[টার্গেট ডিসেম্বর সিজন:- ২] ১৩ স্টিম পাওয়ার বৃদ্ধি ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আশা করি অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে সিজন ২ অংশগ্রহণ করবো। এর আগে আমি বলতে চাই, কেন আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @sangram5, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগের সাথে পথ চলতে চাই আর দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্যেই আজকে মূলত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা অসম্ভব ভালো লাগে। আমার বাংলা ব্লগের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো চলুন বন্ধুরা, পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো ৩৫১২ এস পি!

Picsart_22-04-16_01-39-06-006.jpg

আমি পাওয়ার বৃদ্ধি করি ১৩ স্টিম

Picsart_22-04-16_01-39-47-534.jpg

এখন আমার এস পি হচ্ছে ৩৫২৫ এস পি

Picsart_22-04-16_01-40-30-927.jpg

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো। সবার ভালোবাসা একান্তই কাম্য।

#welovepowerups
#club5050
#club100

ভালোবাসায়:-
@sangram5

Sort:  
 2 years ago 

এভাবে ছোট ছোট স্টিম পাওয়ার আপ করে এক সময় বড় এমাউন্টও এর পাওয়ার আপ হয়ে যায়।আমরা সকলে পাওয়ার আপকে ভালোবাসি। আপনি আজ ১৩ স্টিম পাওয়ার আপ করে সক্ষমতাকে বৃদ্ধি করেছেন।ধন্যবাদ

 2 years ago 

আপনার মূল্যবান মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই আপু।

 2 years ago 

এভাবেই পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে থাকেন ।একসময় অনেক সফলতা অর্জন করতে পারবেন। যেটা আপনার জীবনে অনেক কাজে দিবে ধন্যবাদ।

 2 years ago 

আপনার মনের ভাব বুঝিয়ে বলার জন্য আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

বাহ্ আপনার পাওয়ার আপ দেখে বেশ ভালো লাগলো। এখানে কাজ করতে হলে তো আমাদের পাওয়ার আপ অবশ্যই গুরুত্বপূর্ণ। এভাবে ছোট ছোট অ্যামাউন্ট পাওয়ার অফ করতে করতে একটা সময়ে অনেক বড় এমাউন্টে পরিণত হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কথায় অনেক ভালো লাগলো আমাকে আর তাই আপনাকে ধন্যবাদ জানাই আপু।

 2 years ago 

আপনি আপনার কর্মক্ষমতা বৃদ্ধি করেছেন জেনে খুবই ভাল লাগল। চালিয়ে যান এভাবে। আপনি আপনার সক্রিয়তা বৃদ্ধি করতে থাকুন। আপনি সফলতা অর্জন করতে পারবেন ইনশাল্লাহ।

 2 years ago 

আপনিও আপনার কর্মক্ষমতা মূলক কমেন্ট করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করছেন দেখে আমার খুব ভালো লাগলো। আপনি নিয়মিত পাওয়ার আপ করার জন্য আপনার sp অনেক বড় একটা অংকে পৌঁছেছে। যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা এই কথাটা আমরা সবাই বিশ্বাস করি। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করে খুব দ্রুতই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছবেন এই প্রত্যাশা করি। আপনার পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুব সুন্দর করে আপনার মনে ভাষা ব্যক্ত করেছেন তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

ভাই আপনার পাওয়ার আপ দেখে আমার কাছে বেশ ভালোই লাগলো। কারন পাওয়ার আপ করা আমাদের সবার জন্য একটা ভালো উদ্যোগ। আর বিশেষ করে পাওয়ার আপ করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। প্রতিনিয়তী এবাবে পাওয়ার আপ করে এগিয়ে যান দোয়া রইলো।

 2 years ago 

আপনি ও প্রতিনিয়তী অনেক সুন্দর সুন্দর কমেন্ট করে উৎসাহিত করেন তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

 2 years ago 

দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক

একদম ঠিক বলেছেন দীর্ঘমেয়াদী কাজ করার জন্য একাউন্টের সক্ষমতা থাকা সত্যিই অনেক জরুরি।

যাইহোক আপনার পাওয়ারআপ দেখে সত্যিই অনেক ভালো লাগলো ভাইয়া। আশা করি আপনি প্রতিনিয়ত এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপনার আগামীর পথচলা অনেক সুন্দর হোক। ধন্যবাদ।

 2 years ago 

আপনার কথায় আমি ও এক মত আর তাই আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান। এভাবে পাওয়ার আপ করতে করতে একদিন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাবেন ইনশাআল্লাহ।

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার কাঙ্খিত মতামতের জন্য আপনাকে ধন্যবাদ জানাই।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন।আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার ভালোবাসা মূলক কমেন্ট করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67