||রোমান্টিক গান||🔥আজকের সন্ধায় তুমি আসবে বলে🔥।প্রিয়@shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগ3 years ago
আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি @santa14 আজকে আপনাদের সাথে হাজির হয়েছি একদম নতুন একটি পোস্ট নিয়ে।আজকে আমি আপনাদের মাঝে একটি রোমান্টিক গান শেয়ার করতে যাচ্ছি।আর হ্যা প্রথমেই @rex-sumon ভাইয়াকে অনেক অনেক ধন্যবাদ জানাই। কারণ ভাইয়া যদি আমাকে সহযোগিতা না করতো তাহলে আজকে আমি গান টা শেয়ার করতে পারতাম না।আমার অনেক দিনের ইচ্ছে ছিল আপনাদের সাথে আমার প্রিয় গান গুলো গেয়ে শুনাবো।
আমার কখনো কোথাও গান শেখা হয়নি।তবে স্কুলে কলেজে সব সময় গাওয়া হত।আগে তবুও একটু মুটামুটি ভালো গান পারতাম এখন আর তেমন ভাবে গান গাওয়া হয় না। তাই আগের মতো ভালো গান করতে পারি না। তবে বাসায় কোনো কাজ করার সময় গুণ গুণ করে একটু একটু গাইতে থাকি।আর মাঝে মাঝে আমার হাসবেন্ড কে শুনায়।তাহলে চলুন আর বক বক না করে শুরু করি আজকের রোমান্টিক গান।

গানটির তথ্য
  • রোমান্টিক গানঃ আজকের সন্ধায় তুমি আসবে বলে।
  • কণ্ঠশিল্পীঃ কবিতা কৃষ্ণমূর্তি।
  • পরিবেশনেঃ আমি @santa14

গানের লিরিক্স

আজকের সন্ধ্যায়
তুমি আসবে বলে আমি মনের দুয়ার খুলে রেখেছি
আজকের সন্ধ্যায়
তুমি আসবে বলে আমি মনের দুয়ার খুলে রেখেছি
ঝির ঝির বাতাসে, নীল নীল আকাশে
আমি শাড়ির আঁচল উড়িয়ে দিয়েছি
আজকের সন্ধ্যায়

প্রণয়ের নীল আকাশে দু'টি তারা জ্বলছে
ভালোবাসি, কানে কানে এ কথাই বলছে
সুখ সুখ অন্তরে, রয়েছো মন জুড়ে
জীবন-জোয়ারে তাই ভেসে চলেছি
প্রণয়ের নীল আকাশে দু'টি তারা জ্বলছে
ভালোবাসি, কানে কানে এ কথাই বলছে
সুখ সুখ অন্তরে, রয়েছো মন জুড়ে
জীবন-জোয়ারে তাই ভেসে চলেছি
ঝির ঝির বাতাসে, নীল নীল আকাশে
আমি শাড়ির আঁচল উড়িয়ে দিয়েছি
আজকের সন্ধ্যায়
তুমি আসবে বলে আমি মনের দুয়ার খুলে রেখেছি

হৃদয়ের ক্যানভাসে তুমি এক ছবি
রংধনু সাত রঙে সাজিয়েছি পৃথিবী
যুগ যুগ ধরে থেকো এই অন্তরে
আমি শুধু তোমারই হয়ে আছি
হৃদয়ের ক্যানভাসে তুমি এক ছবি
রংধনু সাত রঙে সাজিয়েছি পৃথিবী
যুগ যুগ ধরে থেকো এই অন্তরে
আমি শুধু তোমারই হয়ে আছি
ঝির ঝির বাতাসে, নীল নীল আকাশে
আমি শাড়ির আঁচল উড়িয়ে দিয়েছি
আজকের সন্ধ্যায়

তুমি আসবে বলে আমি মনের দুয়ার খুলে রেখেছি
আজকের সন্ধ্যায়
তুমি আসবে বলে আমি মনের দুয়ার খুলে রেখেছি
ঝিরঝির বাতাসে, নীল নীল আকাশে
আমি শাড়ির আঁচল উড়িয়ে দিয়েছি
আজকের সন্ধ্যায়.

আসলে এই গানটি কে লিখেছেন আমি এইটা অনেক খুঁজেছি তবে পাচ্ছি না🙏।কারো যদি জানা থাকে তবে আমাকে দয়া করে কমেন্ট করে জানাবেন🙏।আশা করি আমার আজকের এই রোমান্টিক গান গাওয়া আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আমি প্রথমবার আপনাদের সাথে এভাবে গান শেয়ার করছি।আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। আল্লাহ হাফেজ সবাই ক। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে।

@santa14

Sort:  
 3 years ago 
আপুমণি তোমার মিষ্টি সুরের সুরেলা কন্ঠে খুবই চমৎকার করে এই গানটি তুমি কভার করেছ যা শুনে আমি মুগ্ধ হয়েছি তোমার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা এভাবেই আমাদেরকে বিনোদন দিয়ে যেও তোমার কাছে এটাই প্রত্যাশা ভালো থেকো আপু♥♥
 3 years ago 

প্রিয় আপু এতো সুন্দর কমেন্ট করেছো।দেখে অনেক ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপু মনি ইনশাআল্লাহ আপু মনি চেষ্টা করবো আরও সুন্দর গান কভার করার জন্য। আপনার জন্য অনেক দুআ ও ভালোবাসা রইল আপু মনি।।

 3 years ago 

আজকের সন্ধায় তুমি আসবে বলে এই গানটি আমার ভিশন প্রিয় আপু। আপনি চমৎকার ভাবে আজকে গানটি উপস্থাপনা করেছেন অসাধারণ হয়েছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত শেয়ার করে পাশে থাকার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে দুর্দান্তভাবে আমাদের মাঝে গানটি পরিবেশন করেছেন। আসলে গানটি আমার খুব প্রিয়। এত সুন্দর গানের কভার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 3 years ago 

ভাইয়া আমারও খুব প্রিয় এই গানটি,
ধন্যবাদ ভাইয়া মূল্যবান সময় নিয়ে এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 
হ্যাংআউটে আপনার ভয়েসে গান শুনতে অনেক ভালো লাগে। একদম ন্যাচারাল ভয়েস। আজকের গানটা আমার অনেক পছন্দের একটি গান। আপনার গলায় গানটা শুনে সত্যি অনেক ভালো লাগলো। আশা করি সামে আরো গান উপহার পাবো। ❣️
 3 years ago 

সুন্দর সুন্দর মতামত শেয়ার করে উৎসাহ দেওয়ার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

ওয়াও অসাধারন
সত্যি অনেক সুন্দর একটি গান ছিলো এবং আপনি খালি গলায় গানটি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আমার কাছে আপনার গানটি অনেক বেশি ভালো লেগেছে। সত্যি অসাধারণ ছিল। ইনশাআল্লাহ ভবিষ্যতে আরও ভালো ভালো গান শোনার আশায় থাকলাম। আমার পক্ষ থেকে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই

 3 years ago 

জি ভাইয়া ইনশাআল্লাহ চেষ্টা করবো সুন্দর সুন্দর গান কভার আপনাদের সাথে শেয়ার করতে। ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

সুরেলা কন্ঠের মিষ্টি গান❣️
ভীষণ চমৎকার অনুভূতি নিয়ে গানটি করেছেন ♥️
শুনতে সত্যিই অসাধারণ লেগেছে 🥀
এধরনের গান আরো চাই 👌
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 3 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া চেষ্টা করবো আরও সুন্দর সুন্দর গান গুলো কভার করার জন্য। আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

আপনার কন্ঠ প্রফেশনাল সিঙ্গারের মত। আসলে আপনার কন্ঠে গান অনেক শুনেছি, এবং যতই শুনি ততই মুগ্ধ হই। অনেক ভালো লাগে আপনার গানগুলো, বিশেষ করে আপনার সুমধুর কন্ঠের কারণে। আপনাকে অনেক ধন্যবাদ, এত সুন্দর গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য। ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি।

 3 years ago 

ভাইয়া আমার কখনো মনে হয়নি যে আমার গান প্রফেশনাল সিঙ্গারের মত হয়।তবে আপনার কাছ থেকে এই অসম্ভব সুন্দর মন্তব্য শুনে অনেক উৎসাহ পেলাম। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

গানটি শুনছি আর মন্তব্য কি করবো ভাবছিলাম। আপনার কন্ঠ খুবি মিষ্টি। সুন্দর একটি গান বাছাই করেছেন। গানটি মাঝে মাঝেই শোনা হয়ে থাকে। আপনার কন্ঠে গানটি সুন্দর হয়েছে। নতুন গানের অপেক্ষায় রইলাম। ধন্যবাদ আপু । ভাল থাকবেন। শুভেচ্ছা।

 3 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া চেষ্টা করবো আরও সুন্দর একটি গান কভার করার জন্য। অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটি কমেন্ট উপহার দেওয়ার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

ওয়াও আপনার গানটি অনেক সুন্দর হয়েছে।সামনের হ্যাংআউটে আপনার কাছ থেকে এই গানটি শুনতে চাই ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 3 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া চেষ্টা করবো গেয়ে শুনানোর জন্য। অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য শেয়ার করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33