[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার নিজের হাতে বসন্তকালে সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আমার সব বন্ধুদের আমার এই ছবিগুলো অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক!
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20220222-WA0005.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলের নাম হচ্ছে লাউ শাকের ফুল । এই ফুল টি প্রধানত শীতকালে ফুটে এবং দেখতে অনেক সুন্দর লাগে। তাই আপনাদের মাঝে শেয়ার করি, আাশা করে আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20220222-WA0002.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:আর এই ফুল টা কম বেশি সবাই চিনেন এবং জানেন আর এই ফুল টার নাম হচ্ছে শিমুল ফুল আর এটি বিশেষত বসন্তকালের শুরু দিকে ফুটে থাকে এবং দেখতে ও অনেক সুন্দর লাগে। আর তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20220222-WA0001.jpg

ছবি৩ Location

ছবি ৩: শিমুল ফুল প্রধানত বসন্তকালে হয়ে থাকে এবং দেখতে অনেক সুন্দর লাগে ও শেষের দিকে ফুল ঝরে যায়। আর অনেকই এই ফুলটি পছন্দ করে থাকেন।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20220222-WA0003.jpg

ছবি৪ Location

ছবি ৪: এই ফুলটি নাম হচ্ছে টমেটো ফুল আর এটি বিশেষ করে শীতকালে ফল দিয়ে থাকে এবং এই ফল টিকে সবাই পছন্দ করে থাকেন আর তাই আমি আপনাদের কাছে শেয়ার করলাম ।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20220222-WA0008.jpg

ছবি৫ Location

ছবি ৫: আর এই ফুল নাম হচ্ছে এক ধরনের বনো ফুল। এটি প্রধানত বসন্তকালে ফুটে থাকেন এবং শেষের দিকে ফল দিয়ে থাকে। কিন্তু এই ফলের কোনো বিশেষ গুণ নাই।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20220222-WA0007.jpg

ছবি৬ Location

ছবি ৬: এক সাথে অনেকগুলো ফুলের ছবি তোলাটা অন্যরকম অনুভূতি লাগে সেই জন্য এই রকম ফুল আপনাদের কাছে শেয়ার করি । আর তাই আমার অনুভূতিগুলো আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৭📸


IMG-20220222-WA0009.jpg

ছবি৭ Location

ছবি ৭: ফুটন্ত অবস্থায় ফুল দেখতে আসলেই অনেক সুন্দর লাগে এবং দেখতে ও অনেক ভালো লাগে তাই আপনাদের মাঝে জঙ্গলি ফুল গুলো শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20220222-WA0006.jpg

ছবি৮ Location

ছবি ৮: ধুনিয়া ফলটি ও মৌমাছির দৃশ্য আমার কাছে বেশ ভালো লাগেছে, আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে সবাই চিনে।


📸 ছবি নাম্বার ৯📸


IMG-20220222-WA0000.jpg

ছবি৯ Location

ছবি ৯: জঙ্গলি ফলটি আমার কাছে বেশ ভালো লাগেছে, ও সুন্দর হয়েছে এবং দেখে মন জুড়িয়ে গেল। আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে কেউ জানেনা।


📸 ছবি নাম্বার ১০📸


IMG-20220222-WA0004.jpg

ছবি১০ Location

ছবি ১০: নীল রঙের ফলটি আমার কাছে বেশ ভালো লাগেছে, এবং দেখতে ও অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে সবাই জানে না।


আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাitel vision 1pro
মডেলitel
ছবি তুলেছেন@sangram5


শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

আপনার সেরা দশটি ফটোর মধ্যে এক নাম্বার এবং ১০ নাম্বার ফটো গুলো ভালো ছিলো। বাকি গুলা মোটামুটি ভালো। আশা করি আরো ভালো কিছু করার চেষ্টা করবেন। অনেক ধন্যবাদ আপনাকে ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করি।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার প্রতিটা ফটোগ্রাফি প্রশংসার দাবিদার। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে দ্বিতীয় নাম্বার ফটোগ্রাফি শিমুল ফুলের ফটোগ্রাফিটা। আপনি প্রতিটা ফটোগ্রাফির সঙ্গে অনেক সুন্দর উপস্থাপনা করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

প্রতিটি ফটোগ্রাফি নিখুঁত ভাবে করেছেন বুনো ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম অসাধারণ হয়েছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 
ওয়াও অনেক সুন্দর ফটোগ্রাফি ছিল ভাইয়া। দেখতে অনেক সুন্দর লাগতাছে। এবং প্রত্যেকটি ফটো আপনি মনোযোগ সহকারে সুন্দর ভাবে ক্যামেরাবন্দি করেছেন। সত্যিই ফটো গুলো অনেক সুন্দর লাগতাছে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর সুন্দর ফটো আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আপনার প্রতি লাল গোলাপের শুভেচ্ছা রইল,,,,,,,
 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম । আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো আপনার মুঠো ফোনের মধ্যে আবদ্ধ করেছেন । সুন্দর ফটোগ্রাফি গুলোর পাশাপাশি বর্ণনামূলক অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন । এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।
আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

বাহ খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন দেখছি। আপনার ফটোগ্রাফি করার দক্ষতা দেখে মুগ্ধ হলাম। সবুজ প্রকৃতির কিছু রুপ খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন ।ভালোই লাগলো আপনার করা ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ভাই আপনার করা ফটোগ্রাফি গুলো দারুন ছিল।প্রতিটি ফটোগ্রাফি খুব সুন্দরভাবে ক্যাপচার করেছেন।বসন্ত ঋতুকে বিভিন্ন ফুলের ফটোগ্রাফি দেখতে বেশ ভালই লাগে।ধন্যবাদ আপনাকে এত সুন্দর ছবিগুলো আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার এই ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে সত্যিই আমি মুগ্ধ আপনার এরকম ফটোগ্রাফির দেখে, আপনার এই ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে আপনি একজন প্রফেশনাল ফটোগ্রাফার। কোনটা রেখে কোনটা আর প্রশংসা করবো সত্যি ভেবে পাচ্ছিনা, যাই হোক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফিক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 
ন্যাচারাল ফটোগ্রাফিগুলো সত্যি অনেক ভালো লাগে। আমি প্রকৃতিকে অনেক ভালোবাসি। প্রকৃতির রূপে সব সময় ডুবে থাকতে পছন্দ করি। আপনার ফটোগ্রাফির মাঝে সেই ভালোবাসা লুকায়িত আছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ, আপনার চমৎকার ফটোগ্রাফির জন্য।
 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আজকে আপনার এই পোস্ট দেখে মনে হচ্ছে বসন্তের ছোয়া লেগেছে।কারণ এই বসন্তে গাছে গাছে নতুন পাতা, ফুল ফুটে।যা দেখেই মন ভরে যায়।আপনার এই ফটোগ্রাফি পোস্ট আমার খুবই ভালো লেগেছে ভাইয়া।আমাদের মাঝে এটি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32