আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ১৮ শেয়ার করো তোমার অনুভূতি - পছন্দের পারফিউম নিয়ে।@shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম
আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আল্লাহ রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দুয়াতে আলহামদুলিল্লাহ ভালো আছি।

Picsart_22-06-01_15-38-34-444.jpg

আজকে আমি @santa14 আপনাদের মাঝে আবারও চলে এলাম।আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১৮ শেয়ার করো তোমার অনুভূতি - পছন্দের পারফিউম নিয়ে।
প্রথমেই হাফিজ ভাইয়া কে অনেক অনেক ধন্যবাদ জানাই যে আমাদের জন্য এতো ইউনিক একটি কনটেস্ট এর আয়োজন করার জন্য।আমার বাংলা ব্লগে এই নিয়ে ১৮ নং প্রতিযোগিতা চলছে। তার মধ্যে আমার কাছে সব থেকে বেশি অন্য রকম কনটেস্ট মনে হচ্ছে এইটা।আমার বাংলা ব্লগ মানেই সেরা সব কনটেস্ট। আর আমি কনটেস্টে অংশগ্রহণ করে অনেক বেশি খুশি হলাম। চলুন তাহলে শুরু করি পারফিউম নিয়ে।

IMG_20220601_150718.jpg

পৃথিবীতে এমন কোনো মানুষ খুঁজে পাওয়া যাবে না যে সুগন্ধি পছন্দ করে না।আমিও ঠিক তার বিপরীতে নয়ই।আমিও সুগন্ধি খুব পছন্দ করি। আর আমার পছন্দের পারফিউম হলে তো ইচ্ছে করে খেয়ে ফেলি হি হি হি।তবে আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে চকলেট পারফিউম গুলো, আর সেই পারফিউম গুলো যেই কোনো ব্রান্ডের হোক না কেন।আমি জানি এই চকলেট পারফিউম সবার কাছেই খুব প্রিয়।আর চকলেট পারফিউম এর পর যদি কোনো পছন্দের পারফিউম থাকে সেইটা হল Dancer। আর এই Dancer পারফিউম নিয়ে আপনাদের সাথে কিছু গল্প শেয়ার করবো।

আমার পছন্দের Dancer পারফিউম নিয়ে গল্প

IMG_20220601_150739.jpg

IMG_20220601_150654.jpg

আমার সাথে আমার হাসবেন্ড এর পরিচয় হওয়ার আগে সে কাতার ছিল। আর কাতার থাকা অবস্থায় আমার হাসবেন্ড তার এক বন্ধুর খালাতো বোনের সাথে একটু একটু ভাব করতো।আর সেই মেয়ের সাথে সে ফোনে কথা বলতো।আমার হাসবেন্ড যখন কাতার থেকে বাংলাদেশে আসবে তখন ওই মেয়ে বলেছিল মেয়ের জন্য কিছু চকলেট আর আমার হাসবেন্ড এর পছন্দের পারফিউম নিয়ে আসতে। আমার হাসবেন্ড বাংলাদেশ দেশে আসার সময় চকলেট আর পারফিউম নিয়ে আসে।কিন্তু আসার বিশ দিনের মধ্যে তার মামা আবার সৌদি আরব যাওয়ার জন্য ব্যবস্থা করে ফেলে।
আর ওই মেয়ের সাথে দেখা করতে পারেনি। তাই আমার শাশুড়ী কে বলে চকলেট গুলো খেয়ে নিতে আর পারফিউম টা যত্ন করে রেখে দিতে। আর আমার শাশুড়ী কিছু না বলে রেখে দেয় যত্ন করে।আমার শাশুড়ী জানতেন না যে এই চকলেট আর পারফিউম কার জন্য নিয়ে আসছে।তবে আপনারা কম বেশি সবাই জানেন যে আমি রিলেশন করে বিয়ে করেছি।
আমার বিয়ে হয় ২০২০ সালে আমাদের বিয়ের ৪ মাস পর আমার শাশুড়ী আমাকে পারফিউম টা এনে দিয়ে বলে এখন বুঝছি সাগর কেনও পারফিউম আর চকলেট এনে বলেছিল যত্ন করে রাখতে। সব কিছু তোমার জন্য এনেছিল সময়ের জন্য তোমার সাথে দেখা করে যেতে পারেনি।আমি আমার শাশুড়ীর কথা শুনে আর কিছু বলিনি।আমি নিতে চাইনি অন্য মেয়ের জন্য আনা পারফিউম। পরে আমার হাসবেন্ড ফোন দেওয়ার পর তার সাথে রাগারাগি করি। আর সে বলে আমি অন্য মেয়ের জন্য এনেছি তো কি হইছে আমি তো মেয়ের সাথে দেখা করিনি মেয়েকে তো দিয়ে আসিনি।আমার হাসবেন্ড বলছিল আমি তো আমার বউকে দিলাম তাই না শুনে আমার অনেক রাগ হচ্ছিল আবার অনেক হাসিও পাচ্ছিল 🤣🤭।আর এরপর সে আমার জন্য আরও দুইটা Dancer পারফিউম
পাঠাই সৌদি আরব থেকে।

IMG_20220601_150847.jpg

এই Dancer পারফিউম টা আমার কাছে ভালো লাগার কারণ হল।এর সুগন্ধ মিষ্টি সুগন্ধ।আবার একটু চকলেট চকলেট লাগে একদম।সুগন্ধ টা এতটা তীব্র না একদম হালকা খুব দারুণ। আর এই সুগন্ধ টা জামা কাপড়েই থাকে।অন্য পারফিউম এর মতো দূর থেকে সুগন্ধ ছড়ায় না।বেশি সুগন্ধ ছড়ানো পারফিউম মেয়েদের জন্য ঠিক না তাই।আর মেয়েদের জন্য আমি মনে করি এমন পারফিউম বেস্ট একদম।

IMG_20220601_150817.jpg

IMG_20220601_150757.jpg

IMG_20220601_150619.jpg

আশা করি আজকের পোস্ট আপনাদের কাছে ভালো লাগবে। আপনাদের কাছে কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

ফটোগ্রাফার@santa14
ফটোগ্রাফি ডিভাইসVIVO Y 11।
সময়০১/০৬/২০২২।
আজকে এই পর্যন্ত বিদায় নিলাম। ভাল থাকবেন সুস্থ থাকবেন। সবাই আল্লাহ হাফেজ সবাই কে। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
Sort:  
 2 years ago 

জ্বী আপনি ঠিক বলেছেন পৃথিবীর প্রায় সব মানুষই সুগন্ধি পছন্দ করে। আপনার পারফিউমটি দেখে মনে হচ্ছে যে এটির ঘ্রাণ খুবই ভালো। মজা পেলাম আপনার হাজবেন্ডের কাহিনীটি পড়ে। আপনার হাসবেন্ড আপনার জন্য খুব ভালোবাসা তাই আপনাকে এই পারফিউম গিফট করেছে সৌদি আরব থেকে। যাইহোক আপনার জন্য শুভেচ্ছা রইল ।ভালো লাগলো আপনার পারফিউমের নাম শুনে।

 2 years ago 

জি আপু এই পারফিউম এর সুগন্ধ টা দারুণ সব থেকে বেশি। আপনার গঠন মূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। পারফিউম সম্পর্কে আপনার অনুভূতি গুলো পড়ে খুব ভালো লাগলো। আশা করি আপনি এই প্রতিযোগিতায় প্রথম সারিতে অবস্থান করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া, প্রথম সারিতে থাকবো কি না জানি না। তবে এটা জানি যে অংশ গ্রহণ করে নিজের মনে অনুভূতি শেয়ার করতে পেরেছি আপনাদের সাথে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার অনুভূতিটি পড়ে বেশ ভালই লাগলো আমার কাছে। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি সব কিছু। আর আপনি ঠিকই বলেছেন আপু মেয়েদের জন্য বেশি চড়া গন্ধ পারফিউম ব্যবহার করা ঠিক না। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

গঠন মূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কাহিনীতে ভালো টুইস্ট আছে😁।আপনার শ্বাশুড়ির উপস্থিত বুদ্ধি আছে বলতে হবে।

যাইহোক,ভালো ছিল সবমিলিয়ে। শুভ কামনা জানাই 💜

 2 years ago 

হি হি হি জি ভাইয়া আগে বুঝেনি আমার শাশুড়ী। ধন্যবাদ ভাইয়া আপনার কমেন্ট এর জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পারফিউম নিয়ে আপনার অনুভূতি খুব সুন্দর করে শেয়ার করেছেন। প্রথমেই আপনাকে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য অভিনন্দন জানাচ্ছি। আসলে আমি পারফিউম তীর্যক ঘ্রাণ নিতে পারিনা। আমাদের সাথে এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পারফিউম দেখেইতো ইচ্ছে করছে একটু গায়ে মাখি। এর ঘ্রাণ নিশ্চয়ই অনেক চমৎকার কারণ চমৎকার সব পারফিউম অ্যালকোহল যুক্ত পারফিউম গায়ে মাখতে অনেক ভালো লাগে। আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু এড্রেস পাঠান আপনার জন্য একটা পারফিউম পাঠিয়েদি।ধন্যবাদ আপু, আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

কার জন্য এনেছিল এটা কোন ঘটনা না 🤭
এখন আপনি ব্যাবহার করছেন এটাই হলো আমাদের জন্য সবথেকে বড় বিষয় 🤗
যাক ভালো পারফিউম পেয়েছেন 💝
অনেক দোয়া রইল, ভালো থাকুন।

 2 years ago 

হি হি হি জি ভাইয়া এটা আমার হলো আর ওই মেয়ে কে দিতে পারলো না।ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামতের জন্য। আপনার জন্য অনেক শুভকামনা ও দুআ রইল ভাইয়া।

 2 years ago 

হাহাহা! একটু খেয়েই দেখতেন পারফিউমটা। বাহিরের দেশের পারফিউমের গন্ধটাও আমার কাছে ভালো লাগে। চকলেট ফ্লেভার আমারও প্রিয় খুব। আপনার হাজবেন্ড আপনার পছন্দের পারফিউমটা নিয়ে এসেছিল কাতার থেকে। ধন্যবাদ আপু

 2 years ago 

আমার হাসবেন্ড এর ওর জন্য এনেছিল কাতার থেকে। আবার আমার জন্য সৌদি আরব থেকে নিয়ে আসে। আমার ইচ্ছে করে খেয়ে ফেলি সব হি হি হি।ধন্যবাদ ভাইয়া আপনার গঠন মূলক মন্তব্য শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68781.96
ETH 3736.20
USDT 1.00
SBD 3.73