[টার্গেট ডিসেম্বর সিজন:- ২] ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আশা করি অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে সিজন ২ অংশগ্রহণ করবো। এর আগে আমি বলতে চাই, কেন আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @sangram5, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগের সাথে পথ চলতে চাই আর দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্যেই আজকে মূলত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা অসম্ভব ভালো লাগে। আমার বাংলা ব্লগের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো চলুন বন্ধুরা, পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো ১৫৪৭ এস পি!

Picsart_22-02-19_10-25-39-854.jpg

আমি পাওয়ার বৃদ্ধি করি ৫০ স্টিম

Picsart_22-02-19_10-26-15-987.jpg

এখন আমার এস পি হচ্ছে ১৫৯৭ এস পি

Picsart_22-02-19_10-27-00-452.jpg

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো। সবার ভালোবাসা একান্তই কাম্য।

#welovepowerups
#club5050
#club100

ভালোবাসায়:-
@sangram5

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @sangram5
পাওয়ার বৃদ্ধিঃ = 3.23206%

 2 years ago 

ভাই আপনার পাওয়ার আপ এর পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে শক্তিশালী করা। আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করছেন। আমি মনে করি খুবই একটি ভালো কাজ করছেন আপনি। আমি মনে করি একদিন অবশ্যই সফলতা নিয়ে আসতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আমাদের উচিত নিয়মিত পাওয়ার আপ করা। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এভাবেই এগিয়ে যান আশাকরি অনেক দূর এগিয়ে যাবেন।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

চমৎকার ভাবে এগিয়ে চলেছেন নিজের লক্ষ্যের দিকে। এভাবেই চলতে থাকুন। এভাবে চলতে চলতে একসময় আমরা সবাই স্বাবলম্বী হয়ে উঠব।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনি পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনার টার্গেটে পৌঁছানোর লক্ষ্যে, আপনার ছোট ছোট পাওয়ার আপ, একটা সময় বৃহৎ হয়ে দাঁড়াবে। এবং আপনি আপনার গন্তব্যে পৌঁছাতে পারবেন।তাই বলবো নিজের সক্ষমতা বৃদ্ধির পেছনে লেগে থাকেন। একটা সময়ে সেটাই আপনার কাজে আসবে। অনেক ধন্যবাদ আপনাকে, এবং সব সময় ভালো কিছু শেয়ার করবেন আমাদের উদ্দেশ্যে এই আশা রাখি। ভাল থাকুন সুস্থ থাকুন সব সময় এই কামনাই থাকবে আপনার জন্য।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আজকে আপনি অনেক স্টিম পাওয়ার আপ করলেন। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ভাই।

 2 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপ করা দেখে মনে পড়ে গেল ছোট ছোট বালু কণা বিন্দু বিন্দু জল, কিন্তু পরিশেষে তা বৃহৎ আকারে ধারণ করবে,
ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। আপনি এভাবেই এগিয়ে যাচ্ছেন আপনার স্বপ্নের দিকে। খুব দ্রুত আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন। শুভকামনা রইল

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের বিকল্প নেই। বেশ ভাল একটা পোস্ট করছেন ভাই।

 2 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61