🌹আমার বাংলা ব্লগ🌹পাওয়ার আপ কন্টেস্ট -০৭। ৭০ স্টিম পাওয়ার আপ।@shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম,

PicsArt_12-21-08.28.23.jpg

আপনার সবাই কেমন আছেন? আশা করি আল্লাহ রহমতে ভালো আছেন। দুআ করি সব সময় আল্লাহর অশেষ রহমতে ভালো থাকুন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি।

প্রথমেই @rex-sumon ভাইয়াকে অনেক ধন্যবাদ জানাই।টার্গেট ডিসেম্বর নামে এই প্রজেক্ট চালু করার জন্য। আমাদের জন্য এতো সুন্দর করে পাওয়ার আপ কনটেস্ট এর আয়োজন করেছেন তিনি। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহে ও পাওয়ার আপ কনটেস্ট চালু রাখার জন্য এবং আমাদের অংশ গ্রহণ করার সুযোগ করে দেওয়ার জন্য। আজ আমি "আমার বাংলা ব্লগে" পাওয়ার আপ কনটেস্ট পর্ব ৭ অংশ গ্রহণ করতে যাচ্ছি।আগেও বলেছি প্রতি সপ্তাহে নিজের সামর্থ্য অনুযায়ী পাওয়ার আপ করব যতটুকু পারি ।সেই কথা মতোই আজকে আমি ৭০ স্টিম পাওয়ার আপ করবো।
আজকে আমি আপনাদের মাঝে চলে এলাম ৭০ স্টিম পাওয়ার আপ করতে,আমি খুবই আনন্দিত।আপনাদের সকলের অনেক দোয়া ভালোবাসার জন্য আমার এই পাওয়ার আপ করা সম্ভব হচ্ছে। পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। পাওয়ার আপের মাধ্যমে আমার এবং আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে পারি।🌹"আমার বাংলা ব্লগ"🌹'কমিউনিটির সম্মানিত এডমিন ভাইয়া,আপুরা এবং "আমার বাংলা ব্লগ"
পরিবারের সদস্যরা সব সময় পাওয়ার আপ পোস্ট করছেন। সবার পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে অনেক বেশি ভালো লাগে। পাওয়ার আপ পোস্ট গুলো আমাকে অনেক অনুপ্রেরণা ও উৎসাহ করে।

১ম

IMG_20211221_203539.jpg

প্রথমে আমার আইডিতে ২৭৯.৮৩৭ স্টিম ছিল।এখন আমি ৭০ স্টিম পাওয়ার আপ করবো।

চলুন তাহলে শুরু করি আজকের পাওয়ার আপ।

২য়

IMG_20211221_203349.jpg

৩য়

IMG_20211221_203336.jpg

৪র্থ

IMG_20211221_203319.jpg

৫ম

IMG_20211221_203252.jpg

অবশেষে আমি ৩৪৯.৮৩৭ স্টিম পাওয়ার আপ করেছি।
আমার পাওয়ার আপের সব কৃতিত্ব আমাদের,
❤️প্রিয় দাদার ❤️জন্য। প্রিয় দাদার সাপোর্ট ছাড়া কখনো পারতাম না এত বড় এমাউন্টের স্টিম পাওয়ার আপ করতে।

আজকে এখানেই শেষ হলো,আগামীকাল আবার আসবো নতুন কিছু নিয়ে। আমার লিখায় কোন ভুল হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

সবাই সুস্থ থাকবেন ভালো থাকবেন। আল্লাহ হাফেজ সবাইকে।

ধন্যবাদ সবাইকে।

@santa14

Sort:  
 3 years ago 
আপনি দারুন উদ্যোগ নিয়েছেন আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনার লক্ষ্য যেন পূরুন হয় দোয়া করি। আপনি এভাবেই এগিয়ে যান আপু
 3 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই,
আপনাদের সাপোর্ট ও সহযোগিতায় এতো দূর আসতে পরেছি।

এতো সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য অসংখ্য ধন্যবাদ প্রিয় ছোট ভাই।
আপনার জন্য ও অনেক দুআ রইলো।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেইসাথে সাধুবাদ জানাই, আপনি আপনার দক্ষতা ও সক্ষমতা অর্জনের পাওয়ার আপ করে সক্রিয়ভাবে অংশগ্রহণ। শুভকামনা রইল আপু আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া,
সব কিছু সম্ভব হয়েছে আপনাদের সহযোগিতায়।
আপনার জন্য ও অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

খুবই ভালো একটি কাজ করেছেন আপনি। পাওয়ার আপ করার মাধ্যমেই আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে। স্টিমিটে ঠিকে থাকার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া কমেন্ট করে উৎসাহিত করার জন্য।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।
একমাত্র পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার আধিপত্য বিস্তার করতে পারবেন এই স্টীমিট দুনিয়ায়। তাই পাওয়ার আপ করতে থাকুন আর সক্ষমতা বৃদ্ধি করতে থাকুন।
শুভ কামনা সবসময়ই রয়েছে ❣️

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া,
ভাইয়া আপনাদের সহযোগিতা এই সম্ভব হচ্ছে ভাইয়া।
আপনার জন্য ও শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

বিরাট অংকের পাওয়ার বৃদ্ধি করেছেন আপনি। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা হয় এবং নিজের একাউন্ট কে শক্তিশালী করা। আমি নিজেও পাওয়ার বৃদ্ধি করতে অনেক পছন্দ করি। আমার বাংলা ব্লগ কমিউনিটি সাথে থেকে পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 3 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু মনি।
এতো সুন্দর মন্তব্য শেয়ার করে আমাকে উৎসাহিত করার জন্য।
আপনার জন্য অনেক শুভকামনা ও শুভেচ্ছা রইলো।

 3 years ago 

একাউন্টঃ @santa14
পাওয়ার বৃদ্ধিঃ =25.0896%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64319.13
ETH 3411.87
USDT 1.00
SBD 2.51