জানাচ্ছি লাল গোলাপের শুভেচ্ছা। আশা রাখছি সকলে পরিবারকে নিয়ে সুস্থ ভাবে দিন যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।

received_729650811932136.jpeg

আমি আজ আপনাদের মাঝে আমার স্বরচিত একটি কবিতা নিয়ে হাজির হয়েছি। কবিতা লিখতে আমার অনেক ভালো লাগে। তবে অনেকদিন যাবত আমি আমার বাংলা ব্লগে কবিতা লিখছি।জানিনা আমার এই কবিতা গুলোর পূর্ণতা পাচ্ছে কিনা।তবে কবিতাগুলো কারো মনের মনিকোঠায় একটু যদি ঠাই পায় তাহলে আমার লেখা স্বার্থক হবে।আমি আপনাদের মাঝে আমার লেখা কবিতা "মনের রাজ্যের ভালোবাসা' নিয়ে হাজির হয়েছি।আসছে ভালবাসা দিবস। এই ভালোবাসা দিবসে ভালো বাসায় মানুষকে নিয়ে চলে কতো স্বপ্ন কত কবিতা কত গান। এসব কিছুই ভালোবাসার মানুষেরই জন্য। কারণ যাকে ভালোবাসা যায় তার কথা হৃদয় থেকে আর মুছা যায় না। আর এটিই হলো প্রকৃত ভালোবাসা। আসলে ভালোবাসার মানুষ পাশে থাকলে মনে হয় পৃথিবীর কোন কিছু আঘাত করতে পারে না।চলুন আর কথা না বাড়িয়ে আমার স্বরচিত কবিতা 'মনের রাজ্যের ভালোবাসা"য় কি আবেগ অনুভূতি ব্যক্ত করেছি তা দেখে নেওয়া যাক।

মনের রাজ্যের ভালোবাসা।

সায়মা আক্তার।

কেউ তোমায় ভাবে
কেউ আমায় ভাবে
মনের ভিতরে কি চলে।

তুমি আর আমি মিলে
প্রেমের স্বপ্ন বুনে
চলছি একি পথে
জানিনা এর শেষ কোথায়?
কিবা তার পরিণতি
তবে বেসেছি ভালো।

বাসবো ভালো
আগে-পিছে ভাবি নি
জীবনের জড়তা গুলো খুঁজিনি
দেখেছি তোমার হৃদয়।

ঐ দূর আকাশের মত
বিশাল উদারতা
তোমার হৃদয়ের
কমল ভালোবাসা
আমি আজ পেয়েছি
আমার জীবনের বেঁচে থাকার পূর্ণতা।

তোমার অসীম ভাবনাগুলো
আমাকে জড়িয়ে রেখেছো
এ যেন অনেক দিনের
বেঁচে থাকার সাধ জাগায়।

তুমি আর আমি মিলে
সকল সুখের রাজ্য থেকে
নিয়ে আসবো সুখ
সে সুখের কথা ভাবতেই
আশাগুলো হৃদয়ে জাগাতেই
পূর্ণতা পাবে সকল ভাষা
এ যেন আমার
মনের রাজ্যের ভালোবাসা।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

আমি মোছাঃ সায়মা আক্তার। আমি একজন ব্লগার ও উদ্যোক্তা।কবিতা লিখতে, নতুন কোনো রেসিপি তৈরি করতে এবং নতুন নতুন ডিজাইন তৈরি করতে স্বাচ্ছন্দ্য বোধ করি। আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন সদস্য হতে পেরে নিজেকে অনেক গর্বিত মনে করি। কারণ নিজের সকল প্রতিভা সবার সামনে উপস্থাপন করার সুযোগ এবং ব্যবস্থা করেছে।আর সব সময় অবহেলিত মানুষের পাশে থাকতে এবং অবহেলিত মানুষের মুখে হাসি দেখতে পেলে খুব ভালো লাগে।তাই সব সময় অবহেলিত মানুষের পাশে থাকার চেষ্টা করি।

বিষয়ঃ- কবিতা "মনের রাজ্যের ভালোবাসা"।

কমিউনিটিঃ- আমার বাংলা ব্লগ।

আপনার মূল্যবান সময় থেকে একটু সময় বেড় করে পোস্টটি পড়ে সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ..........

🇧🇩🇧🇩ধন্যবাদ🇧🇩🇧🇩

Logo.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjMLWAPDc8TQfbQMpevJaRM8b853ASfY3Fy59zPDyE89RAL2BFqLiv9bv5yE4...PPf9WUWkTPCzmfjeHWX7j87gNvY36XYQpYX3R6mhKmC2eWKFyzdMBMYmXsTy6WjxNHTpR6e3HVLQajeKf55MBmP5XCLxiWnEgJA6cyp4NQD5MEsACG9iJKFfbj.gif

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbaqqWL4b5UwttE.png

Sort:  
 last year 

কবিতা হলো মনের অনুভুতি কবিতা লিখার
জন্য মনের ভিতরে এক গভীর অনুভুতি দরকার ৷ ভালোবাসা অনুভুতি এটা এক অন্যরকম অনুভুতি যা প্রকাশ করার নয় ৷
যা হোক অনে সুন্দর একটি কবিতা লিখেছেন আপু ৷ কবিতা টি প্রিয় মানুষ কে ঘিরে অনেক সুন্দর করে লিখেছেন ৷ অসংখ্য ধন্যবাদ আপু

 last year 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ।

 last year 

আপনার কবিতাগুলো আমার ভীষণ ভালো লাগে। বেশ আবেগ অনুভূতি মিশিয়ে লিখে থাকেন। কবিতাটির মাঝে গভীর ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছে। দূরদান্ত ছিল প্রতিটি লাইন।
এগিয়ে যান দোয়া রইল 🥀

 last year 

সব সময় উৎসাহমূলক মন্তব্য করে আগ্রহ বাড়িয়ে দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 last year 

খুব চমৎকার একটি কবিতা লিখেছেন মনের রাজ্যের ভালোবাসা।কবিতার নামকরণ ও কবিতার ছন্দ এবং লাইনগুলো বেশ চমৎকারভাবে গুছিয়ে আমাদের মাঝে যথাযথভাবে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদা এই কামনা করি।

 last year 

আপনার অত্যন্ত সুন্দর মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো।

 last year 

ওয়াও অসাধারন আপনি অনেক সুন্দর করে মনের রাজ্যের ভালোবাসা কবিতাটি লিখেছেন। আপনি ভালবাসাকে নিয়ে অনেক সুন্দর করে কবিতা লিখেছেন। আসলে কবিতা পড়তে আমার কাছে অনেক ভালো লাগে এবং লিখতে অনেক ভালো লাগে। যদি কবিতা ধৈর্য ধরে এবং চিন্তা করে কবিতা লিখলে কবিতাগুলো পড়তে অনেক ভালো হয়। তবে অসাধারণ একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনার কবিতা পড়ে আমি মুগ্ধ হয়ে গেলাম।

 last year 

আমার কবিতা পড়ে আপনি মুগ্ধ হয়ে গেছেন এটি শুনে অনেক ভালো লাগলো।

 last year 

বাহ্ আপনি অনেক সুন্দর করে মনের রাজ্যের ভালোবাসা কবিতাটি লিখেছেন। ভালোবাসা নিয়ে অনেক সুন্দর কবিতা লিখলেন। কবিতা পড়তে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার কবিতাটি পড়ে সত্যি আমি মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আমার কবিতা আপনার ভালো লেগেছে এটাই আমার বড় পাওয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 61394.39
ETH 3386.99
USDT 1.00
SBD 2.50