DIY-এসো নিজে করি - প্রেমের মুহূর্তে প্রেমিক প্রেমিকার ছবি আর্ট করলাম|| ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

20211101_185900.jpg

আসসালামু আলাইকুম। হ্যালো বন্ধুরা,সবাই কেমন আছেন?আশা করি সবাই অনেক ভাল আছেন।আমি একটি ছবি চিত্রাংকন করেছি।ছবির মধ্যে দেখতে পাচ্ছেন আকাশ মেঘাচ্ছন্ন এবং বৃষ্টি হচ্ছে।এবং একই বিল্ডিং এ একটি মেয়ে এবং একটি ছেলে বৃষ্টিতে ভিজছে।

20211116_234517.jpg

উপকরণ :

১)একটি আর্ট পেপার।
২)একটি পেন্সিল।
৩)একটি স্কেল।
৪)একটি রাবার।

20211117_001004.jpg
20211120_225944.jpg
20211120_225908.jpg
1634310179232.jpg

হঠাৎ মনে পড়ে গেল সেই পুরনো দিনের কথা।দৃশ্যটি স্কুল জীবনে দেখা।দৃশ্যটি ছবিতে যেমন দেখতে পাচ্ছেন বাস্তবে ঠিক তেমনি ছিল।দুজন আলাদা আলাদা তলায় কিন্তু দুজন একসাথেই কথা বলছিল।মানে প্রেম করছিল।প্রেম করার কিন্তু একটা আনন্দ আছে।কিন্তু সেটা একটা সময় ভালো লাগে।এটা যদি কেউ স্কুল জিবনে প্রেমে পড়ে থাকেন তাহলে সেই আনন্দটা বুঝতে পারবেন।আমি সত্যিই অনেক মিস করি স্কুল জীবন।ফিরে যেতে মন চায় স্কুল জীবনে।জানি আর ফেরা হবেনা স্কুল জীবনে তাই এই ছবিটি আর্ট করলাম।

20211116_232110.jpg
পরিশেষে আমি বলব ছবিটি আমি আর্ট করেছি আমার মনের ভাব প্রকাশ করার জন‍্য।জীবন অতিবাহিত হয়ে যাচ্ছে। কারো জন্যে কারো জীবন থেমে থাকছে না।পৃথিবী সত্যিই কারো জন্য থেমে থাকে না।আপনি আমি এই পৃথিবীতে না থাকলেও পৃথিবী পৃথিবীর মতো চলে যাবে।আমাদের বয়স বাড়ছে না বরং আমাদের বয়স কমছে।অতীত সবার জীবনেই রয়েছে।মাঝে মাঝে অতীতকে মনে করুন এবং সামনে এগিয়ে যান।

ধন্যবাদ সবাইকে।

সবার জন্য শুভকামনা রইল।

                💟💝❣
Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাইয়া,আপনার এই অংকনটি। আমি অনেক আগে একটা গল্পের বইয়ে এইরকম একটা ছবি দেখেছিলাম। খুব সুন্দর লেগেছিল এই ছবিটি। যদিও সেটা এনিমেটেড করা। কিন্তু আপনার আকা ছবিও খুব সুন্দর হয়েছে। আমার খুব ভালো লেগেছে ভাইয়া।

 3 years ago 

@bristy আপনাকে অনেক অনেক ধন‍্যবাদ।শুভকামনা রইল।

 3 years ago 

বৃষ্টির দিনে একজন প্রেমিক তার প্রেমিকাকে দেখার জন্য যতটা ব্যাকুল হয়ে থাকে আপনার পোষ্টের মাধ্যমে সেটাই আপনি তুলে ধরেছেন বৃষ্টির বাধা বিপত্তি পেরিয়ে প্রেমিক উপরের দিকে তাকিয়ে আছে শুধুমাত্র তার প্রেমিকাকে একটিবার দেখার জন্য আপনার আর্ট টি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে প্রতিটা ধাপে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন বেশ ভালো লাগলো

 3 years ago 

@jibon ভাই আমার পোস্টটি আপনি বুঝতে পেরেছেন।এই জন্য আপনাকে অনেক অনেক ধন‍্যবাদ।

 3 years ago 

ভাইয়া আপনার টাইটেলে একটু বানান ভুল আছে আশা করি সংশোধন করে নিবেন। আর উপস্থাপনের ধাপ গুলো আরো একটু বিস্তারিত দেখাতে পারতেন। প্রতিটি ধাপ সুন্দরভাবে উপস্থাপন করলে আরও বেশি ভালো হতো পোস্টটা ।

 3 years ago 

@kazi raihan ঠিক আছে।

 3 years ago 

অও,দারুণ হয়েছে পেনসিল দিয়ে আঁকা চিত্রটি ভাইয়া।এর মধ্যে অনেক গভীরতা লুকিয়ে আছে।আর টাইটেলের ভুলের কথা পূর্বের দুজনই বলেছেন।খুবই সুন্দর হয়েছে বৃষ্টির দিনে এইরকম রোমান্টিক চিত্ৰ অঙ্কন।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

@green আপু আপনার এই দারুণ মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন‍্যবাদ।শুভকামনা রইল।

 3 years ago 

আপনার অংকন করা চিত্রটি অনেক সুন্দর হয়েছে। তবে আরো কিছু ধাপ উপস্থাপন করে চিত্রটি অঙ্কন করলে ভালো হত।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

@abusalehnhid ভাইকে ধন‍্যবাদ।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার তৈরি করা চিত্র অংকন পোস্ট টি। আর এই রকম অভিজ্ঞতা দিয়ে আপনি আপনার পোষ্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন। তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

@sangram ভাই অনেক অনেক ধন‍্যবাদ। এত সুন্দর মন্তব্যের জন‍্য।শুভকামনা রইল।

 3 years ago 

প্রেমিক প্রেমিকার খুব অসাধারণ একটি মুহূর্ত আর্ট করেছেন। এ ধরনের আর্ট গুলো আমার খুব ভালো লাগে। অনেক স্মৃতি মনে উঠে যায় এ ধরনের আর্ট দেখলে। এ ধরনের ছবি অংকন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। দোয়া ও ভালোবাসা রইলো আপনার জন্য।

 3 years ago 

@narocky সন্দুর মন্তব্যের ধন‍্যবাদ আপনাকে অসংখ্য ধন‍্যবাদ।

 3 years ago 

প্রেমের মুহূর্তে প্রেমিক প্রিমিকার ছবি আর্ট করলাম

  • ক্ষমার দৃষ্টিতে দেখবেন ভাইয়া প্রেমিকার বানানটি আপনার ভুল আছে সম্ভবত। দয়া করে সংশোধন করে নিবেন।

  • আর যদি অংকনের কথায় আসি তাহলে প্রেমের মুহূর্তে প্রেমিক-প্রেমিকারা একটি সুন্দর মুহূর্ত আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। দারুন ছিল অংকনটি আমার খুবই ভালো লেগেছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন।

 3 years ago (edited)

@Razuan ভাই ঠিক করেছি।
সন্দুর মন্তব্যের জন‍্য ধন‍্যবাদ।

 3 years ago 

💗💗💗

 3 years ago 

সাধারণত পেন্সিল দিয়ে আঁকা যে কোন ছবি আমার কাছে খুবই ভালো লাগে। আপনার আঁকা ছবি আমার কাছে খুবই ভালো লেগেছে। দৃশ্যটা একেবারে ফুটে উঠেছে। এত সুন্দর একটি ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন‍্যবাদ।আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ভাইয়া আপনার ছবি অংকটা দেখতে খুবই সুন্দর হয়েছে। দুটো কাপেল দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। আর এরকম ছবি দেখলে তো মনটা ভালো হয়ে যায়। আমার কাছে খুব ভালো লেগেছে। এক কথায় অসাধারণ হয়েছে। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটা ছবি অঙ্কন করে আমাদের সাথে শেয়ার করার জন্য

 3 years ago 

@bdwomen আপনাকে অসংখ্য ধন‍্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57694.11
ETH 2446.73
USDT 1.00
SBD 2.38