🌹আমার বাংলা ব্লগ 🌹🎆পাওয়ার আপ কনটেস্ট -৫🎆 ১৫০ স্টিম পাওয়ার আপ।প্রিয়@shy-fox 10% beneficiary।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম

Picsart_22-02-12_21-15-38-990.jpg

আশা করি আপনারা সবাই সৃষ্টিকর্তার অশেষ রহমতে ভালো আছেন সবাই।আমিও আপনাদের আলহামদুলিল্লাহ ভালো আছি এখন।

কিছু দিন আগে ভেকসিন প্রথম ডোজ দিয়েছিলাম। আজকের আবার এসএমএস আসছে দ্বিতীয় ডোজ দেওয়ার জন্য। তো সকাল সকাল ঘুম থেকে উঠে রেডি হয়ে বের গেলাম ভেকসিন দ্বিতীয় ডোজ দেওয়ার জন্য। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গিয়ে দুই তালাই উঠার সাথে সাথে একজন কর্মচারী বলছে কি আজকে ভেকসিন এর মেডিসিন নেই শেষ হয়ে গেছে।তাই আজকে ভেকসিন দিবে না। আচ্ছা যাই হোক এইসব কথা এখন থাক আর বক বক করবো না।

আমি @santa14 আজকে আপনাদের সাথে হাজির হয়েছি পাওয়ার আপ পোস্ট নিয়ে। আজকে কোনো রেসিপি বা diy পোস্ট করবো না।পাওয়ার আপ কে অনেক ভালোবাসি। পাওয়ার আপ করার মাধ্যমে আমরা আমাদের জায়গার সক্ষমতা বৃদ্ধি করতে পারি।আমাদের সবার জন্য পাওয়ার আপ অনেক অনেক গুরুত্বপূর্ণ।

প্রথমেই @rex-sumon ভাইয়াকে অসংখ্য ধন্যবাদ জানাই। ভাইয়া আমাদের জন্য এতো সুন্দর একটি কনটেস্টের আয়োজন করে দেওয়ার জন্য। টার্গেট ডিসেম্বর সিজন-২ নামে কনটেস্ট চালু করে আমাদের অনেক উৎসাহিত করেছেন।আমিও ইনশাআল্লাহ টার্গেট ডিসেম্বরে আমি আমার লক্ষ পূরণ করবো।আজকে আমি আমার টার্গেট ডিসেম্বর পূরণে লক্ষে আজকে আপনাদের মাঝে আমি ১৫০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। চলুন তাহলে শুরু করি আজকের পাওয়ার আপ পোস্ট।

পাওয়ার আপ ১৫০ স্টিম
১নং ধাপ

IMG_20220212_210604.jpg

এখন আমি আগে থেকে এসবিডি দিয়ে ২১২.৭১৪ স্টিম কিনে ছিলাম। এবার আমি এখান থেকে ১৫০ স্টিম পাওয়ার আপ করবো। চলুন তাহলে ধাপে ধাপে দেখে আসি।

২নং ধাপ

IMG_20220212_210551.jpg

৩নং ধাপ

IMG_20220212_210538.jpg

৪নং ধাপ

IMG_20220212_210526.jpg

৫নং ধাপ

IMG_20220212_210509.jpg

আলহামদুলিল্লাহ এখন চূড়ান্ত ধাপে এসে আমি ১,১০৭.৯৮৪ স্টিম পাওয়ার আপ করেছি।

৬নং এবং শেষ ধাপ

IMG_20220212_221252.jpg

পাওয়ার আপ শেষে আমি ৯০০.৮১৪ এসপি heroism এ ডেলিগেশন করে দিলাম। আমাদের সবার জন্য পাওয়ার আপ যেমন গুরুত্বপূর্ণ। heroism এ ডেলিগেশনও অনেক গুরুত্বপূর্ণ।

আশা করি আমার আজকের পাওয়ার আপ পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। আপনাদের একটি কমেন্ট আমাকে উৎসাহিত করে অনেক।

ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। আল্লাহ হাফেজ সবাইকে। কোন ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট পড়ার জন্য 🙏।

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার খুবই ভালো লাগে। আপনিতো অনেক ভালো একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

একাউন্টঃ @santa14
পাওয়ার বৃদ্ধিঃ = 15.674%

 2 years ago 

এটা সত্যিই অনেক চমৎকার আপু। সক্ষমতা বৃদ্ধির সাথে @heroism ডেলিগেশন। এটা সত্যিই অনেক ভালো লাগার একটি বিষয়। একদিকে সক্ষমতা বৃদ্ধি করেছেন অপরদিকে কমিশনকে শক্তিশালী করার কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন।

আশা করছি টার্গেট ডিসেম্বর সিজন 2 এ আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান এবং শক্তিশালী ভাবে নিজেকে পরিচালনা করুন।

অনেক অনেক শুভকামনা রইল আপনার প্রতি

 2 years ago 

মূল্যবান সময় দিয়ে উৎসাহিত করার জন্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার প্রতি রইল অনেক অনেক শ্রদ্ধা এবং শুভেচ্ছা। ধন্যবাদ

 2 years ago 

১৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো আপু। স্টিম পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই উপকারী। আপু স্টিম পাওয়ার বৃদ্ধি করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপু আপনি অনেক বড় একটি এমাউন্ট তারা করেছেন। সেই সাথে হিরোইজম এ ডেলিগেশন দিয়েছেন। দু'টি অত্যন্ত ভালো কাজ যা আপনাকে আপনার অবস্থান দৃঢ় করতে সহযোগিতা করবে। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে। এই স্লোগান নিয়ে এগিয়ে চলুক আমাদের টার্গেট ডিসেম্বর সিজন টু।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

পাওয়ার আপ আমাদের শক্তি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।আপনি পাওয়ার আপ করে নিজের শক্তিকে বৃদ্ধি করেছেন এটা দেখে সত্যিই অনেক ভালো লাগলো।আমাদের সকলের উচিত কিছু পরিমান পাওয়ার আপ করা প্রতিনিয়ত। তাহলে আমাদের সক্ষমতা বৃদ্ধি পাবে।ধন্যবাদ আপু এই রকম একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপু আপনার মতো আমিও আজকে পাওয়ার আপ পোস্ট করেছি।আপনিও পাওয়ার আপ করার সঙ্গে সঙ্গে হিরোইজমে ডেলিগেশন বাড়াচ্ছেন।আমিও একই কাজ করি।যাইহোক আপু আপনার জন্য শুভকামনা রইল। ভালোবাসা নিবেন সবসময়।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া গঠন মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য। আপনার জন্য ও শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

খুবই চমৎকার আপু আপনি ১৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করছেন পাওয়ার আপ এর মাধ্যমে এভাবে এগিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু মনি মন্তব্য করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য ও শুভকামনা রইলো আপু।

 2 years ago 

এ সপ্তাহে সবাই অনেক পাওয়ার বৃদ্ধি করছে। আপনিও 150 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। পাওয়ার বৃদ্ধি মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনাকে শুধু বলতে চাই সামনে এগোতে থাকুন ভবিষ্যতে আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করছে।

 2 years ago 

খুব সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে। আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61604.80
ETH 3444.70
USDT 1.00
SBD 2.50