"এসো নিজে করি"বাঘের চিত্র অংকন || 10% Beneficiary To @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

10-09-2021

২৬ই ভাদ্র, ১৪২৮ বঙ্গাব্দ

প্রসঙ্গঃ "বাঘের চিত্র অংকন"



হ্যালো বন্ধুরা,

আশা করি আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আমি আজকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে "বাঘের চিত্র অংকন"আপনাদের দেখাবো। আশা করি খুব ভাল লাগবে, তো চলুন দেখে নেয়া যাক।

★বাঘের চিত্র অংকন★

IMG_20210910_204413.jpg

জাতীয় পশু রয়েল বেঙ্গল টাইগার। তাই আপনাদের মাঝে বাঘের ছবি অংকন করলাম, আশা করি আমার অংকনটি আপনাদের অনেক ভালো লাগবে।



★উপকরণ★

  • কাগজ
  • পেন্সিল
  • কলম
  • কালার পেন্সিল
  • IMG_20210910_204057.jpg



    ★ধাপ ১★

    IMG_20210910_200933.jpg



    ★ধাপ ২★

    IMG_20210910_201202.jpg



    ★ধাপ ৩★

    IMG_20210910_201345.jpg



    ★ধাপ ৪★

    IMG_20210910_202211.jpg



    ★ধাপ ৫★

    IMG_20210910_202801.jpg



    ★ধাপ ৬★

    IMG_20210910_203401.jpg



    ★ধাপ ৭★

    IMG_20210910_203630.jpg



    ★ধাপ ৮★

    IMG_20210910_203850.jpg



    আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে, আর যদি লেখায় এবং ছবিতে কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।




    শুভেচ্ছান্তে :-
    @sangram5

    আমার পরিচয়

    IMG-20210813-WA0019.jpg

    আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




    ধন্যবাদ সবাইকে

    Cc:- @rme
    @hafizullah

    Sort:  
     3 years ago 

    ছবিটা ভালোই হয়েছে। আমি তো মোটেই আঁকতে পারি না। আপনি তো তাও চেষ্টা করেছেন। বাঘের মাথাটা আরেকটু ভালো হলে আরো সুন্দর দেখাতো। ধন্যবাদ আপনাকে।

     3 years ago 

    আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ ভাইয়া এবং আপনার সুস্থতা কামনা করছি।

    বাঘ বলে কথা দেখতে যেন বাঘের মতোই লাগছে।চিত্রটা খুবই সুন্দর হয়েছে।কাল এবং হলুদ রং ব্যাবহার করলে আরো বেশি ভালো হতো।অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

     3 years ago 

    আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ ভাইয়া।

     3 years ago 

    আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনি আপনার নিপন হাত দিয়ে বাংলাদেশের জাতীয় পশু রয়েল বেঙ্গল টাইগার কে কাগজ ও পেন্সিলে মধ্যে আবদ্ধ করেছেন। জাতীয় পশু রয়েল বেঙ্গল টাইগার এর অংক আমার কাছে অনেক ভালো লেগেছে। আশা করি সামনে আপনার থেকে আরো ভালো ভালো অংকন দেখতে পাবো। শুভকামনা রইল আপনার জন্য।

     3 years ago 

    জ্বী ভাইয়া দোয়া করবেন আগামীতে এর থেকে ভালো কিছু নিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারি। ধন্যবাদ আপনাকে।

    আপনার আর্ট সুন্দর হয়েছে ভাই। আপনি মার্কার কলম গুলো ব্যবহার করবেন তাহলে আপনার আয়াতটি খুব সুন্দর ভাবে ফুটে উঠবে। অথবা আপনি টেন বি স্কেচ পেন্সিল পাওয়া যায় সেগুলো ব্যবহার করতে পারেন আপনারা সৌন্দর্য বৃদ্ধি করার জন্য।

     3 years ago 

    আপনার মতামতের জন্য আপনাকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ।

     3 years ago 

    বাঘের চিত্রটি ভালোই হয়েছে। এবং আপনি যে ভাবে চিত্র অঙ্কন করেছেন সত্যিই দেখে বোঝা যাচ্ছে না এটি একটি হাতের তৈরি কাজ।। মনে হচ্ছে কোন গ্রাফিক্স দ্বারা তৈরি করা হয়েছে।

    সত্যিই অসাধারণ প্রকাশনা করেছেন ভাই আপনি

     3 years ago 

    আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

     3 years ago 

    অসংখ্য ধন্যবাদ আপনাকেও এসো নিজে করি প্রজেক্ট এ অংশগ্রহণ করার জন্য এবং সুন্দরমানের কিছু উপহার দেওয়ার জন্য

     3 years ago 

    বাঘ মামা মনে হয় রাগ করে আছে। অনেক দিন ধরে হয়তো শিকার খুঁজে পায় নি। তাই খুদার জ্বালায় রাগ করছে সে।

    আপনার চিত্রটি অনেক সুন্দর হয়েছে আর প্রতিটি ধাপ অনেক দক্ষতার সাথে সম্পন্ন করেছেন। সত্যিই আপনার প্রশংসা করতেই হবে।

     3 years ago 

    বাঘের চিত্রটি অনেক সুন্দর অংকন করেছেন।ধাপ আকারে বর্ণনা করায় পোস্ট ভালো ছিল। ধন্যবাদ আপনাকে।

     3 years ago 

    খুব সুন্দর হয়েছে।আপনার ছবি আকানোর দক্ষতা দেখে ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া।

     3 years ago 

    রয়েল বেঙ্গল বাঘের চিএটা দারুন একেছেন। তবে বাঘ মশাই ক্ষেপে রয়েছে মুখ দেখে মনে হচ্ছে। দ্রুত তার খাবারের ব‍্যবস্থা করে মেজাজ ঠান্ডা করুন🙂🙂। ধন্যবাদ শেয়ার করার জন্য।।

     3 years ago 

    বাঘের চিত্র অংকন অনেক সুন্দর হয়েছে। তবে রং করলে হয়তো আরও বেশি সুন্দর হতো। ধন্যবাদ ভাইয়া

    Coin Marketplace

    STEEM 0.17
    TRX 0.13
    JST 0.027
    BTC 60925.88
    ETH 2688.98
    USDT 1.00
    SBD 2.46