নতুন বছরে শীতের সকালের কিছু সুন্দর অনুভূতির ফটোগ্রাফি। প্রিয়@shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম,

আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহ রহমতে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আপনাদের দুয়াতে আমিও ভালো আছি।

নতুন বছরের শুভেচ্ছা ও ভালোবাসা রইলো আমার প্রিয় আমার বাংলা ব্লগ পরিবারের সবাইকে।কাল রাতে হ্যাংআউটে নতুন বছরের শুভেচ্ছা জানানোর জন্য হাফিজ ভাইয়া একটি সুন্দর আয়োজন করেছিলেন সত্যিই খুব ভালো লেগেছে। বছরের শুরুতেই এতো আনন্দ ও ভালোবাসা উপভোগ করবো কখনো ভাবতে পারি নাই।অসংখ্য ধন্যবাদ জানাই আমাদের
সম্মানিত এডমিন ভাইয়া,আপু এবং আমাদের প্রিয় দাদাকে এতো সুন্দর আয়োজন করার জন্য। কালকে রাতের বছরের এই দিন টা সারাজীবন স্মরণীয় হয়ে থাকবে।
আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো শীতের সকালের মুগ্ধকর অনুভূতির কিছু ফটোগ্রাফি।আমি ভাবলাম আজকে নতুন বছরের শুরু তাই নতুন বছরের শুরু টা সুন্দর ভাবে করি। কালকে রাতে হ্যাংআউট শেষ করে তাড়াতাড়ি করে ঘুমিয়ে যায়।এরপর সকাল বেলায় যখন ফরজ আযান দেয় সাথে সাথে ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠেই আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি। আল্লাহ তায়ালা আমাদের পুরনো বছরে অনেক ভালো রেখে ছিলো আলহামদুলিল্লাহ নতুন বছরেও ভালো রাখবেন সবাই কে এই দুআ করি।
এরপর বিছানা থেকে উঠে ওজু করে ফজরের নামাজ পড়ে কুরআন তিলাওয়াত করলাম।
এরপর ভাবলাম বাহিরে গিয়ে একটু হেঁটে আসি, এতো পরিমাণে কুয়াশা ছিলো যে নিজের হাত টা ও যাচ্ছে না। অবশ্য সকাল বেলায় হাঁটাহাটি করলে শরীল মন দুটোই খুব ভালো থাকে আলহামদুলিল্লাহ।
তবে সত্যি বলতে শীতকাল আমি তেমন পছন্দ করি না। কারণ হলো প্রচুর পরিমানে ঠান্ডা থাকে, খেয়ে শান্তি নেই, বসে শুয়ে কোনো ভাবেই শান্তি পাওয়া যায় না। তবে শীতের সকালে কুয়াশায় হাটাহাটি করতে ভিষণ ভালো লাগে।

  • চলুন তাহলে আপনাদের সাথে শেয়ার করি শীতের সকালের সুন্দর মূহুর্তের ফটোগ্রাফি।

১মঃ-

IMG_20220101_193543.jpg

  • প্রথমে আমি বাসা থেকে বের হয়ে আমার ফোনে একটি সেফি তুলে নিলাম।
    খুব ভালো লাগছিল সকাল বেলার সেই মূহুর্ত টা।

২য়ঃ-

IMG_20220101_193419.jpg

  • এই ফটোগ্রাফি টা হলো আমাদের বাড়ির গেইট থেকে বের হওয়ার পর রাস্তা কুয়াশায় কিছুই দেখা যাচ্ছে না। সামনে যেই গেইট টা দেখা যাচ্ছে সেই টা হলো আমাদের গ্রামে ৩ তারিখে একটা মাহফিল আছে ওইটার জন্য আগে থেকেই গেইট করে রেখেছে।

৩য়ঃ-

IMG_20220101_193333.jpg

  • এই ফটোগ্রাফি টা হলো আমাদের একটা চাচার বাড়ির, এতো কুয়াশা যে কিছুই দেখা যাচ্ছে না।

৪র্থঃ-

IMG_20220101_193131.jpg

  • আমাদের বাড়ির পাশের ধান ক্ষেতের দৃশ্য তবে এখন সব ধান কাটা হয়ে গেছে।
    কুয়াশার জন্য কিছুই দেখা যাচ্ছে না।

৫মঃ-

IMG_20220101_193043.jpg

৬ষ্ঠঃ-

IMG_20220101_193200.jpg

৭মঃ-

IMG_20220101_193315.jpg

  • এখানে একটি বড় পুকুর ও একটি বড় ঈদগা আছে কুয়াশার জন্য দেখা যাচ্ছে না।

৮মঃ-

IMG_20220101_193353.jpg

৯মঃ-

IMG_20220101_193031.jpg

  • এখন অনেক সময় হাটাহাটি করে ঠান্ডায় আমি একদম বরফ হয়ে গেছি।এরপর বাড়িতে যাওয়ার সময় আরো টি ফটোগ্রাফি করে নিলাম। আর রাস্তার মাঝখানে যাকে দেখছেন ওনি হলেন আমাদের পাশের বাড়ির দাদা।

আমি সব গুলো ফটোগ্রাফির লোকেশন ও ডিভাইস এর না এক সাথে সবার শেষে দিয়ে দিলাম।

ViVo Y11

আশা করি আপনাদের কাছে ভালো লাগবে আমার আজকের ফটোগ্রাফি গুলো। কেমন হয়েছে দয়া করে কমেন্ট করে জানাবেন।আল্লাহ হাফেজ সবাইকে।

ধন্যবাদ সবাইকে।

@ santa14

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার এই ফটোগ্রাফি গুলো। শীতকালের এই ফটোগ্রাফি অনেক সুন্দর লাগে দেখতে। আর আপনি অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন এই শীতকালের সকালে ধন্যবাদ আপনাকে এরকম একটি শীতকালের আনন্দ আমাদের মাঝে ভাগ করার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু মনি।

অনেক সুন্দর সময় কাটিয়েছেন আপু শীতের সকালে। আপনার ছবিগুলো অনেক ভালো লাগলো। আর আপনি অনেক সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। ধন্যবাদ আপনার একটি সুন্দর সময় আমাদের মাঝে শেয়ার করে দেখার সুযোগ করে দেওয়ার জন্য। আপনার প্রতি শুভেচ্ছা ও শুভকামনা

 3 years ago 

জি ভাইয়া সকাল বেলায় হাঁটাহাটি করতে খুব ভালো লাগে।
ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 3 years ago 

ঠিক বলেছেন আপু শীতের সময় হাঁটাহাঁটি করতে অনেক ভালো লাগে। তবে আমি শীতকে তেমন একটা অপছন্দ করি না কেননা শীতের সময় রোদ পোহাতে আমার অনেক ভালো লাগে। সবাই বলে শীতের রোদ নাকি মিষ্টি হয়। আপনার মুহূর্তগুলো উপলব্ধি করতে পেরে আমার অনেক ভালো লাগছে । এমন একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং নতুন বছরের শুভেচ্ছা।

 3 years ago 

শীতের সকালে হাটতে ভালো লাগে ভাইয়া। শীতকাল আমারও তেমন পছন্দ না।
অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি মন্তব্য আমাকে উপহার দেওয়ার জন্য।
আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

ওয়াও আপু আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। আপনার ফটোগ্রাফিতে গ্রামের দৃশ্য দেখে আমার খুব ছোটবেলার কথা মনে পড়ে গেল। ছোটবেলায় নানুর বাড়িতে গেলে এরকম শীতের সকাল দেখতে পেতাম। বিয়ের পর অনেক বছরই হয়ে গেছে নানুর বাড়ি যাওয়া হয় না। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

বিয়ের পর মেয়েদের স্বাধীনতা বলতে কিছুই থাকে না গো আপু।যত খুশি বেড়ানো যায় বিয়ের আগেই 😥।

অসংখ্য ধন্যবাদ আমাকে উৎসাহিত করার জন্য।

সত্যি বলতে গেলে আপনি নতুন বছরের শুরুটা অনেক সুন্দরভাবে পালন করেছেন। আসলেই শীত প্রত্যেকটি মানুষের একটি বিশেষ ঋতু। প্রতিটি মানুষই শীত কালকে অনেক ছন্দ করে এবং ভালোবাসে। আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে 4 নাম্বার এবং 8 নম্বর ফটোগ্রাফি টি। অসাধারণ ভাবে আপনি ফটোগ্রাফি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।
আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

শীতের সকাল দেখার মজাই আসলে অন্যরকম। শীতের সকালে আপনি ভালো সময় কাটিয়েছেন। কুয়াশার মাঝে সবুজ ক্ষেত দেখতে সুন্দর লাগছে। আপনার মুখ দেখেও বুঝা যাচ্ছে আপনি সময়টা বেশ উপভোগ করেছেন। আপনাকে ধন্যবাদ আপু মুহূর্ত শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত শেয়ার করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 62040.10
ETH 2417.02
USDT 1.00
SBD 2.58