প্রত্যাহিক জীবনের গল্প||আমার বাংলা ব্লগ||১৯-০৮-২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @sangram5
আজ, মঙ্গলবার।
১৯, আগস্ট, ২০২১

হ্যালো বন্ধুরা,
সবাইকে প্রথমে জানাই শুভ সকাল। আশা করি আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। তো আমি আজকে আপনাদের মাঝে এমন একটি জিনিস তুলে ধরবো। তা এর আগে কখনো শেয়ার করা হয়নি আর সেটা হচ্ছে প্রত্যাহিক জীবনের কিছু সুন্দর মুহূর্ত। আর শুনুন সুন্দর মুহূর্তটা কেমন ছিল তার ব্যাখ্যা এবং বর্ণনা জেনে নেওয়া যাক।


প্রত্যেক জীবনের গল্প




সকাল



IMG_20210820_141017.jpg

IMG_20210819_131004.jpg
https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



করোনা মহামারীর কারণে প্রত্যেকটি লোকেই সমস্যার মধ্যেই লেগে আছে, তাই আবারও বলতেছি যে সমস্যার সমাধান করার জন্য আপনারা প্রত্যেকেই করোনা ভাইরাসের ভ্যাকসিন এই মুহূর্তেই দিন। সবাইকে প্রথমে জানাই সকালের শুভেচ্ছা শুভ সকাল।আজ বৃহস্পতিবার ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে খাওয়া দাওয়া করার পর দোকানের উদ্দেশ্যে চলে যাই। দোকানে বেচাকেনা ছিল না বিধায় তাই দুপুর বেলা দোকান বন্ধ করে বাসায় চলে আসছি, আর এটাই ছিলো আমার সকালের তথ্যাবলী।


দুপুর



IMG_20210724_144540.jpg


IMG_20210820_123146.jpg
https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



দুপুরবেলা দোকান বন্ধ করে এসে হালকা-পাতলা খাওয়া দাওয়া করার পর, আমি একটু জমিতে চলে যাই। আর যাওয়া মাত্রই প্রচন্ড রোদের উত্তাপে অল্প কিছুক্ষণ থেকে বাসায় চলে আসি। এবং গোসল করে খেয়ে দেয়ে দুপুরে একটু ঘুমিয়ে পড়ি। আর এটাই ছিল আমার দুপুরে তথ্যবলি।


বিকাল



IMG_20210724_161025.jpg


IMG_20210729_163804.jpg
https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



দুপুরে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নাস্তা করে বাইরে একটু ঘুরতে যাই। আর ঘুরে বেড়ানোর সময় কিছু ছবি তুলে ফেলি, যাতে করে আমার দিনটা স্মরণীয় হিসেবে থাকে। সেজন্য ছবিগুলো তুলি আর, এভাবে করতে করতে কখন যে সন্ধ্যা হয়ে গেল তা, আমি নিজেও জানিনা। তো বন্ধুরা আজ আমার বিকেল তথ্য বলি এমনই ছিল।


আশা করি বন্ধুরা আমার এই পোষ্টটি আপনাদের অনেক ভাল লাগবে আর যদি কথায় এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবে


ধন্যবাদ সবাইকে


আমার পরিচয় সম্পর্কে

IMG-20210813-WA0020.jpg

আমার নাম মোহাম্মদ: আবু হানিফ( সংগ্রাম) আমি একজন নিয়মিত ছাত্র। বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার স্টিম ইউজার আইডি নাম @sangram5, আশা করি আমার পরিচয় জেনে আপনাকে অনেক ভালো লাগবে।
Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনাকে, আপনার জীবনের দিনলিপিগুলো তুলে ধরার জন্য। বিকেলের ছবিটা অনেক সুন্দর ছিল। আপনার জন্য দোয়া ও ভালোবাসা!

 3 years ago 

দোয়া করবেন আপনাদের এর থেকে ভালো গল্প উপহার দিবো ভাইয়া।

 3 years ago 

ধারাবাহিক ভাবে আপনি তুলে ধরেছেন আপনার দিনের কাজ। খুব শুভেচ্ছা রইলো

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

 3 years ago 

খুব সুন্দর দিন অতিবাহিত করেছেন।

image.png

এই ছবিটি অসাধারণ হয়েছে। এই ছবিটি আমার কাছে খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনার দিনলিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে ও ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

🙂

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65733.39
ETH 3506.40
USDT 1.00
SBD 2.51