আমার বাংলা ব্লগ||প্রত্যহিক জীবনের গল্প||২২-০৬-২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @sangram5
আজ, মঙ্গলবার।
২২, জুন, ২০২১

হ্যালো বন্ধুরা,
সবাইকে প্রথমে সকালের শুভেচ্ছা জানাই শুভ সকাল,বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি।আজকে আমি আপনাদের মাঝে আমার প্রত্যাহিক জীবনের গল্প আপনাদের মাঝে শেয়ার করব। আর বন্ধু হিসেবে কথা গুলো শেয়ার করতে আমার খুবই ভালো লাগে। তাই আপনাদের মাঝে কথাগুলো শেয়ার করলাম।


সকাল

আমি সকালে প্রতিদিনের মত আজকেও সকালে দোকান খুললাম খোলার পর আমি দোকান ঝাড়ু দেয় এবং দোকানের খাতার হিসাব নিকাশ শুরু করি। অতঃপর দোকান খুলে আমি 101 লিটার তেল ক্রয় করি। আর আজকে 101 লিটার তেল ক্রয় করে আমার দোকানে যাত্রা শুরু হয়। পরে আবারও 50 লিটার তেল করি, এতে করে দিনের শুরুটা ভালোই ছিল।

IMG_20210623_101347.jpg

IMG_20210623_101344.jpg
আশা করি আজকের দিনটা এভাবেই কেটে যাবে যদি আপনাদের দোয়া আমার পাশে থাকে।

দুপুর


সকাল থেকে দুপুর পর্যন্ত একটানা দোকান চালিয়ে যায় এবং পরে দুপুরে খাওয়ার জন্য দোকানের বাইরে চলে যাই, যাওয়ার সময় দোকানের কর্মরত ছেলেকে হিসাব বুঝিয়ে দিয়ে যাই। এবং খানিকক্ষণ পর আবার দোকানে ফিরে আসি, এসে দোকানের কর্মরত ছেলের কাছ থেকে হিসাব বুঝিয়ে নিই। তারপর ছেলেটা কে খবর জন্য বাসায় পাঠিয়ে দিই। আর আমার দুপুরের শুরুটাও আশা করি ভালো হবে।

IMG_20210623_101039.jpg

IMG_20210623_101420.jpg
অতঃপর ঘন্টাখানেক দুপুরে দোকান একাই চালিয়ে যাই, পরে আবার দোকানের কর্মরত ছেলেটা ফিরে আসে।

বিকাল


দুপুর থেকে বিকেল পর্যন্ত একটানা দোকানের কাজ চালিয়ে যাই এতে করে মন-মানসিকতা একটু খারাপ হয় কারণ সারাদিন ব্যবসা-বাণিজ্য করলে মন মানসিকতা ভালো থাকে না তাই দোকানের হিসাব নিকাশ শেষ করে দোকানে কর্মরত ছেলে এবং আমি দোকান বন্ধ করে পাশের দোকানে চা নাস্তা খেতে যাই

IMG_20210622_130626.jpg

IMG_20210622_130622.jpg
তারপর চা- নাস্তা খেয়ে বাড়ির দিকে রওনা দেই

আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন

সবাইকে ধন্যবাদ

Sort:  
 3 years ago 

আপনার সারাদিনের মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার মত প্রকাশের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56095.11
ETH 2533.38
USDT 1.00
SBD 2.23