প্রত্যাহিক জীবনের গল্প||আমার বাংলা ব্লগ||১৮-০৮-২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @sangram5
আজ, বুধবার।
১৭, আগস্ট, ২০২১

হ্যালো বন্ধুরা,
সবাইকে প্রথমে জানাই শুভ সকাল। আশা করি আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। তো আমি আজকে আপনাদের মাঝে এমন একটি জিনিস তুলে ধরবো। তা এর আগে কখনো শেয়ার করা হয়নি আর সেটা হচ্ছে প্রত্যাহিক জীবনের কিছু সুন্দর মুহূর্ত। আর শুনুন সুন্দর মুহূর্তটা কেমন ছিল তার ব্যাখ্যা এবং বর্ণনা জেনে নেওয়া যাক।


প্রত্যেক জীবনের গল্প




সকাল




IMG_20210815_175445.jpg


IMG_20210815_175026.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



করোনা মহামারীর কারণে প্রত্যেকটি লোকেই সমস্যার মধ্যেই লেগে আছে, তাই এই সমস্যার সমাধান করার জন্য আমাদের বিশেষ প্রয়োজনে বাসার বাইরে গেলে আমরা প্রত্যেকেই মাক্স ব্যবহার করব, এবং অন্যদের মাক্স ব্যবহারের জন্য উৎসাহিত করব। আজকে সকাল বেলায় ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে দেখি, বাসায় রান্নাবান্না হয়নি। তখন আমি আমাদের শহরের নামকরা হোটেল শাহ হোটেলে চলে যাই, এবং সেখানে গিয়ে বাটার নান এবং চিকেন চাপ দিয়ে সকালের নাস্তা করে নেই। তারপর সেখান থেকে দোকানে চলে আসি আর এটাই ছিলো আমার সকালের তথ্য বলি।


দুপুর




IMG_20210818_105522.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



আজকের আকাশটা অনেকটা মেঘলা ভাব তাই দোকানে বেচাকেনা তেমন একটা নেই। সেজন্য দোকানে একা বসে আছি এবং একাকীত্ব বোধ করতেছি আর সেই একাকীত্ব তার সঙ্গী হয়েছিল মেঘাচ্ছন্ন আকাশ টা। আর টিপ টিপ বৃষ্টি চোখেমুখে ঘুমের ভাব তাই দুপুরবেলাটা আজকে আমার ভালোই কাটলো। অতঃপর বৃষ্টি থামার পর দোকান বন্ধ করে খাওয়ার জন্য বাসায় চলে যাই, আর এটাই ছিল আমার দুপুরবেলা তথ্য বলি আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


বিকাল




IMG_20210722_185650.jpg

IMG_20210724_213137.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



টিপ টিপ বৃষ্টি থাকায় বিকাল বেলায় আমি তাড়াতাড়ি বাসায় চলে আসি, এবং কিছুক্ষণ রেস্ট নিয়ে খাবার-দাবার খেয়ে একটু বিছানায় শুয়ে থাকি। অতঃপর ঠিক তখনই আমার এক বন্ধু ফোন দিয়ে বলে চলো বাইরে ঘুরে আসি। আর কতক্ষণে বৃষ্টি থেমে গেছে এবং বন্ধুর কথায় আমি বাইরে চলে যাই। আর এটাই ছিল আমার বিকালের তথ্য বলি।


আশা করি বন্ধুরা আমার এই পোষ্টটি আপনাদের অনেক ভাল লাগবে। আর যদি কথায় এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবে।


ধন্যবাদ সবাইকে


আমার পরিচয় সম্পর্কে

IMG_20210810_105242.jpg

আমার নাম মোহাম্মদ: আবু হানিফ( সংগ্রাম) আমি একজন নিয়মিত ছাত্র। বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার স্টিম ইউজার আইডি নাম @sangram5, আশা করি আমার পরিচয় জেনে আপনাকে অনেক ভালো লাগবে।
Sort:  
 3 years ago 

ভাই আপনার দিনলিপি সম্পর্কে খুব সুন্দর বর্ণনা করেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার দৈনন্দিন কার্যক্রম আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 71329.64
ETH 3801.49
USDT 1.00
SBD 3.50