আমার বাংলা ব্লগ🎶কভার গান- সোনার ও পালঙ্কের ঘরে।🎶💐প্রিয়@shy-fox 10% beneficiary।💐

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম
আমার প্রিয় আমার বাংলা ব্লগ পরিবারের সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দুয়াতে ভালো আছি।

IMG_20220701_210459.jpg

আজকে আমি @santa14 আপনাদের সাথে দীর্ঘ দিন পর আবারও হাজির হলাম।আসলে আমি আমার শশুড় বাড়িতে গিয়ে ছিলাম। আমার শাশুড়ী অনেক বেশি অসুস্থ ছিলেন তাই । আর আমি তার একমাত্র মেয়ে আবার একমাএ ছেলের বউ। না যাওয়ার ইচ্ছে থাকার পরও যেতে হলও।যাইহোক এখন আলহামদুলিল্লাহ ভালো আছেন আপনাদের দুয়াতে।

আজকে আমি আমার পছন্দের একটি গান কভার করবো। আশা করছি আপনাদের কাছেও গানটি পছন্দ হবে।আর সেই গানটি হলো সোনার ও পালঙ্কের ঘরে।এখন চলুন তাহলে আর বেশি বক বক না করে শুরু করি আজকের কভার করা গানটি।

🎶গানের প্রয়োজনীয় সব তথ্য🎶
গানসোনার ও পালঙ্কের ঘরে।
শিল্পীকৃষ্ণকলি।
লিরিক্সকৃষ্ণকলি।
পরিবেশনেআমি@santa14

🎶🎶গানের লিরিক্স🎶🎶

সোনার ও পালঙ্কের ঘরে
লিখে রেখে ছিলেম দ্বারে
যাও পাখি বল তারে
সে যেন ভোলেনা মোরে
সুখে থেকো ভাল থেকো
মনে রেখো এই আমারে
বুকের ভেতর নোনা ব্যাথা
চোখে আমার ঝরে কথা
এপার ওপার তোলপাড় একা

বুকের ভেতর নোনা ব্যাথা
চোখে আমার ঝরে কথা
এপার ওপার তোলপাড় একা
যাও পাখি বল তারে
সে যেন ভোলেনা মোরে
সুখে থেকো ভালো থেকো
মনে রেখো এই আমারে
মেঘের উপর আকাশ ওড়ে
নদীর ওপার পাখির বাঁসা
মনে বন্ধু বড় আশা

মেঘের উপর আকাশ ওড়ে
নদীর ওপার পাখির বাঁসা
মনে বন্ধু বড় আশা
যাও পাখি যা-রে ওড়ে
তারে কইও আমার হয়ে
চোখ জ্বলে যায় দেখব তারে
মন চলে যায় অদূর দূরে
যাও পাখি বল তারে
সে যেন ভোলেনা মোরে
সুখে থেকো ভাল থেকো
মনে রেখো এই আমারে

সোনার ও পালঙ্কের ঘরে
লিখে রেখে ছিলেম নারে
যাও পাখি বল তারে
সে যেন ভোলেনা মোরে
সুখে থেকো ভাল থেকো
মনে রেখো এই আমারে

আশা করি আমার আজকের কভার করা গানটি আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে আপনাদের কাছে দয়া করে কমেন্ট করে জানাবেন।আপনাদের একটি কমেন্ট আমাকে অনেক বেশি উৎসাহিত করে।

আজকে পর্যন্ত বিদায় নিলাম সেইসাথে ভাল থাকবেন সুস্থ থাকবেন সবাই। আল্লাহ হাফেজ সবাইক। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন🙏।
Sort:  
 2 years ago 

আপনি সবসময় ভাল গান করেন ।আপনার কন্ঠ খুবি মধুর। আজকের গানটিও দারুন হয়েছে ।আমার খুবি পছন্দের একটি গান। মাঝে মাঝে গান গেয়ে শেয়ার করবেন।ভাল থাকবেন আপু। ধন্যবাদ।

 2 years ago 

আপনার কন্ঠে চমৎকার আরো একটি গান শুনলাম। এমনিতেই আপনার কন্ঠ ভীষণ সুন্দর।
আজকের গানটি বেশ দারুন লেগেছে।
এটি আমার প্রিয় একটি গান।
ভালো থাকুন দোয়া সবসময়ই রয়েছে ।

 2 years ago 

মনপুরা ছবির গানটি খুবই জনপ্রিয় ছিল। একসময় আমি অনেক বেশি শুনতাম এই গানটি আবার নিজেও গাইতাম। আপনার কন্ঠে গানটি খুবই সুন্দর হয়েছে মনে হচ্ছে আপনাকে দিয়েই গানটি কভার করানো হয়েছিল মনপুরা ছবিতে। আসলেই অনেক ভালো লাগলো আপনার গানটি শুনে।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

আপু দীর্ঘদিন পর আপনাকে দেখে বেশ ভালো লাগছে ।আপনার শাশুড়ি যে আবার সুস্থ হয়েছে জেনে বেশ ভালো লাগলো ।আপনি খুব চমৎকার করে গানটি গেয়েছেন। গানটি শুনতে আমার কাছে বেশ ভালো লাগে ।আপনার কন্ঠে গানটি খুবই চমৎকার লেগেছে ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু অসাধারণ জাস্ট অসাধারণ হয়েছে আপনার গাওয়া গানটি। খুবই জনপ্রিয় একটি গান অসাধারণ কণ্ঠে শুনতে পেয়ে ভীষণ ভালো লাগলো। আপনি বরাবরই অনেক অনেক সুন্দর গান পরিবেশন করেন। আজও আপনার গাওয়া গানটি হৃদয় ছুয়ে গেল। খুবই চমৎকার একটি গান আমাদের মাঝে গেয়ে শোনানোর জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এই গানটি আমার ভীষণ প্রিয় একটি গান। মাঝে মাঝে শুনি আমি। মাঝে মাঝে বলতে প্রায় প্রতিদিন শোনা হয়। খালি গলায় এখন মুখে গানটি শুনে বেশ ভালো লাগলো আমার কাছে। অনেক ভালো গান করেন আপনি। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার কন্ঠে গান শুনতে খুবই ভালো লাগে এর আগেও অনেকবার শুনেছি। অনেকদিন বাদে গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার পছন্দের গানগুলোর মধ্যে এই গানটি অন্যতম। আজকে আমার পছন্দের গানটি আপনার গলায় শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে আপনার মিষ্টি কন্ঠে গানটি কাভার করেছেন। এত সুন্দর ভাবে গানটি গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59