[টার্গেট ডিসেম্বর সিজন:- ২] ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আশা করি অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে সিজন ২ অংশগ্রহণ করবো। এর আগে আমি বলতে চাই, কেন আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @sangram5, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগের সাথে পথ চলতে চাই আর দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্যেই আজকে মূলত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা অসম্ভব ভালো লাগে। আমার বাংলা ব্লগের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো চলুন বন্ধুরা, পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো ৩৫৪৮ এস পি!

Picsart_22-04-25_00-28-25-277.jpg

আমি পাওয়ার বৃদ্ধি করি ১১ স্টিম

Picsart_22-04-25_00-28-55-684.jpg

এখন আমার এস পি হচ্ছে ৩৫৫৯ এস পি

Picsart_22-04-25_00-29-24-771.jpg

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো। সবার ভালোবাসা একান্তই কাম্য।

#welovepowerups
#club5050
#club100

ভালোবাসায়:-
@sangram5

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এতে আপনি আরো ক্ষমতাবান হলেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ভাইয়া ঠিক আমিও আমার বাংলা ব্লগ পরিবারের সাথে দীর্ঘ দিন কাজ করতে চাই, তাই পাওয়ার আপ করার ইচ্ছে শক্তিও অনেক বেশি, আপনি এভাবেই সামনে এগিয়ে চলেন ভাইয়া, সফলতা আসবেই আসবে, শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া

 2 years ago 

আপনি আমার বাংলা ব্লগে দীর্ঘমেয়াদি পথ চলার ইচ্ছা পোষণ করেছেন এই লাইনটি পড়ে আমার খুব ভালো লেগেছে। সেই ইচ্ছার গুরুত্ব দিতে গিয়ে আপনি নিয়মিত পাওয়ার আপ করছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকেন খুব দ্রুত আপনার লক্ষ্য পূরণ হবে। এবং আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে। পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রথমে আপনার প্রতি শুভেচ্ছা রইল। কারণ আপনি পাওয়ার এর মাধ্যমে নিজের সব ক্ষমতা অনেক সুন্দর ভাবে বৃদ্ধি করেছেন এবং এখনও বৃদ্ধি করে চলছেন। এভাবে নিজের লক্ষ্যে পৌঁছানোর দিয়ে প্রতিজ্ঞা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ছোট হোক আর বড় হোক। পাওয়ার আপ সব সময় গুরুত্ব পুর্ন। কারণ বিন্দু বিন্দু জল হতেই এক বিশাল সাগর এর সৃষ্টি। আশা করি আপনি এভাবেই পাওয়ার আপ করতে করতে এগিয়ে যাবেন। শুভেচ্ছা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

আসলে ভাইয়া আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানায়। ইনশাআল্লাহ আপনি যেন খুব ভালো এমাউন্টের সামনে পাওয়ার আপ করতে পারেন। আপনি পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার দেখে অনেকজন উৎসাহিত পাবে এবং সত্যিই এটা বেশি দারুন একটি উদ্বেগ ছিল। দোয়া করি আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনাই করি।

 2 years ago 

আমিও ঠিক আপনার মত অনেকটাই, যখন অন্য কাউকে দেখি পাওয়ার বৃদ্ধি করতে তখন আমার মন চায় আমিও একটু পাওয়ার বৃদ্ধি করি হাহা😁। যাই হোক এটা আমাদের জন্য বেশ ভালো একটা দিক। এগিয়ে যান ভাই শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার আপ অনেক ভালোবাসি। নিয়মিত পাওয়ার আপ করবেন এবং ধারাবাহিকতা বজায় রাখবেন। খুব দ্রুত উন্নতিও সম্ভব পাওয়ার আপ এর মাধ্যমে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74