"আমার তোলা সেরা দশটি ফুলের ছবি" || আমার বাংলা ব্লগ || 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20211116-WA0001.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলটি হচ্ছে সিম ফুল আর এই ফুল ঠান্ডার সময় বেশি দেখা যায়।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20211116-WA0006.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:সিম ধরা একটি ছবি তুলে ফেলাম। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20211116-WA0004.jpg

ছবি৩ Location

ছবি৩: এই ফুলটির নাম হচ্ছে পেপে ফুল। আর এই ফল সব সময় পাওয়া যায়।


📸 ছবি নাম্বার ৪📸


IMG_20210622_095350.jpg

ছবি৪ Location

ছবি ৪: জবা ফুল আমার অনেক ভালো লাগে তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20211010-WA0007.jpg

ছবি৫ Location

ছবি ৫: নাম না জানা এক ফুল গাছ আপনাদের সাথে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20211116-WA0003.jpg

ছবি৬ Location

ছবি ৬: আমাদের এলাকার স্কুলের শহীদ মিনার আপনাদের সাথে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৭📸


IMG-20211010-WA0000.jpg

ছবি৭ Location

ছবি ৭: আমাদের এলাকার কাচা রাস্তার ছবি শেয়ার করলাম ।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20211116-WA0002.jpg

ছবি৮ Location

ছবি ৮: ধইঞ্চা গাছের ছবি আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৯📸


IMG_20210824_180939.jpg

ছবি৯ Location

ছবি ৯: আমাদের এলাকার কেন্দ্রীয় খেলার মাঠ তাই এইটাও শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG20210728141533.jpg

ছবি১০ Location

ছবি ১০:আশা করি আমার তোলা তাল গাছ টিও আপনাদের অনেক ভালো লাগবে।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাআইটেল
মডেলভিশন ওয়ান প্রো
ছবি তুলেছেন@sangram5

শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আপনার দশটি ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। প্রত্যেকটি প্রফেশনাল লেভেলের ফটোগ্রাফি হয়েছে যার মধ্য‌ চার নম্বর অর্থাৎ ডালিম ফুলের ফটোগ্রাফি টা আমার সবথেকে ভালো লেগেছে এমন ফটোগ্রাফি সচরাচর দেখা যায় না। আপনাকে আমার পক্ষ থেকে অনেক শুভেচ্ছা।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনি আমাদের মাঝে দশটি ছবি শেয়ার করেছেন, সবচেয়ে আমার কাছে ভালো লেগেছে শিম ফুলের ছবি। আবার ভালো লেগেছে পেঁপে ফুল। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

ভাইয়া আপনি যথেষ্ট সুন্দর ফটোগ্রাফি করেছেন। আপনার দশটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। বিশেষ করে ৪ ও ৭ নাম্বার ফটোগ্রাফি দুটি। প্রত্যেকটা ফটোগ্রাফি সম্পর্কে অনেক সুন্দর বর্ণনা করেছেন। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ওয়াও ভাইয়া কি দারুণ ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেছি।
আমার কাছে এইসব ফটোগ্রাফি গুলো খুব ভালো লাগে ভাইয়া।
অনেক ধন্যবাদ এতো সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

আপনার প্রতিটি ছবি ধারণ করা অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে আমার পাঁচ নম্বর ছবিটি অনেক ভালো লেগেছে।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

সবগুলো ছবি আমার দারুন লেগেছে শিম, পেঁপে, জবাফুল আপনি খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি করেছেন। আসলেই ফটোগ্রাফি পাশাপাশি অত্যন্ত সুন্দর বর্ণনা দিয়েছেন আর প্রতিটা ছবি খুব দক্ষতার সাথে ক্লিক করেছেন। আপনার ফটোগ্রাফি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

প্রত্যেকটি ছবি খুবই সুন্দর হয়েছে ভাইয়া।তবে আমার কাছে ডালিম ফুল ও 10 নম্বর ছবিটা বেশি ভালো লেগেছে।এত সুন্দর ফটোগ্রাফিগুলি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

কি বলবো ভেবে পাচ্ছিনা সত্যিই আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে আপনি বরাবরই আমাদের মাঝে ফটোগ্রাফি শেয়ার করে থাকেন আজকের ফটোগ্রাফি গুলো আমার সবথেকে ভালো লেগেছে প্রতিটা ফটোর নিচে অনেক সুন্দরভাবে বর্ণনা করেছেন সিম এবং জবাফুলের ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সবার মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ছবিগুলো অনবদ্য ছিল। কিন্তু ভাই টাইটেলে ত বললেন ১০ টি ফুল। পরে ত দেখি সব ফুল না। হা হা

ভাইয়া আপনার প্রতিটি ছবিই চমৎকার লাগছে। কিন্তু শেষ এর ছবিটি আমার কাছে সব থেকে বেশি আকর্ষণীয় লাগছে। আপনার জন্যে শুভকামনা রইল। আরও অনেক এগিয়ে যান। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57241.75
ETH 2428.35
USDT 1.00
SBD 2.40