[টার্গেট ডিসেম্বর সিজন:- ২] ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আশা করি অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে সিজন ২ অংশগ্রহণ করবো। এর আগে আমি বলতে চাই, কেন আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @sangram5, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগের সাথে পথ চলতে চাই আর দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্যেই আজকে মূলত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা অসম্ভব ভালো লাগে। আমার বাংলা ব্লগের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো চলুন বন্ধুরা, পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো ৩৫৮৮ এস পি!

Picsart_22-05-03_01-17-46-061.jpg

আমি পাওয়ার বৃদ্ধি করি ১২ স্টিম

Picsart_22-05-03_01-18-20-484.jpg

এখন আমার এস পি হচ্ছে ৩৬০০ এস পি

Picsart_22-05-03_01-19-08-059.jpg

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো। সবার ভালোবাসা একান্তই কাম্য।

#welovepowerups
#club5050
#club100

ভালোবাসায়:-
@sangram5

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধির পোষ্টটি খুব ভালো লাগলো আপনি নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন ।।যা দেখে খুবই ভালো লাগলো।। আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।। আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার আইডি ক্ষমতা বৃদ্ধি করছেন দেখে খুব ভালো লাগলো। আপনার মতো আমরা সবাই যেহেতু দীর্ঘমেয়াদে কমিউনিটিতে কাজ করতে এসেছি তাই আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুতই আপনি আপনার কাংখিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আপনি নিজের অবস্থান শক্ত করার জন্য প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নিজের আগ্রহকে জাগিয়ে তুলতে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নাই।আর যখন পাওয়ার বেশি হয় ওয়ালেট টা দেখতেও বেশ ভালো লাগে😍।যাইহোক এগিয়ে জান ভাই শুভেচ্ছা রইলো🖤

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার বিকল্প নেই। আপনি পাওয়ার বৃদ্ধি করে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে খুবই খুশি হলাম ভাইয়া। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যম আপনার ক্ষমতায় কারো বৃদ্ধি করলেন। শুভকামনা রইল আপনার জন্য এবং আপনাকে ঈদের শুভেচ্ছা জানাই।

 2 years ago 

আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি ততই বৃদ্ধি পাবে। আপনা ১২ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকে অবশ্যই লক্ষ্যে পৌঁছে যাবেন খুব শীঘ্রই ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67653.09
ETH 3789.60
USDT 1.00
SBD 3.50