[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার নিজের হাতে বসন্তকালে সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আমার সব বন্ধুদের আমার এই ছবিগুলো অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক!
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20220317-WA0006.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলটির নাম হচ্ছে সূর্যমুখী ফুল । আর এই প্রধানত শীতকালের শেষের দিকে ফুটে এবং দেখতে অনেক সুন্দর লাগে। তাই আপনাদের মাঝে শেয়ার করি, আাশা করে আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20220317-WA0007.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:আর এই ফুল তোলার সময় সূর্য অস্তের ছবি তুলে ফেলি। আর এটি বিশেষত শীতকালের শেষের দিকে ফুটে থাকে এবং দেখতে ও অনেক সুন্দর লাগে। আর তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20220317-WA0004.jpg

ছবি৩ Location

ছবি ৩: ফুটান্ত অবস্থায় ফুলটি তুলি। আর ফুলের রাজা বসন্তকাল আর তাই ফুল প্রধানত বসন্তকালে হয়ে থাকে এবং এই সময়টা দেখতে অনেক সুন্দর লাগে ও শেষের দিকে ফুল ঝরে যায়। আর অনেকই এই ফুলটি পছন্দ করে থাকেন।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20220301-WA0042.jpg

ছবি৪ Location

ছবি ৪: ফুল টির নাম হচ্ছে জবা ফুল। এই ফুলটি ফুটন্ত অবস্থায় দেখতে অনেক সুন্দর লাগে আর তাই এটি বিশেষ করে শীতকালে দিকে ফুটে থাকে এবং এই ফুল টিকে সবাই পছন্দ করে থাকেন আর তাই আমি আপনাদের কাছে শেয়ার করলাম ।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20220301-WA0040.jpg

ছবি৫ Location

ছবি ৫: আর এই ফুল নাম হচ্ছে গাধা ফুল। এটি প্রধানত শীতকালে ফুটে থাকেন এবং শেষের দিকে বিচি দিয়ে থাকেন। কিন্তু এই বচির কোনো বিশেষ গুণ নাই।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20220301-WA0021.jpg

ছবি৬ Location

ছবি ৬: এক সাথে অনেকগুলো গোলাপ ফুলের ছবি তোলাটা অন্যরকম অনুভূতি লাগে সেই জন্য এই রকম ফুল আপনাদের কাছে শেয়ার করি । আর তাই আমার অনুভূতিগুলো আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৭📸


IMG-20220301-WA0016.jpg

ছবি৭ Location

ছবি ৭: পরিপূর্ণ অবস্থায় ফুল দেখতে আসলেই অনেক সুন্দর লাগে এবং দেখতে ও অনেক ভালো লাগে তাই আপনাদের মাঝে গোলাপ ফুল গুলো শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20220301-WA0017.jpg

ছবি৮ Location

ছবি ৮: গোলাপ ফুলের মাঝ খানের অংশের দৃশ্য আমার কাছে বেশ ভালো লাগেছে, আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে সবাই জানে।


📸 ছবি নাম্বার ৯📸


IMG-20220301-WA0030.jpg

ছবি৯ Location

ছবি ৯: গাধা গাধি ভাবে ফুটানো ফলগুলো আমার কাছে বেশ ভালো লাগেছে, ও সুন্দর হয়েছে এবং দেখে মন জুড়িয়ে গেল। আর তাই আপনাদের কাছে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ১০📸


IMG-20220317-WA0002.jpg

ছবি১০ Location

ছবি ১০: সূর্যমুখী ফলটি আমার কাছে বেশ ভালো লাগেছে, এবং দেখতে ও অনেক সুন্দর হয়েছে তার কারণ মাঝখানের সবুজ রং টার জন্য। আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে সবাই জানে না।


আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাitel vision 1pro
মডেলitel
ছবি তুলেছেন@sangram5


শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। খুবই সুন্দর এই ফটোগ্রাফি গুলো করেছেন এবং সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া দেখে খুবই ভালো লাগলো ফটোগ্রাফি গুলো মনটা একদম চাঙ্গা হয়ে গেল বিশেষ করে সূর্যমুখী ফুলের কথা আর কি বলব একদম নজরকাড়া নো

 3 years ago 

সূর্যমুখী ফুল আমার চমৎকার লাগে।
আপনি দারুন কিছু ছবি আমাদের উপহার দিলেন যা সত্যিই প্রশংসনীয় কাজ ছিল।
ছবিগুলো বেশ পরিষ্কার দেখাচ্ছে 😍
শুভ কামনা রইল আপনার জন্য 💌

 3 years ago 

খুবই সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। বিশেষ করে সূর্যমুখী এবং গোলাপের ফটোগ্রাফি এগুলো আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক সুন্দর সুন্দর ছবি সমন্বয় আপনি আপনার ফটোগ্রাফি পর্বটি সাজিয়েছে। আমি ব্যক্তিগতভাবে সূর্যমুখী ফুল অনেক পছন্দ করি আর আপনি সূর্যমুখী ফুলের অসাধারণ ফটোগ্রাফি করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

ওয়াও! প্রত্যেকটি ফটোগ্রাফি সত্যিই অসাধারণ হয়েছে। মুগ্ধ হয়ে গিয়েছি আপনার ফটোগ্রাফি গুলো দেখে। বিশেষ করে সূর্যমুখী ফুলের প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই সুন্দর লাগছে। প্রথম ফটোগ্রাফি টি অসাধারণ। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 
ওয়াও! আজকের ফটোগ্রাফিগুলো দেখে মন খুশিতে ভরে গেলো। আসলে আমাদের সবার মাঝেই ফটোগ্রাফির প্রবণতা দেখা যায়। তবে সবাই সঠিক ভাবে ক্যামেরার ব্যবহার জানে না। আপনার ফটোগ্রাফি দেখে এক কথায় বলে দিতে পারি আপনি নাম্বার ১ ফটোগ্রাফার। 🤚💕
 3 years ago 

কি বলব ভাইয়া, আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি রীতিমত পাগল হয়ে গেছি। এত সুন্দর করে ফুলের ফটোগ্রাফি করেছেন যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার ফটোগ্রাফির ছবি নাম্বার ২ দেখে অবাক দৃষ্টিতে কিছুক্ষণ তাকিয়ে থাকলাম। সূর্যমুখী ফুলের বাগানের ভেতর দিয়ে সূর্য অস্ত যাওয়ার দৃশ্যটি অসম্ভব সুন্দর হয়েছে। আর এই অসম্ভব সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

বাহ! আপনি খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল। অনেক বেশি আকর্ষণীয় ছিল এবং অনেক পরিস্কার ভাবে আপনি ফটোগ্রাফি গুলো করেছেন। খুবই ভালো লাগছে অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62816.09
ETH 2466.13
USDT 1.00
SBD 2.64