প্রত্যহিক জীবনের গল্প||আমার বাংলা ব্লগ||১০-০৮-২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @sangram5
আজ, মঙ্গলবার।
১০, আগস্ট, ২০২১

হ্যালো বন্ধুরা,
সবাইকে প্রথমে জানাই শুভ সকাল। আশা করি আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। তো আমি আজকে আপনাদের মাঝে এমন একটি জিনিস তুলে ধরবো। তা এর আগে কখনো শেয়ার করা হয়নি আর সেটা হচ্ছে প্রত্যাহিক জীবনের কিছু সুন্দর মুহূর্ত। আর শুনুন সুন্দর মুহূর্তটা কেমন ছিল তার ব্যাখ্যা এবং বর্ণনা জেনে নেওয়া যাক।


প্রত্যেক জীবনের গল্প




সকাল



IMG_20210810_105444.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



করোনা মহামারীর কারণে প্রত্যেকটি লোকেই সমস্যার মধ্যেই লেগে আছে, তাই এই সমস্যার সমাধান করার জন্য আপনারা প্রত্যেকেই করোনা ভাইরাসের ভ্যাকসিন জন্যে নিবন্ধন করুন। আজকে আমি খুব সকাল সকাল উঠে প্রথমে আমার লালন পালন করা প্রিয় ছাগলটিকে মাঠে বেঁধে আসি। তারপর গোসল টোসল করে খাওয়া-দাওয়া শেষে দোকানে দিকে রওনা দিই। আর এটাই ছিল আজকে আমার সকালের তথ্য।

IMG_20210810_181839.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



এই ছেলেটি হচ্ছে আমাদের গ্রামের প্রতিবন্ধী এক ছেলে। সে আমার কাছ থেকে প্রতিদিন 5 থেকে 10 টাকা করে নিয়ে থাকে, তাও আবার সকাল বেলায় করে নাস্তা খাওয়ার জন্য তো আজকেও দিতে হলো 10 টাকা।


দুপুর



IMG_20210725_122857.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



দুপুরে দোকান বন্ধ করে খাওয়ার জন্য বাসায় চলে যাই। বাসায় গিয়ে প্রথমত প্রচণ্ড গরমে তারণায় দুপুরবেলায় আমি আবার গোসল করি। এবং গোসল শেষে খাওয়া-দাওয়া করে কিছুক্ষণ রেস্ট নিয়ে দোকান আসার জন্য প্রস্তুতি গ্রহণ করি। তারপর আমি দোকানের দিকে রওনা দেই, আর এটাই ছিল আমার দুপুরের তথ্য বলি।


বিকাল



IMG_20210810_195138.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted

IMG_20210810_194226.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



দোকান বন্ধ করে বিকেলবেলায় একটু ঘুরতে বের হই। আমি আর আমার ছোট ভাই ঘুরতে ঘুরতে আমরা দুজনেই অনেক জায়গা ঘুরে ফেলি আর কখন যে সন্ধ্যা হয়ে আসলো আমরা টেরই পাইনি। তো তখন আমার ছোট ভাই আমাকে বলতেছে ভাইয়া চা খেতে হবে তখন আমরা ভালো একটা ক্যাফেতে চা খেতে বসি। এবং চায়ের সাথে মিনি চিকেন রোল খাই, এতে করে আমাদের দুই ভাইয়ের বিকেল এবং সন্ধ্যাটা অনেক ভালো কাটে আর এটাই ছিল আমার বিকাল এবং সন্ধ্যা তথ্য।


আশা করি বন্ধুরা আমার এই পোষ্টটি আপনাদের অনেক ভাল লাগবে আর যদি কথায় এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবে


ধন্যবাদ সবাইকে


আমার পরিচয় সম্পর্কে

IMG_20210810_105242.jpg

আমার নাম মোহাম্মদ: আবু হানিফ( সংগ্রাম) আমি একজন নিয়মিত ছাত্র। বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার স্টিম ইউজার আইডি নাম @sangram5, আশা করি আমার পরিচয় জেনে আপনাকে অনেক ভালো লাগবে।
Sort:  

আপনার প্রাত্যহিক জীবনের গল্পটা সুন্দর ছিল। ধন্যবাদ পোষ্টটা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60071.31
ETH 2409.83
USDT 1.00
SBD 2.43