🌹আমার বাংলা ব্লগ🌹পাওয়ার আপ কনটেস্ট-৬।৮০ স্টিম পাওয়ার আপ কনটেস্ট।🌹প্রিয়@shy-fox 10% beneficiary🌹।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু আলাইকুম

Picsart_22-02-21_23-27-28-118.jpg

আপনারা সবাই কেমন আছেন?আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দুয়াতে ভালো আছি।

আমার পক্ষ থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটির পরিবারের সবাই কে জানাই মাতৃভাষা দিবসের অনেক অনেক প্রাণঢালা শুভেচ্ছা রইল।আজকে আমি আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোস্ট নিয়ে।আজকে আমি কোনো রেসিপি পোস্ট করবো না।আমি আজকে পাওয়ার আপ পোস্ট করতে যাচ্ছি। প্রথমেই সুমন ভাইয়েকে অনেক অনেক ধন্যবাদ জানাই। টার্গেট ডিসেম্বর সিজন-২ নামে কনটেস্ট -৬ চালু রাখার জন্য।আমিও টার্গেট ডিসেম্বরে আমার একটি নিদিষ্ট লক্ষ নির্ধারণ করে রেখেছি।আমাদের সবার জন্য খুব প্রয়োজন একটি নিদিষ্ট লক্ষ। কারণ কোনো নিদিষ্ট লক্ষ ছাড়া আমরা কখনো সফল হতে পারবো না। আর পাওয়ার আপ করা মানে নিজের জায়গা টা শক্ত ও সক্ষমতা বাড়ানো।চলুন তাহলে শুরু করি আজকের পাওয়ার আপ পোস্ট।

৮০ স্টিম পাওয়ার আপ কনটেস্ট
প্রথম ধাপ

IMG_20220221_231216.jpg

আমি আগে থেকে এসবিডি দিয়ে ৮৮.৬৮২ স্টিম কিনে ছিলাম। এখন আমি এখান থেকে ৮০ স্টিম পাওয়ার আপ করবো। চলুন তাহলে ধাপে ধাপে দেখবো সব।

দ্বিতীয় ধাপ

IMG_20220221_231241.jpg

তৃতীয় ধাপ

IMG_20220221_231346.jpg

চতুর্থ ধাপ

IMG_20220221_231307.jpg

পঞ্চম ধাপ

IMG_20220222_002950.jpg

এখন চূড়ান্ত ধাপে এসে আমি ১,২১৪.৩৮৭ স্টিম পাওয়ার আপ করেছি আলহামদুলিল্লাহ।

ষষ্ঠ ধাপ

IMG_20220221_234003.jpg

এখন সবার শেষে আমি heroism এ ১,১০০.৫৮৫ এসপি ডেলিগেশন করলাম।পাওয়ার আপ আমাদের জন্য যেমন গুরুত্বপূর্ণ তেমন heroism এ ডেলিগেশন করাও অনেক গুরুত্বপূর্ণ।

আশা করি আমার আজকের পাওয়ার আপ পোস্ট আপনাদের কাছে ভালো লেগেছে। কেমন লেগেছে দয়া করে কমেন্ট করে জানাবেন। সবার আগে আমাদের🌹 প্রিয় দাদাকে 🌹অনেক ধন্যবাদ জানাই 🙏 দাদাকে যদি আমাকে সাপোর্ট না করতো তাহলে হয়তো পাওয়ার আপ করা কখনো সম্ভব হতো না। আরও ধন্যবাদ জানাই আমাদের সম্মানিত এডমিন ভাইয়া ও মডারেট আপু এবং ভাইয়াদের।ও আমার বাংলা ব্লগ পরিবারের আমাদের সম্মানিত সদস্যদের অনেক ধন্যবাদ জানাই আমাকে প্রতিনিয়ত উৎসাহিত করার জন্য।

ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই। আল্লাহ হাফেজ সবাইকে। ভুল ত্রুটি হলে দয়া করে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ধন্যবাদ সবাইকে।

@santa14

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @santa14
পাওয়ার বৃদ্ধিঃ =7.05467%

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আর এই সক্ষমতাই আপনাকে আগামীতে ভালো কিছু উপহার দিবে। অনেক ধন্যবাদ ভাল থাকুন সুস্থ থাকুন, ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পোস্টটি খুবই ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর কমেন্ট করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি করা মানে নিজের স্টিমেট আইডির সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনার ৮০ স্টিম পাওয়ার আপ করা দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে অনেক বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারবেন।

 2 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। ❤️

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়া আপ মানে কাজ করার সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আশি স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগছে। আমাদের সবার পাওয়ার আপ করা উচিত কারণ এর গুরুত্ব অপরিসীম ।আপনি খুব সুন্দর ভাবে পাওয়া আপ প্রক্রিয়ায় সম্পূর্ণ করায় আপনাকে অন্তর অন্তর থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমরা পাওয়ার আপ কে ভালোবাসি। পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি নিজের একাউন্টের শক্তিকে বৃদ্ধি করেছেন। পাওয়ার আপ পোস্টগুলো দেখলে নিজেরও পাওয়ার বৃদ্ধির প্রতি আকর্ষণ বেড়ে যায়। চেষ্টা করব আজকে পাওয়ার বৃদ্ধি করার।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া ❤️

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া মূল্যবান সময় দিয়ে সুন্দর একটি কমেন্ট উপহার দেওয়ার জন্য। আপনার জন্য ও শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আপু। আপনি দারুন উদ্যোগ নিয়েছেন আমি আপনার উদ্যোগে সম্মান জানাই আপনি এভাবেই এগিয়ে যান আমরা পাওয়ার আপ কে ভালবাসি

 2 years ago 

ভাইয়া আপনার জন্য ও দুআ ও শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু ডিসেম্বর উপলক্ষে আমাদের সকলের একটি লক্ষ্য নির্ধারণ করা উচিত। লক্ষ্য ছাড়া কখনই সাফল্য আসে না। আপনি খুবই ভালো উদ্যোগ গ্রহণ করেছেন নিজের সক্ষমতা বৃদ্ধি করার। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার লক্ষ্যে ডিসেম্বরের আগেই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আপু গঠন মূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য অনেক ধন্যবাদ আপু। আপনার জন্য ও অনেক দুআ ও ভালোবাসা রইল।

 2 years ago 

বাহ অনেক ভালো লাগলো আপনি ধীরে ধীরে আপনার টার্গেটে পৌঁছাচ্ছেন। আসলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। যাইহোক আমিও গত পাঁচ দিনে ১৩০০+ স্টিম পাওয়ার আপ করেছি এবং আপনার পাওয়ার আপ দেখে আমার ভালো লাগছে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে। ভাল থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই থাকবে।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া গঠন মূলক মন্তব্য করে উৎসাহিত করার জন্য। আপনার জন্য অনেক দুআ ও শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74