🎇পাওয়ার আপ কনটেস্ট -১||100 স্টিম পাওয়ার আপ।🎇১০% @shy-fox এর জন্য বরাদ্দ।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

Picsart_22-01-17_11-25-33-243.jpg

আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহ রহমতে আপনারা সবাই ভালো আছেন। আমি আপনাদের দুয়াতে এখন একটু ভালো আছি।কালকে ভেকসিন দিয়ে এসে জ্বর ও মাথা ব্যাথা হয়ে গিয়েছিলো।এই জন্য রাতে বেশি সময় হ্যাংআউটে থাকতে পারিনি।কালকের দিন টা মতো আমাদের প্রিয় বৌদির জীবন টা যেনও সব সময় হাসি খুশি ও ভালো ভাবে কাটুক এই দুআ করি।

সবার প্রথমেই @rex-sumon ভাইয়াকে অনেক ধন্যবাদ জানাই।
টার্গেট ডিসেম্বর নামে সিজন--2 প্রজেক্ট আবার চালু করার জন্য।আমাদের সবার জন্য আবার ও পাওয়ার আপ কনটেস্ট আয়োজন করে দিয়েছেন ভাইয়া।টার্গেট ডিসেম্বর সিজন-2 তে আজকে প্রথম আমি অংশ নিতে চলেছি। আমি অনেক আনন্দিত যে আমিও অংশ গ্রহণ নিতে পেরে। সিজন-2 পাওয়ার কনটেস্ট এ আজকে আমি 100 স্টিম পাওয়ার আপ করবো। এরপর আমার লক্ষ্য থাকবে 1000 স্টিম পাওয়ার আপ করার ইনশাআল্লাহ।
আর আমাদের সবার অনুপ্রেরণা ও উৎসাহ, ভালোবাসায় ইনশাআল্লাহ আমি আমার লক্ষ্য পূরণ করতে পারবো।

চলুন তাহলে শুরু করি আজকের পাওয়ার আপ পোস্ট
প্রথম ধাপ

IMG_20220117_093403.jpg

আমি আগে থেকেই এসবিডি দিয়ে 184.761 স্টিম কিনেছিলাম। এখন আমি এখান থেকে 100 স্টিম পাওয়ার আপ করবো।

দ্বিতীয় ধাপ

IMG_20220117_093343.jpg

তৃতীয় ধাপ

IMG_20220117_115026.jpg

চতুর্থ ধাপ

IMG_20220117_114928.jpg

পঞ্চম ধাপ

IMG_20220117_093217.jpg

চূড়ান্ত ধাপে এসে আমি আলহামদুলিল্লাহ 729.638 স্টিম পাওয়ার আপ করেছি।

আমার পাওয়ার আপের এর প্রথম কৃতিত্ব আমাদের প্রিয় দাদার। দাদা যদি সাপোর্ট না করতো তাহলে হয়তো আর এতো বড় এমাউন্ট এর স্টিম পাওয়ার আপ করতে পারতাম না।
❤️আমাদের প্রিয় দাদ❤️
সম্মানিত এডমিন ও মডারেট ভাইয়া,আপু ও আমার বাংলা ব্লগ পরিবারের সবার সহযোগিতায় আমি আমার লক্ষ্য পূরণ করতে পারবো ইনশাআল্লাহ।

আজকের আমার পাওয়ার আপ পোস্ট আপনাদের কাছে কেমন লেগেছে, দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে কাজ করার অনেক উৎসাহ দেয়।

আজকে এই পর্যন্ত আবার আসবো নতুন কিছু নিয়ে। আমার লিখায় ভুল হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। আল্লাহ হাফেজ সবাইকে।
ধন্যবাদ সবাইকে

@santa14

Sort:  

বাহ আপু অনেক সুন্দর করে পাওয়ার আপ পোস্ট সাজিয়েছেন আপনি। পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই অনেক ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের জন্য গুরুত্বপূর্ণ একটা বিষয়। পাওয়ার আপ আমরা সবাই ভালবাসি। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি কমেন্ট আমাকে উপহার দেওয়ার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ কনটেস্ট জয়েন করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করতে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু মনি। আমরা সবাই পাওয়ার আপ কে ভালোবাসি।

 3 years ago 

পাওয়ার আপ কন্টেস্টে অংশগ্রহণ এর জন্য আপনাকে অগ্রিম অভিনন্দন আপু শুভেচ্ছা রইলো এগিয়ে যান এভাবে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 3 years ago 

জি আপু খুবই ভাল লাগল প্রথমে আপনি আপনার পাওয়ার আপ এর টার্গেটটা আমাদের মাঝে শেয়ার করেছেন। এই পরে আপনি আরও ১০০ স্টিমকে পাওয়ার আপ এ পরিণত করে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করে নিলেন এবং আমাদের মাঝে শেয়ার করলেন অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া মূল্যবান সময় দিয়ে সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 3 years ago 

➡️ আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুবই ভালো লেগেছে। বেশি বেশি পাওয়ার আপ করা আমাদের খুবই বেশি প্রয়োজন। আপনি যদি প্রতিনিয়তঃ এভাবে পাওয়ার আপ করেন তাহলে ডিসেম্বরের মধ্যে আপনি ডলফিন হয়ে যাবেন। 50 জন ডলফিন এর মধ্যে আপনিও একজন হবেন। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া অবশ্যই করতে পারবো।
অসংখ্য ধন্যবাদ ভাইয়া মূল্যবান সময় নিয়ে আমাকে উৎসাহিত করার জন্য। আপনার জন্য ও শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

পাওয়ার আপ সাথে কনটেষ্ট এ অংশগ্রহন । অনুপ্রানিত হলাম ।আপনার টার্গেট সফল হোক। ভাল থাকবেন। ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আমাকেও উৎসাহিত করার জন্য।

 3 years ago 

ঠিক বলেছেন আপু আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি আপনি পাওয়ার আপ করছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

প্রথমেই আপনাকে কনগ্রাচুলেশন জানাই কারণ আপনি পাওয়ার আপ এর মাধ্যমে নিজের একাউন্টের শক্তি-সামর্থ্য বৃদ্ধি করে চলেছেন। আর আপনার জন্যও অনেক শুভকামনা রইল যেন খুব শীঘ্রই আপনার সেই কাঙ্খিত 1000 স্টিম পাওয়ার আপ করতে পারেন।😍🖤

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। অনেক বড় একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন। আমাদের সবারই উচিত পাওয়ার আপ করে আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার জন্য শুভকামনা। এবং ধন্যবাদ আমাদের সাথে পাওয়ার আপ পোস্ট টা শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া মূল্যবান সময় দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62716.82
ETH 2447.73
USDT 1.00
SBD 2.65