[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG_20211228_172031.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলের নাম হচ্ছে সাইনথিলিয়াম। এই ফুল টি প্রধানত শীতকালে ফুটে এবং দেখতে অনেক সুন্দর লাগে। তাই আপনাদের মাঝে শেয়ার করি, আাশা করে আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG_20211228_170839.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:আর এই ফুলটি সর্বোচ্চস্থায়ী থাকে ৭/১০দিন। আর শেষের দিকে ফুলটি তুলার মতো হয়। এবং দেখতেও অনেক ভালো লাগে ।


📸 ছবি নাম্বার ৩📸


IMG_20211228_170431.jpg

ছবি৩ Location

ছবি ৩: সরিষা ফুল প্রধানত শীতকালে ফুটে এবং জমি বাড়ি দেখতে অনেক সুন্দর লাগে। তাই অনেকই ছবি তুলতে সরিষা বাড়িতে আসে ।


📸 ছবি নাম্বার ৪📸


IMG_20211228_170334.jpg

ছবি৪ Location

ছবি ৪: তাই আমিও সবার মতো সরিষা ক্ষেতে গিয়ে কয়েকটি ছবি তুলি। এবং আপনাদের মাঝে দুটি ছবি শেয়ার করি। আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৫📸


IMG_20211228_172140.jpg

ছবি৫ Location

ছবি ৫: আর এই ফুল নাম হচ্ছে দলকলস। এটি প্রধানত সারা বছরেই ফুল দিয়ে থাকে। কিন্তু এই ফুলের কিছু বিশেষ গুণ আছে। এদের ফুলে কিছু পরিমাণের মধু পাওয়া যায়।


📸 ছবি নাম্বার ৬📸


IMG_20211220_122222.jpg

ছবি৬ Location

ছবি ৬: এক সাথে অনেকগুলো সাইনথিলিয়াম ফুলের ছবি তোলাটা অন্যরকম অনুভূতি লাগে। আর তাই আমার অনুভূতিগুলো আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৭📸


IMG_20211228_171250.jpg

ছবি৭ Location

ছবি ৭: ফুটন্ত ফুল দেখতে আসলেই অনেক সুন্দর লাগে তাই আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG_20211228_171760.jpg

ছবি৮ Location

ছবি ৮: নয়নতারা ফুলটি আমার কাছে বেশ ভালো লাগেছে, আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফুলটির নাম বিশেষ করে সবাই বলে থাকে রসুন শাক।


📸 ছবি নাম্বার ৯📸


IMG_20211228_171646.jpg

ছবি৯ Location

ছবি ৯: সাইনথিলিয়াম ফুলটি শেষের দিকে এইরকম তুলার মতো হয়, এবং দেখতে অনেক সুন্দর হয়।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG_20211220_170337.jpg

ছবি১০ Location

ছবি ১০:আমার তোলা ফুলটি আপনাদের কাছে বেশ ভালো লাগবে। আর তাই আমি আপনাদের মাঝে শেয়ার করি। ।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাitel vision 1pro
মডেলitel
ছবি তুলেছেন@sangram5

শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

হাতে একটা ভালো স্মার্টফোন থাকলে ফটোগ্রাফি টা যেন অভ‍্যাসে পরিণত হয়ে যায় 🙂। ফটোগ্রাফি গুলো বেশ ভালো ছিল ভাই।১ নং ফুলটা আমি এই প্রথম দেখলাম। ধন্যবাদ সুন্দর কয়েকটি ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো বেশ ভালো লাগলো। সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago (edited)

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

আমার কাছে ফটোগ্রাফি পোস্ট গুলো খুবই ভালো লাগে। বিভিন্ন ধরনের ফটোগ্রাফি আমাকে মুগ্ধ করে ।আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। আমিও ফটোগ্রাফি করতে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আমার কাছে আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি অনেক বেশি ভালো লেগেছে আসলে ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর বিশেষ করে সরিষা ফুলের ফটোগ্রাফি ২টি বেশি সুন্দর ছিল। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

খুবই সুন্দর কিছু ফুলের আলোকচিত্র আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনার প্রত্যেকটি ফটোগ্রাফির দেখতে দারুন দেখাচ্ছে একদম সঠিক টার্নিং এ ছবিগুলো ক্লিক করা সেই সাথে ফুলগুলো সম্পর্কে দারুন ভাবে উপস্থাপন করেছেন শুভকামনা থাকলো আপনার জন্য

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ভাই আপনার সেরা দশটি ছবির সত্যিই সেরা, আমার কাছে প্রতিটা ছবি সম্পূর্ণ ইউনিক লেগেছে শুধুমাত্র সরিষা ফুল টি এর আগে দেখেছিলাম বাদবাকি আপনার পোস্টে প্রথম দেখলাম। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আমার কাছে শেষের ছবিটা সুন্দর লাগছে।
ভালো তো সবাই বলবে আমি কিছুটা পরামর্শ দেবো। কারন ফটোগ্রাফি পোস্ট আমি করতে গিয়ে নিজে বেশ কিছু সমস্যার সম্মুখীন হয়েছি।
প্রথমত ছবি তুলতে গিয়ে ছবি ঘোলা হয়ে যায় যা আপনার কয়েকটি ছবিতে হয়েছে। এর সমাধান হচ্ছে একটু সময় নিয়ে যখন ক্যামেরা পরিষ্কার দেখাবে তখনই ছবিটি তুলতে হবে 👌
এখানে সময় এবং ধৈর্য একটি বড় বিষয়।
সামনে আরো সুন্দর ছবি দেখার অপেক্ষায় রইলাম ভাই আমার ♥️

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

খুবই সুন্দর ফটোগ্রাফিগুলি।এই ফুলের কোনো কোনোটির নাম আমার জানা ছিল না আপনার মাধ্যমে জানলাম।কারণ এর মধ্যে কিছু কিছু ফুল এমনিই জন্মে আছে আমাদের পুকুরের পাড়ে।খুবই সুন্দরভাবে ক্যাপচার করেছেন ছবিগুলো।ধন্যবাদ ভাইয়া।

ভাই আপনার সেরা দশটি ছবির ফটোগ্রাফি সেই লাগছে।ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে একজন প্রোফেশেনাল ফটোগ্রাফার মতো।আর প্রতিটি ধাপ খুব সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরছেন।অনেক ধন্যবাদ।

 3 years ago 

প্রতিটি ফুলের ছবি ছিলো এক কথায় অবধারণ। আপনার ফটোগ্রাফি দেখে বুঝা যাচ্ছে আপনার ফটোগ্রাফির হাত অনেক পাকা। সরষে ফুলের ছবি আমার কাছে বেশী ভালো লেগেছে। আশা করি সামনে আরো সুন্দর ফটোগ্রাফি দেখতে পারবো। শুভকামনা রইলো ভাই।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45