[টার্গেট ডিসেম্বর সিজন:- ২] ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,
আশা করি অনেক ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আমি আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত পাওয়ার আপ কন্টেষ্টে সিজন ২ অংশগ্রহণ করবো। এর আগে আমি বলতে চাই, কেন আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছি। আমি @sangram5, আমার ইচ্ছা আমি দীর্ঘমেয়াদী আমার বাংলা ব্লগের সাথে পথ চলতে চাই আর দীর্ঘ মেয়াদে পথ চলতে হলে নিজের একাউন্টের সক্ষমতা থাকা অত্যাবশক। আমি আমার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির জন্যেই আজকে মূলত এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবো।

আমি ব্যক্তিগতভাবেই পাওয়ার আপ করতে পছন্দ করি। যখন দেখি অন্য কেউ পাওয়ার আপ করতেছে তখন নিজের কাছে তা অসম্ভব ভালো লাগে। আমার বাংলা ব্লগের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করতেই মূলত এই প্রতিযোগিতা আয়োজন করা।

তো চলুন বন্ধুরা, পাওয়ার আপ এর কার্যক্রম শুরু করা যাক।

আমার পাওয়ার ছিলো ৩২৭৪ এস পি!

Picsart_22-04-01_18-04-45-912.jpg

আমি পাওয়ার বৃদ্ধি করি ২৫ স্টিম

Picsart_22-04-01_18-05-15-772.jpg

এখন আমার এস পি হচ্ছে ৩২৯৯ এস পি

Picsart_22-04-01_18-05-55-166.jpg

আশা করি আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো। সবার ভালোবাসা একান্তই কাম্য।

#welovepowerups
#club5050
#club100

ভালোবাসায়:-
@sangram5

Sort:  
 2 years ago 

আমার মনে হয় সবার স্লোগান দেওয়া উচিত, "আমরা পাওয়ার আপ ভালোবাসি"। নিশ্চয় আমাদের এখন জানা হয়ে গেছে এটা আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লাগলো। এভাবেই একটু একটু করে নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করুন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু আমাদের সবার এমন স্লোগান থাকা উচিত তাহলে সবাই পাওয়া আপ করবে।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করছেন। অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ করা দেখে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার এমন মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি যেভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতেছেন, এভাবে পাওয়ার আপ করলে অনেক তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই পাওয়া আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ আর তাই আসুন আমরা সবাই পাওয়া আপ করি এবং অন্যকে করতে সাহায্য করি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে অনেক ভালো লাগে। আপনি প্রতিনিয়ত আপনার লক্ষ্য পূরনের উদ্দেশ্য উদ্দেশ্যে পাওয়ার আপ করে যাচ্ছেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

হ্যা আপু পাওয়ার আপ পোস্টগুলো আসলেই অনেক সুন্দর লাগে আর তাই আমি ও পাওয়া আপ পোস্ট আপনাদের মাঝে শেয়ার করলাম।

 2 years ago 

আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ঠিক তেমন একটি কাজ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই যত বেশি পাওয়া আপ করবেন তত বেশি ক্ষমতা বৃদ্ধি পাবে তাই আমি পাওয়া আপ করি।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে আমাদের যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয়। তাহলে পাওয়ার আপ করতে হবে। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি নিজের শক্তিতে বলিয়ান হচ্ছেন।

 2 years ago 

আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করো খুবই জরুরী তাই আসুন আমরা সবাই মিলে পাওয়ার আপ করি এবং পাওয়া আপকে ভালোবাসি।

 2 years ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ারা আপ করতে আমি নিজেও খুব পছন্দ করি। যেহেতু আমরা দীর্ঘ মেয়াদে কাজ করতে এসেছি তাই পাওয়ার অত্যন্ত গুরুত্বপূর্ণ। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুত আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমাদের দীর্ঘ মেয়াদে কাজ করতে কাজ করতে হলে অবশ্যই সবাই কে পাওয়া আপ করতে হবে।

 2 years ago 

ভাইয়া আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন যে দেখে খুবই ভালো লাগে। এর ফলে আপনি একটি শক্তিশালী স্টিম পাওয়ার এর মালিক হয়ে যাবেন খুব দ্রুতই। যা আপনার ভবিষ্যতে এই প্লাটফর্মে কাজ করার জন্য খুবই উপকারী হবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আর আপনার এই ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

আমাদের এই প্লাটফর্মে কাজ করার হলে অবশ্যই সবার আগ পাওয়ার আপ কি সেটা জানতে হবে তাহলে ভবিষ্যতে অনেক উন্নয়ন মূলক পোস্ট আমাদের মাঝে উপহার দিবে।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি সেই কাজটি করেছেন আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সমর্থন করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হুম ভাই সক্ষমতা বৃদ্ধি করা মানে নিজেকে অনেক শক্তিশালী মনে করা তাই আমি পাওয়া আপ করি।

 2 years ago 

আপনার পাওয়ার অপ বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ২৫ স্টিম পাওয়ার অপ করেছেন। পাওয়ার অপ করার মাধ্যমে আপনার স্টিমেট আইডির সক্রিয়তা বৃদ্ধি পাবে। বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারবেন।

 2 years ago 

আপনি এতো সুন্দর করে মতামত প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 51460.37
ETH 2243.25
USDT 1.00
SBD 2.01