[টার্গেট ডিসেম্বর সিজন:- ২] ১৩ স্টিম পাওয়ার বৃদ্ধি ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আশা করি অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে সিজন ২ অংশগ্রহণ করবো। এর আগে আমি বলতে চাই, কেন আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @sangram5, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগের সাথে পথ চলতে চাই আর দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্যেই আজকে মূলত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা অসম্ভব ভালো লাগে। আমার বাংলা ব্লগের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো চলুন বন্ধুরা, পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো ৩৪১৭ এস পি!

Picsart_22-04-08_23-25-25-397.jpg

আমি পাওয়ার বৃদ্ধি করি ১৩ স্টিম

Picsart_22-04-08_23-26-11-365.jpg

এখন আমার এস পি হচ্ছে ৩৪৩০ এস পি

Picsart_22-04-08_23-26-51-682.jpg

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো। সবার ভালোবাসা একান্তই কাম্য।

#welovepowerups
#club5050
#club100

ভালোবাসায়:-
@sangram5

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই খুশি হলাম। আসলে আমাদের কম হোক বেশি হোক পাওয়ার আপ করে যেতে হবে। তবেই আমাদের আইডির শক্তি বৃদ্ধি পাবে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

image.png


আমরা পাওয়ার আপ ভালোবাসি। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান ধরে রাখতে পাওয়ার আপ করার কোনো বিকল্প নেই ।নিয়মিত পাওয়ার আপ করার পাশাপাশি হিরোইজম এও ডেলিগেশন আপডেট রাখবেন। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।


image.png

 2 years ago 

সবাই যার যার মতো করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছে পাওয়ার আপ করে। আর এটি দেখতে খুবই ভালো লাগে যে সবাই পাওয়ার আপের বিষয়ে খুবই সিরিয়াস। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে নিজস্ব ক্ষমতা বাড়ানোর জন্য।

 2 years ago 

আসলে আমরা সবাই পাওয়ার আপ পছন্দ করি। এর ফলে আমাদের নিজেদেরই একাউন্ট শক্তিশালী হয়। খুব ভালো লাগলো আপনার পাউডার দেখে। নিয়মিত পাওয়ার আপ করে নিজের একাউন্ট শক্তিশালী করছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করি। এভাবে চেষ্টা করতে থাকলে আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

প্রথমেই আপনার জন্য শুভেচ্ছা রইলো, আপনার টার্গেটে পৌছানোর জন্য, আপনি পাওয়ার আপ করে আপনার শক্তি বৃদ্ধি করেছেন যেটি আমাদের সকলেরই অনেক প্রিয়, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

১৩ স্টীম পাওয়ার আপের মধ্যে দিয়ে আপনার অগ্রগতি অব্যাহত রয়েছে। দেখে ভীষণ ভালো লাগলো। এভাবে এগিয়ে গেলে ডলফিন হতে সময় লাগবে না।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67536.76
ETH 3771.86
USDT 1.00
SBD 3.57