[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার নিজের হাতে বসন্তকালে সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আমার সব বন্ধুদের আমার এই ছবিগুলো অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক!
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20220301-WA0026.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলটি নাম হচ্ছে বাভাস শাকের ফুল । আর এই শাক ও ফুল টি প্রধানত শীতকালে ফুটে এবং দেখতে অনেক সুন্দর লাগে। তাই আপনাদের মাঝে শেয়ার করি, আাশা করে আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20220301-WA0003.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:আর এই ফুল টা কম বেশি সবাই চিনেন এবং জানেন। আর এটি বিশেষত বসন্তকালের শুরু দিকে ফুটে থাকে এবং দেখতে ও অনেক সুন্দর লাগে। আর তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20220301-WA0012.jpg

ছবি৩ Location

ছবি ৩: ফুলের রাজা বসন্তকাল আর তাই ফুল প্রধানত বসন্তকালে হয়ে থাকে এবং দেখতে অনেক সুন্দর লাগে ও শেষের দিকে ফুল ঝরে যায়। আর অনেকই এই ফুলটি পছন্দ করে থাকেন।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20220301-WA0039.jpg

ছবি৪ Location

ছবি ৪: এই ফুলটি ফুটন্ত অবস্থায় দেখতে অনেক সুন্দর লাগে আর তাই এটি বিশেষ করে শীতকালে দিকে ফুটে থাকে এবং এই ফুল টিকে সবাই পছন্দ করে থাকেন আর তাই আমি আপনাদের কাছে শেয়ার করলাম ।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20220301-WA0035.jpg

ছবি৫ Location

ছবি ৫: আর এই ফুল নাম হচ্ছে এক ধরনের নাম না জানা ফুল। এটি প্রধানত বসন্তকালে ফুটে থাকেন এবং শেষের দিকে বিচি দিয়ে থাকেন। কিন্তু এই বচির কোনো বিশেষ গুণ নাই।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20220301-WA0005.jpg

ছবি৬ Location

ছবি ৬: এক সাথে অনেকগুলো ফুলের ছবি তোলাটা অন্যরকম অনুভূতি লাগে সেই জন্য এই রকম ফুল আপনাদের কাছে শেয়ার করি । আর তাই আমার অনুভূতিগুলো আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৭📸


IMG-20220301-WA0024.jpg

ছবি৭ Location

ছবি ৭: ফুটন্ত অবস্থায় ফুল দেখতে আসলেই অনেক সুন্দর লাগে এবং দেখতে ও অনেক ভালো লাগে তাই আপনাদের মাঝে ফুল গুলো শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20220301-WA0018.jpg

ছবি৮ Location

ছবি ৮: জবা ফুলের মাঝ খানের অংশের দৃশ্য আমার কাছে বেশ ভালো লাগেছে, আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে সবাই জানে।


📸 ছবি নাম্বার ৯📸


IMG-20220301-WA0041.jpg

ছবি৯ Location

ছবি ৯: গাধা ফলটি আমার কাছে বেশ ভালো লাগেছে, ও সুন্দর হয়েছে এবং দেখে মন জুড়িয়ে গেল। আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে কেউ জানেনা।


📸 ছবি নাম্বার ১০📸


IMG-20220301-WA0037.jpg

ছবি১০ Location

ছবি ১০: নীল রঙের ফলটি আমার কাছে বেশ ভালো লাগেছে, এবং দেখতে ও অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাদের কাছে শেয়ার করি। আর এই ফলটির নাম বিশেষ করে সবাই জানে না।


আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাitel vision 1pro
মডেলitel
ছবি তুলেছেন@sangram5


শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার ফুলের সৌন্দর্যের মাঝে আমি হারিয়ে গিয়েছি। ফুলের ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ হয়েছে। আপনি খুব সময় নিয়ে দক্ষতা সহকারে এই ছবিগুলো তুলেছেন। প্রত্যেকটি ফটোগ্রাফির খুবই দুর্দান্ত হয়েছে। ফুলের সৌন্দর্য হৃদয় ছুঁয়ে গেছে। এত সুন্দর ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আমি ফুল অনেক ভালোবাসি। আপনি আজকে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি উপহার দিয়েছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম । আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার । তাছাড়া ফটোগ্রাফির বর্ণনা অনেক সুন্দর ভাবে অবস্থান করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

প্রতিটা ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। প্রথম ফটোগ্রাফিতে দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। মৌমাছি থেকে মধু নিচ্ছে মুহূর্তটা দেখতে অনেক সুন্দর লাগতেছে। আর বাকি ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে শুরু করলে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

খুব সুন্দর কিছু ফটোগ্রাফি ছিল আপনার এই পোস্টে, এবং ফটোগ্রাফি গুলো আমার খুব ভাল লেগেছে। অসংখ্য ধন্যবাদ ভালো কিছু ফটোগ্রাফি আমাদেরকে উপহার দেওয়ার জন্য। এভাবে প্রতিনিয়ত ভালো ভালো কাজ আমাদেরকে উপহার দেবেন এই কামনা করি।

জাষ্ট ওয়াও!!! আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। ফটোগ্রাফি করার দক্ষতা আপনার অনেক বেশি দেখছি। প্রতিটি ফটোগ্রাফি সম্পর্কে সুন্দর বর্নণা দিয়েছেন। শুভেচ্ছা রইল আপনার জন‍্য।

 2 years ago 
আমরা ভালোবাসার নিদর্শন স্বরূপ একজন আরেক জনকে ফুল দেই। আসলে ফুল খুবই পবিত্র জিনিস। আপনার ফুলের ফটোগ্রাফি দেখে মায়ায় পড়ে গেলাম। আসলে যখন সুন্দর ফটোগ্রাফি দেখি তখন মনে হয় কিছু ফটোগ্রাফি কতা প্রয়োজন তবে সময় স্বল্পতার কারনে করা হয়ে উঠে না। তবে কাল ফটোগ্রাফি করবো।
 2 years ago 

ওয়াও অসাধারণ ফটোগ্রাফি,
সত্যি ভাইয়া প্রত্যেকটি ফটোই অনেক জোস লাগতাছে এবং প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর সুন্দর ফটো আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল

 2 years ago 

ভ্রমরের গুঞ্জনে ফুল ফোটে নাকি ফুটলেই ভ্রোমর আসে আমি জানি না। ভ্রোমর ফুলের মধু সংগ্রহ করছে ঠিক সেই সময়ে আপনি ক্যামেরার সাটার ক্লিক করেছেন। পারফেক্ট ছবি মনে হয়েছে আমার কাছে। এমন দৃশ্য কিন্তু খুবি কম দেখা যায়। প্রতিটি ফুলে ছিল রঙিন ছোয়া প্রতিটি ফুলে ছিল বসন্তের দোলা। দারুন হয়েছে ফটোগ্রাফি । ভাল থাকবেন। শুভেচ্ছা।

 2 years ago 
অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম।সত্যিই প্রতিটা ফটোগ্রাফি হয়েছে অসাধারণ আপনার ফটোগ্রাফির হয়তো অনেক ভালো বোঝাই যাচ্ছে এত চমৎকার চমৎকার ফুলের ছবি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি সেই সাথে 10 নম্বর পোস্টে ফুল না লিখে ফল হয়ে গিয়েছে।প্লিজ দেখে নেবেন।ভালোবাসা অবিরাম♥♥

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74