আমার তোলা সেরা দশটি ছবি || আমার বাংলা ব্লগ || 10% to @shy-fox sangram5

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20211010-WA0006.jpg

ছবি১ Location

ছবি১: এই ছবিটি হচ্ছে নবাবগঞ্জের আশুলিয়া বিলের কাঠের ব্রিজ থেকে তোলা ছবি।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20211010-WA0008.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:এই ছবিটি গ্রাম বাংলার দৃশ্যের তাই আপনাদের দেখাবো বলে, আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20211010-WA0009.jpg

ছবি৩ Location

ছবি৩: এই ফুলটির নাম হচ্ছে কড়াই কাঠের ফুল আর এই ফুল গ্রামাঞ্চলে সচরাচর দেখা যায়।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20211010-WA0011.jpg

ছবি৪ Location

ছবি ৪: বাংলাদেশ কৃষি প্রধান দেশ তাই একটু মাঠে গিয়ে করলা ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20211010-WA0001.jpg

ছবি৫ Location

ছবি ৫: এই ছবিটি হচ্ছে আমাদের এলাকার কেন্দ্রীয় শ্মশান ঘাট তাই এই ছবিটি আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20211010-WA0007.jpg

ছবি৬ Location

ছবি ৬: এই ফুলটি হচ্ছে একটি জঙ্গলে ফুল। তাই এই ফুলটি আমার কাছে অনেক ভালো লাগে। তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৭📸


IMG-20211010-WA0004.jpg

ছবি৭ Location

ছবি ৭: এই রাস্তাটিকে আমাদের শহরের প্রাণকেন্দ্র বলা হয়। কারণ এই রাস্তা দিয়ে অনেক লোকজন শহরের ভিতরে ঢুকে।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20211010-WA0012.jpg

ছবি৮ Location

ছবি ৮: এই বিল্ডিং হচ্ছে আমাদের শহরের প্রশাসনের ভবনের বিল্ডিং। তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৯📸


IMG-20211010-WA0002.jpg

ছবি৯ Location

ছবি ৯: এই শহরে ছোটখাটো একটি নার্সিংহোম তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG-20211010-WA0000.jpg

ছবি১০ Location

ছবি ১০:এই রাস্তাটি হচ্ছে আমাদের শহরের ক্যান্টনমেন্ট যাওয়ার রাস্তা।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাআইটেল
মডেলভিশন ওয়ান প্রো
ছবি তুলেছেন@sangram5

শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Cc:- @rme
@hafizullah

Sort:  
 3 years ago 

আপনি এতো সুন্দর করে ছবি তোলেন আমার জানা ছিল না। অনেক অনেক সুন্দর ছবি তুলেছেন। প্রকৃতিকে দারুন ভাবে ফুটে তুলেছেন। ধন্যবাদ আপনাকেভ।

 3 years ago 

ধন্যবাদ আপু

 3 years ago 

প্রথম ছবিটি আমার অনেক ভালো লেগেছে। যদিওবা দুপুরের খাড়া রোদ এসে দুটো ফুলের মধ্যে পড়ে দেখতে উজ্জ্বল লাগছে। এটি ধারুন লাগছে আমার কাছে

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে

 3 years ago 

আসাধারণ ফটোগ্রাফি। আসলে আপনার পোস্টটির আলোকচিত্র গুলো খুবই সুন্দর ও দেখার মতো হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন ও বেশ ভালো আলোচনা করেছেন। বিশেষ করে ১ম ছবির কথা না বল্লেই না।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ফটোগ্রাফি গুলো দেখার মতো ছিলো।আর দ্বিতীয় ছবিটি আমার কাছে বেশ ভালো লেগেছে।সব মিলিয়ে আপনার পোস্টটি অসাধারণ ছিলো।শুভকামনা রইল।

 3 years ago 

হুম ভাই

 3 years ago 

আপনার প্রতিটা চিত্রই অসাধারান ভাবে ফুটে উঠেছে আমার কাছে অনেক ভালো লেগেছে শুভ কামনা রইল।

অজথা এডমিন এবং মোডারেটর দের মেনশন মোটেও ঠিক না গত কালের হ্যাং আউট এ সেটা বলা হয়েছে।আশা করি আর মেনশন দিবেন না।

 3 years ago 

সত্যিই কতগুলো অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাই, তাঁর মধ্যে আমার এক থেকে তিন নাম্বার ফটোগ্রাফি গুলো খুব ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ ভাই আমাদের মাঝে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ওয়াও অনেক সুন্দর ফটোগ্রাফি করছেন। এতো সুন্দর সুন্দর ছবি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ

 3 years ago 

আপনারকেও ধন্যবাদ

 3 years ago 

প্রথম ছবিটা দেখে তো একদম তবদা খেলাম।এতো অপরূপ হয়েছে ছবিটা, জাস্ট বলার ভাষাই নেই আমার। কি সুন্দর শাপলা, তার উপরে সূর্যের আলো।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আন্তরিক ভাবে ধন্যবাদ

 3 years ago 

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yFK47LBYxTM5HT2LYHLXPPs9WGAAxA9DmEFtuHrJukTKesNdS75pj4R27Vfw51RyyKiiLEznrdNqwfDAxV6CSF6cfV8RU.jpeg

এই ছবিটি হচ্ছে নবাবগঞ্জের আশুলিয়া বিলের কাঠের ব্রিজ থেকে তোলা ছবি।

এই ছবিটি আমার অনেক পছন্দ হয়েছে ভাই আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66699.04
ETH 3509.12
USDT 1.00
SBD 2.71