🌹১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে আমার সুন্দর অনুভূতি🌹।প্রিয়@shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন সবাই। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।তবে আজকে একটু ব্যস্ত ছিলাম। আমার দাদুর মৃত্যু বার্ষিক ছিলো। তাই চাচার বাড়িতে অনুষ্ঠান ছিলো। আপনাদের সাথে অবশ্যই সব কিছু শেয়ার করবো তবে আজকে নয়।

আমি @santa14 আজকে আমি আপনাদের সাথে হাজির হয়েছি।আজকে কিন্তু আমি কোনো রেসিপি বা আর্ট পোস্ট করবো না। আপনারা অবশ্যই প্রথমের ফটোগ্রাফি দেখে বুঝতেই পারছেন। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুন ছিলো।যদিও ১৪ তারিখ আপনাদের সাথে আমার সুন্দর মূহুর্তে অনুভূতি গুলো শেয়ার করতে পারিনি।তাই ভাবলাম এখন তো আপনাদের সাথে শেয়ার করতে পারি।১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনের দিনটি।চলুন তাহলে শুরু করি।

IMG_20220214_202526.jpg

আপনারা কম বেশি সবাই জানেন যে আমার ফোনে বিয়ে হয়ছে।আর আমার হাসবেন্ড এর সাথে আমার পরিচয় হয় ফেইসবুকে।আর সেইখান থেকেই আমাদের দুইজনের প্রেম ভালোবাসা আপনারা যা বলেন আর কি।আমাদের প্রেম ভালোবাসা দুই থেকে তিন বছর চলতে থাকে। এরপর আপনাদের সবার দুআতে ২০২০ সালে আবার আমাদের ফোনেই বিয়ে হয়।আমার হাসবেন্ড এর নাম ইমরুল ইসলাম সাগর।ইমরুলের একটা বিষয় আমার অনেক ভালো লাগতো কি তার মনটা খুব ভালো ছিলো। অনেক ধদ্র একটি ছেলে খুব সুন্দর করে গুছিয়ে কথা বলে।আমাকে কখনো মন খারাপ হতে দেয় না। সৃষ্টিকর্তার কাছে যেমন চেয়েছি ঠিক তেমনি ইমরুল।

সত্যি কথা বলতে ভালোবাসাতে জানলে দূর থেকেও ভালোবাসা যায়।আর সেই ভালোবাসা গুলো খুব সুন্দর এবং পবিত্র হয়।১৪ ফেব্রুয়ারি দুপুর বেলায় ইমরুল আমাকে ফোন দিয়ে আমাকে বলছে, আজকে তো বিশ্ব ভালোবাসা দিবস। আমি বলছিলাম তো কি হইছে ঘুরতে নিয়ে যাবেন নাকি?।ইমরুল বলছে দেশে যদি থাকতাম তাহলে তো নিয়েই যেতাম।তারপর আমি বলছি তাহলে এখন?এরপর ইমরুল বলছেন শাড়ি পড়ে অনেক গুলো ছবি তুলে দিতে।আমি বললাম শাড়ি পড়ে ছবি তুলে দিবো তবে আমাকে কি উপহার দিবেন। ইমরুল বলছে একটা স্পেশাল একটা গিফট দিবো।আমি তো অনেক আনন্দে তার কথা শুনে, আমার চাচির কাছে চলে যায়।এরপর চাচিকে বলেছি শাড়ি পড়িয়ে দিতে। শাড়ি পড়ে সাজুগুজু করেছি।এরপর চাচির বাসার ছাদে উঠে ডং করে অনেক গুলো ছবি তুলে নিলাম।

IMG_20220216_002645.jpg

এরপর চাচির বাসা থেকে আমাদের বাসায় চলে যায়।ফ্রেশ হয়ে সব গুলো ফটোগ্রাফি দেখি কোন গুলো বেশি সুন্দর হয়েছে। দেখছি না মোটামুটি সব গুলো ফটোগ্রাফি চাচি সুন্দর করে তুলেছে। এরপর মেসেঞ্জারে ইমরুলকে প্রথমে ফোন দিয়েছি। আবার ভালো করে জিগ্যেস করি স্পেশাল একটা গিফট দিবে তো আমাকে। ইমরুল বলছি তো দিবো।এরপর আমি সব গুলো ফটোগ্রাফি ইমরুলকে দিয়েছি।ইমরুল ফটোগ্রাফি গুলো দেখে বলেছিল অনেক সুন্দর হয়েছে। এখন সেই সুন্দর মূহুর্তে হাস্যকর অনুভূতি। আমি ইমরুল কে জিগ্যেস করি আমার উপহার? ইমরুল আমাকে বলছে সে আমাকে টাকা দিবে।আমি বলছি টাকা দিয়ে কি করবো আপনি বলেছেন স্পেশাল গিফট।তখন ইমরুল বলছেন টাকা দিয়ে দোকান থেকে একটি লাক্স সাবান কিনে আনতে। লাক্স সাবানে নাকি হাজারো ফুলের সুভাস রয়েছে।আমার তখন এতো এতে পরিমাণে রাগ উঠেছে তার উপর। ইমরুল আমাকে বলছেন আমি তোমাকে একটি ফুল দিবো কেনও লাক্স সাবান দিয়ে দিলাম এতে হাজারো ফুল রয়েছে।এই হলো আমার ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস ও পহেলা ফাল্গুনের সুন্দর মূহুর্তের অনুভূতি।

আপনারা সবাই আমাদের জন্য দুআ করবেন। সৃষ্টিকর্তা যেনও সব সময় এই ভাবে হাসি খুশি রাখেন।আশা করছি আমার আজকের পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেলে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে উৎসাহিত করে অনেক।

ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। আল্লাহ হাফেজ সবাইকে। দয়া করে ভুল হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ফটোগ্রাফার :@santa14
ফটোগ্রাফি স্মার্ট ফোন : ViVO Y11
স্থান:সোর্স

ধন্যবাদ সবাইকে 🙏🙏।

Sort:  
 2 years ago 

ভালোবাসা দিবস উপলক্ষে আপনার মনের অনুভূতি গুলো খুব সুন্দর ভাবে পোস্টের মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার লেখাগুলো পড়ে খুবই ভালো লেগেছে আমার। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে অনুভূতি শেয়ার করার জন্য।

 2 years ago 

গঠন মূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে আপনার মনের অনুভূতিগুলো প্রকাশ করেছন। আপনাদের জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো। আপনাদের ভালোবাসার বন্ধন অটুট থাকুক আজীবন। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া গঠন মূলক মন্তব্য শেয়ার করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য ও দুআ রইলো।

 2 years ago 

শান্তা ম্যাডাম আপনাদের দুজনকেই জানাই ভালোবাসা দিবসের শুভেচ্ছা। আমি সত্যিই অবাক হলাম ফেসবুকে পরিচয় সেখান থেকে মোবাইলে বিয়ে, আসলে অগাধ বিশ্বাস আর ভালোবাসা না থাকলে এটা সম্ভব নয়। বোঝাই যাচ্ছে আপনাদের ভালোবাসা বেশ গভীর ❤️
যাক খুব ভালো থাকুন দুজনেই। অনেক অনেক দোয়া রইল ♥️

 2 years ago 

ভাইয়া আপনাকে ও জানাই ভালোবাসার মাসে ভালোবাসার অনেক অনেক শুভেচ্ছা।জি ভাইয়া ভালোবাসতে হলে সবার প্রথমে বিশ্বাস টা খুব দরকার। বিশ্বাস থাকলে ভালোবাসা এমনিতেই টিকে থাকবে।
অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য শেয়ার করে আমাকে উৎসাহিত করার জন্য। জি ভাইয়া দুআ করবেন আমাদের জন্য। আপনার জন্য ও শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ভালোবাসার বেড়াজালে
আটকা পড়েছে যে
হাজার আঘাত করলেও তাকে
পালাতে পারবে না সেই
জীবন যাবে আঘাতে আঘাতে
পূর্ণতা পাবে ভালোবাসা
সুখে থেকো শান্তা আপু
এটাই আমার মনের আশা।

আপনি আপনার প্রিয় মানুষটিকে নিয়ে আপনার ভালোবাসার অনুভূতি গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। এবং সব সময় দোয়া করি আল্লাহ যেন আপনাকে সুখে শান্তিতে রাখে। এবং হাজার ঝড় তুফান এলেও যাতে আপনাদের সম্পর্ক চির অটুট থাকে এ দোয়াই রইল। এবং আমাদের সাথে আপনার ভালোবাসার অনুভূতি গুলো শেয়ার করার জন্য আপনাকে প্রতি ভালোবাসা অবিরাম।

 2 years ago 

ভাইয়া অনেক সুন্দর একটি কবিতা আমাকে উপহার দিয়েছেন। জি ভাইয়া সৃষ্টিকর্তা যেনও এভাবেই আমাদেরকে ভালো রাখে সব সময়।
ভাইয়া আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো।

 2 years ago 

এত দূরে থেকেও দুজন দুজনকে ভালবেসে যাচ্ছেন, কোন অনুভূতিতে ঘাটতি নেই বোঝা যাচ্ছে। আপনাদের ২-৩ বছরের আশা একটা সুন্দর নাম পেয়েছে দেখে মন থেকে খুশি হলাম। আর ভাবছি আপনি অনেক ভাগ্যবতী, কারণ সবার ভাগ্য এত ভাল হয়না। যাই হোক, শুভ কামনা রইল শান্তা - ইমরুল যুগলের জন্য।

 2 years ago 

জি আপু দুআ করবেন আমাদের জন্য। আর আপু মানুষ ভালোবাসতে চাইলে দূর থেকেও ভালোবাসতে পারে। অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু মনি।

 2 years ago 

আপু দোয়া করি সৃষ্টিকর্তা যেনো আপনাদের ভালোবাসা দৃঢ় রাখে।সব সময় যেনো আপনারা এভাবেই হাসি খুশি থাকেন।আর আপু সত্যিই গিফটা ভালো ছিলো।হাজারো ফুলের সৌরভ দিয়েছে ভাইয়া,😜😜। আসলে দূরে থেকেও খোজ নেওয়াটাও ভাগ্যের ব্যাপার,আজ কালকের ভার্চুয়াল লাইফের মানুষ কাছে থেকেও খোজ খবর নেয় না।যাই হোক ভালো লাগলো।ধন্যবাদ।

 2 years ago 

জি আপু ওনি অনেক ভালো মনের মানুষ। দুআ করবেন সব সময় যেনও এমন ভাবে ভালোবাসে।হাজারো ফুলের সৌরভ দিয়েছেন ওনি আমার প্রথমে অনেক রাগ হয়েছিলো। এরপর অনেক ভালো লেগেছে আপু।
আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

সত্যি কথা বলতে ভালোবাসাতে জানলে দূর থেকেও ভালোবাসা যায়।

অনেক সুন্দর ভাবে আপনি আপনার অনুভূতি গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। যাক ভাইয়া অনেক রোমান্টিক মনের মানুষ এটা বোঝাই যাচ্ছে। আপনাকে ভালোবাসা দিবসে হাজার ফুলের সুবাস দিতে লাক্স সাবান গিফট করতে চেয়েছে এটাই অনেক। আপনার জন্য এবং আপনার সেই প্রিয় মানুষটির জন্য শুভকামনা রইল আপু। এভাবেই ভালোবাসা চির জীবন অটুট থাক এই কামনা করছি।

 2 years ago 

জি আপু একদম ঠিক বলছেন রোমান্টিক মনে মানুষ ওনি।আপু দুআ করবেন আমাদের ভালোবাসা যেনও এমনি থাকে। আপু গঠন মূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ।
আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

ভালোবাসা দিবস উপলক্ষে অনেক সুন্দর মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করেছেন। এটা কিন্তু ঠিকই বলেছেন ভালোবাসলে দুর থেকেই ভালোবাসা সম্ভব। বিশেষ করে মোবাইলে বিয়ে হয়েছে যেনে একটু অবাক হলাম। অনেক বিশ্বাস না থাকলে এটা সম্ভব নয়। আপনার কথাগুলো শুনে অনেক ভালো লাগলো। আমাদের মাঝে এরকম একটা মুহুর্ত শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপু আমাদের জন্য দুআ করবেন। অসংখ্য ধন্যবাদ আপু মনি মূল্যবান সময় দিয়ে আমাকে এতো সুন্দর মন্তব্য উপহার দেওয়ার জন্য।
আপনার জন্য অনেক শুভকামনা রইলো আপু মনি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65811.20
ETH 3178.05
USDT 1.00
SBD 2.54