কভার গজল মেহেরবান তুমি মেহেরবান। প্রিয় shy-fox 10% beneficiar।

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম/আপনারা সবাই কেমন আছেন?আশা করছি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়াতে ভালো আছি।

IMG_20240318_194629.jpg

আজকে আমি @santa14 আপনাদের মাঝে আবারও চলে এলাম। আজকে কিন্তু কোনো রেসিপি পোস্ট করবো না। আজকে আমি আমার পছন্দের একটি গজল কভার করবো।গজলটি হলো মেহেরবান তুমি মেহেরবান।আসলে সব সময় একই রকম পোস্ট করতে একদম ভালো লাগে না। আমার কাছে যেমন ভালো লাগে না তেমন তো আপনাদের কাছেও ভালো লাগবে না।তার জন্য পোস্টে একটু ভিন্নতা নিয়ে আসি।আর সব থেকে বড় কথা হলো রোজার মাস। একটু গজল গাইলে সওয়াব হবে আর যারা শুনবে তাদেরও।আচ্ছা চলুন তাহলে শুরু করি আজকের গজল কভার করা পোস্ট।

গজলের সব তথ্য
গজলমেহেরবান তুমি মেহেরবান।
শিল্পীমুনাইম বিল্লাহ।
কথায়আলফাজ হোসেন।
সুরঃআলফাজ হোসেন।
কভার করছিআমি @santa14
গজলের লিরিক্স

মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান
মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান

আমি পাপি.. গুনাহগার..
তুমি ছাড়া..কে আছে আর..
ক্ষমা করো..ওগো প্রভু
তওবা করি, বারে বার...
ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান

জেনে না জেনে, হাজার পাপের..সাগরে..
ডুপ দিয়েছি, পথ হারিয়ে..ভুলে...
বুঝে না বুঝে, হাজার পাপের সাগরে..
ডুপ দিয়েছি, পথ হারিয়ে ভুলে..
নিজের প্রতি নিজে, সকাল বিকাল সাজে
নিজের প্রতি নিজে, সকাল বিকাল সাজে
জুলুম করেছি, বারে বার...
ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান

পাহাড় সমান, পাপের বোঝা মাথায় নিয়ে..
চলতে পারিনা, ক্ষমা করো, রহম দিয়ে...
পাহাড় সমান, পাপের বোঝা মাথায়. নিয়ে..
চলতে পারিনা, ক্ষমা করো রহম দিয়ে
বান্দা তোমার আমি, তুমিই অন্তর্যামী
বান্দা তোমার. আমি, তুমিই অন্তর্যামী
তোমার কাছে ফিরি বারে বার...

ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান
মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান

গজলের ইউটিউব লিংক

আশা করি আমার আজকের কভার করা গজল টা আপনাদের কাছেও ভালো লেগেছে। কেমন লেগেছে কমেন্ট করে উৎসাহ দিবেন।

HFcFmHBiAeR2oP8xXotf9GhVZ2UVLfizAkm26SLD9Ksq63EzJkCoSKKtqLR9nX3YSyjVShEtA13eAPdcRDuvTvZkWUHLZpNEicZu9EF9xS...s64PSwc3TBMrEmeN7Q1VYGssCuLmmXnbEvkEeJyhGVri9ge74RoTTjCj2Z6H5T3UHWVTee6GbnTigSycigMx6Ai4WcCAcR3goGUqtcajkU1jbR8sxMMYbeiNjx.png

আজকে এ পর্যন্তই বিদায় নিলা। ভালো থাকবেন সুস্থ থাকবেন সবা। কোনো ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvSdGLWkDaDJPgEpW2HBpRzWVBWYeZPStyQvwCfppe5ZctbWrSRFM4hXHSKb5NHJqVuDbm8YCr3PsMXaSSESJ9TUgbR7gRbpasC68zcNduTZ8RNgWdg8SxW8xqTnY718yvjiRYdrBabs72my5i7jju4HF9x4X8KA57QDHWcjuo5g.png

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvaqfo8YsKCzkAvQoGDwrtvAJeqMTpZW7N8oPfDYiXSRYy9GcqfTUqDM1iFDWsBzhCdG1R398pL1oASFBtqZywrsnwqe2VkXnB2FBC8XGqsFCERyGofn3FTo8gW7KMiJDpWx1oHyL5tjbYfnpdh7DGupXpsgTV9Jsq1WUDkThNrS.png

আমার নাম শান্তা হাবিব। আব্বুর আদরের মেয়ে ছিলাম তাই আব্বুর নামের সাথে মিল রেখে আমার নাম।আমার স্টিমিট আইডি @santa14।আমি ২০২১ সালের সেপ্টেম্বর মাসের ৭ তারিখে জয়েন করেছি।আমি বাংলাদেশের ব্রাক্ষণবাড়িয়া জেলায় থাকি।আমি একজন ছাএী ডিগ্রিতে পড়াশোনা করছি।আমি গান করতে অনেক বেশি ভালোবাসি।তার পাশাপাশি রান্না করতে আর নতুন কিছু শিখতে পছন্দ করি।ফটোগ্রাফি,আর্ট,ডাই করতে বেশি পছন্দ করি।ঘুরাঘুরি করতেও খুব ভালোবাসি যদিও তা বেশি হয়ে উঠে না।আমার বাংলা ব্লগ কে অনেক বেশি ভালবাসি কারণ এখানে নিজের মাতৃভাষায় লিখতে পারি।

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvSwW3AUnY7pXDSmaYZX1mwt1YK8UZeuFMN2GcF1hwAK27bgkK92HLbt7VfjzzrU6G6LjMm5QNJ3oLV7ajvat2Sg97LTWfu1QSgoueU41USU3NhBmcR684kh5Mpr8gqs1RhgPGbjKsgs1hdHQsTXuJctZMBokKNSKVCneoo8YRqY.png

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmwKtcuUVAUNh2dfaLjMTAZpWSVqHGryjmSxKCnmwDdfcL3LHsM1Di4PEMRy1dZC9LygW5XWq56mHEMLE8jjhy45DzWPtuhAM3gcxPDVmnY1LHJZcdxftcLbr1W8TbyUjK68U8HxVhi3wzFTKTf9gyqJaBGUU5mNpwKn2MgQFneUE.png

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmukNfs2GuW2etrTVEYNc1vW1DsqnRnee2zJWh2DCbPduaKfaS7uvzEJJQXDnyBqwU6zxcFcXiXiYSUu6AwvfNtE1ECCufxHeAzKkus6TvSJwfCCs3nsrDWUfPFybRULDd6FgG7D3tcH5W3dXoNWzfLMEgYHRnicmRcgwmQ2vRhdo.gif

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmw4A3zY3NcDtsXXcknfiPWwLU6feJwZBt5cQhRcR3SPGqHf5Ws4Bjy3cSPz6mERQ1sDZwH4DBExxbZW1DTirHi88MKSQTFbdHRXBsYDrufkmeD4foYQShuJ6ezpD7oQ2nAYyz12uRSP6ewx1siSB3msxMiFW1QTwZhhSSDddtqVQ.png

ATHztMY7eTanRk3GJbMbfpEPnea9KpDmrYUhzyr7W8bqmvMvKFZyjg3L8ykGz7LRTxBjTUYHLm3rgpQC5HrASbbZVEHY6KrzxK5D6Ls42xqWeR6w3Bcb4uzQsABsqdgxsxGE8bdC19AQtoeL9EGk3Y1yrEHeodcqtJ46yuidfjhXHqHW7ADtPFW4xy2o1AvghWydrQtuTaQ1XGrXSzJV2Ytu.gif

Sort:  
 2 months ago 

একদম ঠিক বলেছেন আপু একই রকমের পোস্ট করতে সব সময় ভালো লাগেনা। মাঝে মাঝে ভিন্ন কিছু উপস্থাপন করতে ভালো লাগে। আপু আপনার মিষ্টি কন্ঠে দারুন একটি গজল গেয়েছেন আর আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 months ago 

মাঝে মাঝে এরকম পোস্টের মধ্যে ভিন্নতা দেখতে পেলে সত্যি খুবই ভালো লাগে। আপনি অনেক অনেক সুন্দর করে একটি ইসলামী সংগীত গেয়েছেন। আপনার কন্ঠে মেহেরবান তুমি মেহেরবান গজলটি অসাধারণ লাগছে শুনতে। মাঝে মাঝে এরকম কিছু গেয়ে আমাদের মাঝে শেয়ার করবেন আপু। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

আমার খুব পছন্দের একটি গজল এটা। খুবই ভালো লেগেছে আপনার কন্ঠে এই গজলটি শুনতে পেয়ে। আপনার কন্ঠটি খুবই মিষ্টি আপু। অনেক ধন্যবাদ এত চমৎকার একটি গজল কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আমিও ইদানিং গজল শেয়ার করতেছি। রমজান মাসে অনেক ভালো লাগে গজল শুনতে। আপনি রীতিমতো বেশ দারুনকন্ঠে গজলটি কভার করেছেন। এই গজলটি বেশ জনপ্রিয়। গজলটি যে ব্যক্তি গিয়েছেন তার কণ্ঠস্বর মধুর। আপনার কন্ঠ বেশ সুমধুর। আপনি দারুন কন্ঠে আমাদের মাঝে এটা শেয়ার করেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত দারুন ভাবে পরিবেশন করেছেন। আপনার জন শুভ শুভেচ্ছা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

এই গজলটি যতবার শুনি ততবারই ভালো লাগে। আসলে জনপ্রিয় একটি গজল আপনি আজকে কভার করেছেন। গজলটি আপনার কন্ঠ শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভাবে গজলটি আমাদের মাঝে কভার করেছেন।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আসলে পোস্টের মধ্যে ভিন্নতা নিয়ে আসলে, নিজের কাছে যেমন ভালো লাগে, অন্যদের কাছেও তেমনই ভালো লাগে। আপু আপনার কন্ঠে এর আগেও গজল শুনেছি। গজল এবং গান দুটোই কভার করেন আপনি। আপনার খালি গলা তো জাস্ট অসাধারণ। আর এরকম অসাধারণ কন্ঠে গান কভার করলে সবার কাছে ভালো লাগবে। আর আপনি গজলের কভার করেছেন, পুরোটা একেবারে মন ছোঁয়া ছিল। রমজান উপলক্ষে এখন বেশিরভাগ ইউজার গজল করছে দেখে ভালো লাগছে। সুন্দর হয়েছে আপনার পুরো গজল কভার।

 2 months ago 

খুবই সুন্দর একটা ইসলামিক সংগীত কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এর আগে আপনার কন্ঠে আমি অনেকগুলো গান শুনেছি আপনার কন্ঠটা আসলেই অনেক সুন্দর। আপনার কন্ঠের সাথে ইসলামিক সংগীত শুনতে খুবই ভালো লাগছে।

 2 months ago 

খুব সুন্দর একটি ইসলামিক সংগীত আজকে আপনি নিজ কন্ঠে আমাদের মাঝে উপস্থাপন করেছেন শুনে খুশি হলাম। এই ইসলামিক সংগীত তো আমার খুবই প্রিয়। আমিও মাঝেমধ্যে যখন তখন গেয়ে উঠি। আপনার কন্ঠ শুনতে খুবই ভালো লেগেছে।

 2 months ago 

আজকে সকালবেলা আমি এই গজলটি শুনেছি। আসলে রোজার মধ্যে গজল আমি দিনে প্রায়ই শুনে থাকি। আজকে আপনার কন্ঠে গজলটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 2 months ago 

মেহেরবান তুমি মেহেরবান গজল টা আমার এত পছন্দের যে, আপনার কন্ঠে পুরোটা আমি খুবই উপভোগ করে শুনেছি। এই গজলটা শুনতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার কন্ঠে গজল শুনতে এবং গান শুনতে আমি খুব পছন্দ করি আপু। আশা করছি আপনি প্রতিনিয়তই আমাদের মাঝে সুন্দর সুন্দর গান আর গজল শেয়ার করবেন। মনটা ভরে যায় সুন্দর সুন্দর গজল শুনলে। তেমনি আপনার খালি গলায় শুনে মনটা ভরে গেল। ধন্যবাদ আপু পুরোটার কভার শেয়ার করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 61191.20
ETH 2972.28
USDT 1.00
SBD 3.48