[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার নিজের হাতে বৈশাখের সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আমার সব বন্ধুদের আমার এই ছবিগুলো অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক!
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20220429-WA0009.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলটির নাম হচ্ছে চাম্পা ফুল এবং এই নামে চিনি আমি, আর এটি আমার কাছে বেশ সুন্দর লাগে। তাই আমি আপনাদের কাছে এই আলোকচিত্র টি শেয়ার করি।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20220429-WA0008.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২: কড়ি ফুল দেখে খুবই ভালো লাগলো আমার। তাই ইচ্ছা করছিলো আমার বাংলা ব্লগ সকল সদস্যের মাঝে এই ফুলটির ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করি। আশা করছি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20220429-WA0007.jpg

ছবি৩ Location

ছবি ৩: গ্রাম অঞ্চলের অনেক এই ধরনের গোলাপ জল ফল ও ফুল দেখতে পায় যায়। এবং দেখতে ও অনেক ভালো লাগে আর তাই আমি একটা ছবি তুলে ফেলি এবং আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20220429-WA0005.jpg

ছবি৪ Location

ছবি ৪: এটি হচ্ছে গোলাপ ফুলের ছবি, এবং দেখতে ও অনেক সুন্দর হয়। তাই আর কি আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20220429-WA0002.jpg

ছবি৫ Location

ছবি ৫: এই ফুলটির নাম হচ্ছে জঙ্গলী ফুল। আর এই ফুল কম বেশি সবাই জানেন এবং চিনেন। তাই আর কি আপনাদের মাঝে এই ফুলটি ছবি শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20220429-WA0001.jpg

ছবি৬ Location

ছবি ৬: গ্রাম অঞ্চলের নদী- নালা- খাল- বিলে গুলোতে এই ফুলটি দেখতে পাওয়া যায়। আর এই ফুল টি আমার কাছে ভালো লাগে বলে। আমি আপনাদের একটি ছবি শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৭📸


IMG-20220429-WA0010.jpg

ছবি৭ Location

ছবি ৭: এই ফুলটির নাম হচ্ছে নাম না জানা একটি ফুল। এটি সব সময় ফুটে থাকেন এবং দেখতে সুন্দর লাগে। আর তাই আপনাদের মাঝে একটা ছবি তুলে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20220429-WA0004.jpg

ছবি৮ Location

ছবি ৮: এই ফুলের ছবিটি আমার কাছে অনেক সুন্দর লাগে। এটি দেখতে আমার কাছে বেশ ভালই লাগে। তাই আমি আপনাদের মাঝে যত্নসহকারে শেয়ার করি ও আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৯📸


IMG-20220429-WA0000.jpg

ছবি৯ Location

ছবি ৯: এটি হচ্ছে একটি জঙ্গলী ফুল আর আমার কাছে বেশ ভালোই লাগে। তাই আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ১০📸


IMG-20220429-WA0003.jpg

ছবি১০ Location

ছবি ১০: এই ফলটির নাম আমার কাছে অজানা। আর এই ফল টি আমার কাছে অনেক ভালো লাগে। আর তাই আমি আপনাদের মাঝে একটা ছবি তুলে শেয়ার করি।


আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাitel vision 1pro
মডেলitel
ছবি তুলেছেন@sangram5


শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই দক্ষতার সাথে এই ফটোগ্রাফি গুলো করে আমাদের সাথে শেয়ার করলেন। আসলে ফুল হলে ফটোগ্রাফি দেখতেই ভালো লাগে।

আপনার সবগুলো ছবি আমার ভালো লেগেছে। তার ভিতরে সবচাইতে ভালো লেগেছে 4 নাম্বার পোস্টটি। যেখানে আপনি গোলাপের কথা উল্লেখ করেছেন। গোলাপ ফুল কার কাছে প্রিয়। গোলাপ ফুল কে পছন্দ করে না এমন মানুষ এই পৃথিবীতে নেই। তাই আমি বলতে পারি আপনার 4 নম্বর পোস্টটি সুন্দর হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে দারুন লাগে ।আপনার ফুলের প্রতিটি ফটোগ্রাফি চমৎকার হয়েছে। গোলাপ ফুলটি দেখতে অসম্ভব সুন্দর ছিল। তাছাড়াও প্রত্যেকটি ছবিই খুবই সুন্দর হয়েছে। অনেকদিন পর বেশ কিছু সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার অনেকগুলো ফটো লোকেশন ইনকারেক্ট দেখাচ্ছে। সংশোধন করুন।

 2 years ago 

চাম্পা ফুল, কড়ি ফুল আর গোলাপের ছবিগুলো আমার খুবই পছন্দ হয়েছে। এছাড়া বাকি ফুলগুলোও সুন্দর। আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর বলতেই হয়।জঙ্গলি ফুলটাও বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর ফুলের ছবি শেয়ার করার জন্য। আসলে ফুল আমার খুবই প্রিয়। ❀

 2 years ago 

চাম্পা ফুল, কড়ি ফুল আর গোলাপের ছবিগুলো আমার খুবই পছন্দ হয়েছে। এছাড়া বাকি ফুলগুলোও সুন্দর। আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর বলতেই হয়।জঙ্গলি ফুলটাও বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর ফুলের ছবি শেয়ার করার জন্য। আসলে ফুল আমার খুবই প্রিয়। ❀

 2 years ago 

আপনি অনেক গুলো সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে । আপনার সবগুলো ফটোগ্রাফি অসাধারণ হয়েছে বিশেষ করে কচুরিপানার ফুলটি আমার কাছে বেশি ভালো লেগেছে। আজ আপনার ফটোগ্রাফির মাধ্যমে অনেক দিন পর কচুরিপানার ফুলটি দেখলাম। ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রথম দুইটি ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। সাথে আমার খুব পছন্দের রং। সাদা রঙের ফুল আরো বেশি ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন। কড়ি ফুল গুলো কে আমরা টগর বলে থাকি। কড়ি মনে হচ্ছে আপনাদের আঞ্চলিক নাম।
যাই হোক সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আজকে আপনি খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে তবে ৬ নম্বর ফটোগ্রাফির কচুরিপানার ফুল গুলো আমার খুবই প্রিয়। বিশেষ করে এই ফুলের কালার আমার কাছে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66896.12
ETH 3078.82
USDT 1.00
SBD 3.71