আমার তোলা সেরা দশটি ফুলের ছবি || আমার বাংলা ব্লগ || 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG_20210626_172348.jpg

ছবি১ Location

ছবি১: এটি একটি বিভিন্ন রঙের সমন্বয়ক একটি গোলাপ ফুল। আশা করি আপনাদের এই ফুলটি অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG_20210702_175424.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:আমার বাড়ির উঠোনের লাগানো, এই ফুলের গাছটির নাম হচ্ছে সন্ধ্যামালতী। আর আশা করি এটাও আপনাদের ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20211010-WA0009_1.jpg

ছবি৩ Location

ছবি৩: এই ফুলটির নাম হচ্ছে কড়াই কাঠের ফুল। আর এই ফুল বড় বড় বাগান ছাড়া দেখা যায় না।


📸 ছবি নাম্বার ৪📸


IMG_20210626_172147.jpg

ছবি৪ Location

ছবি ৪: নার্সারি লোকদের থেকে জানা এই ফুলের নাম হচ্ছে জুঁই ফুল। আশা করি আপনাদের এই ফুলটিও ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৫📸


IMG_20210626_171247.jpg

ছবি৫ Location

ছবি ৫: আমাদের কলেজের ক্যাম্পাস থেকে তোলা এই ফুলের আলোকচিত্রটি আশাকরি আপনাদের এই ফুলটি ও ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৬📸


IMG_20210626_172203.jpg

ছবি৬ Location

ছবি ৬: এই ফলটির নাম জানা হয়েছে নার্সারি লোকজনের কাছ থেকে। তারা বলেছেন কড়াই ফুল


📸 ছবি নাম্বার ৭📸


IMG_20210626_172838.jpg

ছবি৭ Location

ছবি ৭: আমাদের অনার্স ভবনের সামনে নার্সারি থেকে তোলা এই ফুলের ছবি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG_20210626_173402.jpg

ছবি৮ Location

ছবি ৮: নাম না জানা একটি ফুল আপনাদের মাঝে শেয়ার করলাম, আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৯📸


IMG_20210626_172902.jpg

ছবি৯ Location

ছবি ৯: আমাদের শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের পাশ থেকে তোলা এই ফুলের আলো চরিত্রটি। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG_20210626_173306.jpg

ছবি১০ Location

ছবি ১০:এই ফুলটির হচ্ছে বেলি ফুল, আশা করি আপনাদের এই ফুলটি ও ভালো লাগবে।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাআইটেল
মডেলভিশন ওয়ান প্রো
ছবি তুলেছেন@sangram5

শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আপনার করা ফুলের ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে ভাই। ফুলের ছবিগুলো বেশ সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার গঠনমূলক কমেন্ট করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে আপনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার আজকের ফুলের ফটোগ্রাফীগুলো অনেক বেশি সুন্দর হয়েছে ভাইয়া। তবে তার মাঝে আমার একটি ফুল অনেক সুন্দর হয়ছে। আর ওই ফুলটি আমি প্রথম আপনার ছবিতেই দেখলাম মনে হচ্ছে। আর না হলেও দেখেও ভুলে গেছি।
নয় নাম্বার ছবিটির কথাই বলছি। ফুলটি দেখতে একেবারেই অন্যরকম আর এর আগে কোথাও দেখেছি বলেও মনে পরছেনা আমার।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে আপনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে।
প্রতিটি ফুলের ছবি অসাধারণ 😍😍😍
আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে গোলাপ ফুলের ছবি টা ইচ্ছে করছে নিয়ে নিতে।

আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।
এতো সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই আপু।

 3 years ago 

ভাইয়া প্রতিটি ফুলের ছবি খুবই সুন্দর। আপনার ফটোগ্রাফির মাধ্যমে বিভিন্ন ধরনের ফুল দেখতে পেলাম। প্রত্যেকটি ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 3 years ago 

আপনার গঠনমূলক কমেন্ট করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে আপনাকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। প্রতিটা ফুলের ছবি আপনি সুন্দর ভাবে ক্যাপচা করেছেন এবং সাথে প্রতিটা ফুলের নাম উপস্থাপন করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনার ফুলগুলোর সাথে পরিচিত হয়ে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার গঠনমূলক কমেন্ট করাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অসাধারণ হয়েছে আপনার প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি! প্রত্যেকটি ক্লিক দক্ষতার সঙ্গে তুলেছেন আপনি! আমি অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন।

 3 years ago 

ভাইয়া প্রতিটি ফুলের ছবি খুব সুন্দর হয়েছে। আপনি অনেক ভালো ফটোগ্রাফার বলতেই হবে। অনেক ফুল সম্পর্কে জানতে পারলাম, এর জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার প্রতিটি ছবিই অসাধারণ হয়েছে। তবে বিশেষ করে ৮ নম্বর ছবিটা আমার কাছে অনেক ভাল লেগেছে। আপনার ছবি তোলার দক্ষতা অনেক বেশি মনে হয়।

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাই। প্রতিটি ছবিই অনেক সুন্দর হয়েছে।কোনটিকে রেখে কোনটিকে সেরা ছবি বলব তা নিয়ে কনফিউজড হয়ে গেলাম।আপনার সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই

ভাই আপনার ফুলের প্রতিটি ফটোগ্রাফি দারুন হয়েছে।আর আপনি ফটোগ্রাফি সাথে উপস্থাপনা অনেক ‍সুন্দর ভাবে করছেন।আপনাকে অনেক ধন্যবাদ এতে সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে একটি সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 67882.04
ETH 3779.74
USDT 1.00
SBD 3.52