আমার তোলা সেরা দশটি ছবি || আমার বাংলা ব্লগ || 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG_20211001_175014.jpg

ছবি১ Location

ছবি১: এই ছবিটি হচ্ছে আমাদের পার্বতীপুর শহরে মৎস্য হ্যাচারীর মেনইগেট। আশা করি আপনাদের এই ছবিটি অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG_20211001_173602 (1).jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:এই ছবিটি বোঝাচ্ছে যে সারাদিন শ্রম দিয়ে খেটে খাওয়া মানুষ যার যার নীড়ে ফিরে যাচ্ছে। আশা করি আপনাদের এই ছবিটিও ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৩📸


IMG_20211001_175106 (1).jpg

ছবি৩ Location

ছবি৩: এই ছবি থেকে বোঝা যাচ্ছে যে প্রত্যেকটি যার যার গন্তব্যে চলে যাচ্ছে তাই ঠিক সময়ে এই ছবিটি ক্যামেরা বন্দি করি। আশা করি এই ছবিটি ও আপনাদের ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৪📸


IMG_20211001_172444.jpg

ছবি৪ Location

ছবি ৪: এই ছবিটি সূর্য অস্ত যাওয়ার সময় পুকুরের উপর প্রতিচ্ছবি পরে অনেক সুন্দর লাগছে। তাই ক্যামেরা বন্দী করে ফেলি।


📸 ছবি নাম্বার ৫📸


IMG_20211001_174149.jpg

ছবি৫ Location

ছবি ৫: আমাদের শহরের কেন্দ্রীয় জামে মসজিদ এই মসজিদ আপনাদের মাঝে শেয়ার করার জন্য ক্যামেরা বন্দি করি। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৬📸


IMG_20211001_170802.jpg

ছবি৬ Location

ছবি ৬: আমাদের এলাকার পর্যটন এলাকা বলে এই স্থানটিতে অভিহিত করা হয়। যাই হোক আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৭📸


IMG_20211001_172302.jpg

ছবি৭ Location

ছবি ৭: আমাদের শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল তো এই বাসটি দিনাজপুর যাওয়ার জন্য রেডি হয়ে আছে। যাই হোক আপনাদের এই ছবিটিও অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৮📸


IMG_20211001_172623.jpg

ছবি৮ Location

ছবি ৮: এই ভ্যান চালক টি জীবন চলার তাগিদে ভ্যান নিয়ে ভাড়া মারার জন্য বের হয়ে। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে এই ছবিটি।


📸 ছবি নাম্বার ৯📸


IMG_20211001_172458.jpg

ছবি৯ Location

ছবি ৯: লেকের ধারে বসে থাকার সময় এই সুন্দর মুহূর্তটা দেখতে পাই। আর দেখে খুব ভালো লাগলো তাই আপনাদের মাঝে ছবি টি শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG_20210729_160141.jpg

ছবি১০ Location

ছবি ১০:এই ছবিটি হচ্ছে আমাদের গ্রামের একটি সুন্দর প্লেসের জায়গা। তাই আপনাদের মাঝে এমন একটি ছবি শেয়ার করলাম।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাআইটেল
মডেলভিশন ওয়ান প্রো
ছবি তুলেছেন@sangram5

শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Cc:- @rme
@hafizullah

Sort:  

আপনি ছবিগুলো দুর্দান্তভাবে তুলেছেন।
আপনার সব ছবিগুলোও সুন্দর তার মধ্যে দ্বিতীয় অত্যন্ত সুন্দর হয়েছে।আপনার জন্য দোয়া এবং ভালোবাসা রইল সামনের দিকে আরো অগ্রসর হন।

 3 years ago 

সুন্দর কমেন্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

প্রত্যেকটি ছবিই মনমুগ্ধকর।তবে কোথাও যেন মনে হচ্ছে ছবিগুলো একটু এডিটিং করা।যাইহোক অনেক কিছুই তুলে ধরেছেন আপনি ছবিগুলোর মধ্যে দিয়ে।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ আপু।

 3 years ago 

প্রতিটি ছবি প্রশংসার দাবিদার বিশেষ করে 4 নম্বর ছবিটির সূর্যটি অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। আপনি প্রতিটি ছবির বর্ণনা খুব মার্জিত ভাষায় দিয়েছেন। আমাদের বুঝতে সক্ষম হয়েছে খুবই ভাল। আপনার জন্য শুভকামনা রইল এবং আপনি সত্যি আসলে অনেক ভালো ফটোগ্রাফি করেন।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

 3 years ago 

অসাধারণ মনোমুগ্ধকর ফটোগ্রাফি ভাই,আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। সেই সাথে সুন্দর ভাবে বর্ণনা দিয়েছেন শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। আলোছায়ার খেলাটি আপনি খুব সুন্দরভাবে আপনার ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরেছেন। আসলে সন্ধ্যেবেলার চিত্রটি দেখতে খুবই সুন্দর লাগে। আর যেহেতু এখন শরৎকাল চলতেছে সেও তো এখন তার পরিবেশটাও খুব সুন্দর ও মনোরম। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফির মাঝে যে সূর্যাস্তের ফটোগ্রাফি গুলো তুলেছেন সেগুলা আমার অনেক ভালো লেগেছে। তারমধ্যে দুইনাম্বার ফটোগ্রাফি হচ্ছে প্রফেশনাল লেভেলের।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ছবির সাথে এত সুন্দর করে বিশ্লেষণ করে আমাদের সামনে তুলে ধরেছেন। আসলেই আপনি প্রশংসার দাবিদার। অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ গঠনমূলকভাবে কমেন্ট করার জন্য।

 3 years ago 

আপনার করা ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে সেই সঙ্গে প্রত্যেক ফটোগ্রাফির বিবরণ ও বেশ ভালো দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাই ধন্যবাদ।

 3 years ago 

আপনার তোলা ১০ টি চিত্রের এ্যালবামের প্রতিটা চিত্রই অসাধারন ছিলো।প্রতিটা ছবি ঠিকঠাক ছিলো।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

খুবি দারুণ হয়েছে ছবি গুলো। ৯নং ছবিটি আমাকে মুগ্ধ করেছে। অনেক শুভ কামনা রইলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59200.90
ETH 2601.74
USDT 1.00
SBD 2.41