[টার্গেট ডিসেম্বর সিজন:- ২] ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আশা করি অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে সিজন ২ অংশগ্রহণ করবো। এর আগে আমি বলতে চাই, কেন আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @sangram5, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগের সাথে পথ চলতে চাই আর দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্যেই আজকে মূলত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা অসম্ভব ভালো লাগে। আমার বাংলা ব্লগের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো চলুন বন্ধুরা, পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো ৩৬৫৪ এস পি!

Picsart_22-05-29_23-33-36-780.jpg

আমি পাওয়ার বৃদ্ধি করি ২০ স্টিম

Picsart_22-05-29_23-34-08-779.jpg

এখন আমার এস পি হচ্ছে ৩৬৭৮ এস পি

Picsart_22-05-29_23-34-47-611.jpg

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো। সবার ভালোবাসা একান্তই কাম্য।

#welovepowerups
#club5050
#club100

ভালোবাসায়:-
@sangram5

Sort:  
 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা ।আপনার নিজের অবস্থান শক্ত করার জন্য পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভালো লাগলো ,খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago (edited)

আপনি অনেক সুন্দর একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আমি ঠিক বলেছেন ভাইয়া দীর্ঘদিন কাজ করতে হলে ক্ষমতা বাড়ানো বাড়ানো অনেক জরুরি। তাই আমাদের প্রত্যেকের উচিত নিজের ক্ষমতা বাড়ানো।আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

বাহ দেখতে দেখতে অনেকগুলো স্টিম পাওয়ার এ পরিণীত করেছেন আপনি।ভালই লাগছে দেখতে। ইনশাআল্লাহ আপনি যেভাবে এগিয়ে যাচ্ছেন আশা করা যায় আমার বাংলা ব্লগের সাথে অনেক দূর পথ পাড়ি দিতে পারবেন।

 2 years ago 

পাওয়ার আপ আমাদদের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ বিষয়। আমরা যত বেশি পাওয়ার আপ করবো আমাদের সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে। তাই আমাদের পাওয়ার চালিয়ে যেতে হবে। শুভকামনা রইলো ভাই।

 2 years ago 

পাওয়ার আপ আমাদদের জন্য খুবিই ভালো একটি কাজ,কেননা আমরা যারা এখানে কাজ করব তাদের পাওয়ার আপ অবশ্যই জরুরী। আপনি খুবিই সুন্দর করে পাওয়ার আপ পোস্ট করছেন।ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপের পোস্ট দেখে খুব ভালো লাগছে। এভাবে ধারাবাহিকতা বজায় রাখল আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

প্রতিযোগিতা আপনার অংশগ্রহন দেখে খুবই ভালো লাগলো, সত্যি অন্যের পাওয়ার আপ দেখলে নিজের পাওয়ার আপ করার ইচ্ছে শক্তি বৃদ্ধি পায়, আপনি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করে নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করেছেন, যেটি সত্যি অনেক ভালো পদক্ষেপ, এভাবেই নিজের ধারাবাহিকতা বজায় রাখুন, খুব শীঘ্রই আপনার লক্ষে পৌঁছে যাবেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমিও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। এই ভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবেন বলে আশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে বেশ পরিমান স্টিম আপনি পাওয়ার আপ করেছেন খুবই দারুন একটি উদ্যেগ এভাবেই এগিয়ে যান শুভ কামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33