[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার নিজের হাতে বৈশাখের সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আমার সব বন্ধুদের আমার এই ছবিগুলো অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক!
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20220412-WA0009.jpg

ছবি১ Location

ছবি১: পরিত্যক্ত এবং নষ্ট হয়ে যাওয়া ঝর্নার একটি ছবি তুলে ফেলি। যা আমার কাছে বেশ ভালো লেগেছিল, তাই আমি আপনাদের কাছে এই আলোকচিত্র টি শেয়ার করি।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20220412-WA0008.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:নবজাতক দুটি গাছের চারা দেখে খুবই ভালো লাগলো আমার। তাই ইচ্ছা করছিলো আমার বাংলা ব্লগ সকল সদস্যের মাঝে এই নবজাতক দুটি গাছের ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করি। আশা করছি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20220412-WA0007.jpg

ছবি৩ Location

ছবি ৩: গ্রাম অঞ্চলের অনেক এই ধরনের সবজি দেখতে পায় যায় আর এই সবজিটির টির নাম হচ্ছে টমেটো। এবং দেখতে ও অনেক ভালো লাগে আর তাই আমি একটা সাদাকালো ছবি তুলে ফেলি এবং আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20220412-WA0006.jpg

ছবি৪ Location

ছবি ৪: এই পাতাগুলো নাম হচ্ছে পাতা বাহার আর বছরের সব সময় পাতা দিয়ে থাকেন এবং দেখতে ও অনেক সুন্দর হয় তাই আর কি আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20220412-WA0001.jpg

ছবি৫ Location

ছবি ৫: এই ফুলের নাম হচ্ছে মরিচ ফুল। আর এই ফুল কম বেশি সব জায়গায় ফুটে থাকেন তাই আর কি আপনাদের মাঝে এই ফুলের ছবি শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20220412-WA0000.jpg

ছবি৬ Location

ছবি ৬: গ্রাম অঞ্চলের কৃষি কাজের জমি গুলোতে এই ফুলটি দেখতে পাওয়া যায় মানে মরিচ গাছ। আর এই ফুল টি আমার কাছে ভালো লাগে বলে আমি আপনাদের সাদা কালো রঙের একটি ছবি শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৭📸


IMG-20220412-WA0005.jpg

ছবি৭ Location

ছবি ৭: এই ফুলটির নাম হচ্ছে নাম না জানা একটি ফুল। এটি সব সময় ফুটে থাকেন এবং দেখতে সুন্দর লাগে তাই লোক জন বাসায় লাগিয়ে থাকেন। আর তাই আপনাদের মাঝে একটা ছবি তুলে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20220412-WA0003.jpg

ছবি৮ Location

ছবি ৮: এটি হচ্ছে ড্রাগন ফলের গাছ। আর এটি দেখতে অনেক সুন্দর হয়েছে। তাই আর কি আপনাদের মাঝে একটা সাদাকালো ছবি তুলে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৯📸


IMG-20220412-WA0004.jpg

ছবি৯ Location

ছবি ৯: এটা হচ্ছে নাম না জানা একটি ফুল। আর এটি ও আমার অনেক ভালো লাগে আর তাই আমি আপনাদের মাঝে একটা ছবি তুলে শেয়ার করে থাকি।


📸 ছবি নাম্বার ১০📸


IMG-20220412-WA0002.jpg

ছবি১০ Location

ছবি ১০: এই ফুলটির নাম হচ্ছে নাম না জানা ফুল। আর এই ফুল টি আমার কাছে অনেক ভালো লাগে। আর তাই আমি আপনাদের মাঝে একটা ছবি তুলে শেয়ার করি।


আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাitel vision 1pro
মডেলitel
ছবি তুলেছেন@sangram5


শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

টমেটোর সাদাকালো ছবিটি অনেক সুন্দর হয়েছে।শেষের লাল ফুল গুলো অনেক সুন্দর লেগেছে। আপনার ফটোগ্রাফির হাত অনেক দক্ষতা বোঝাই যাচ্ছে। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার তোলা ছবিগুলো আমার কাছে ভালই লেগেছে।
কিন্তু একটা ব্যাপার খেয়াল করলাম ছবিগুলো আপনি প্রচুর ইডিট করেছেন যাক তারপরও ছবিগুলো ভালোই দেখাচ্ছে।শুভকামনা রইল।

 2 years ago 

আজকে আপনার তোলা অসাধারণ কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। বিশেষ করে ৭ নাম্বার ফটোগ্রাফিতে যে ফুলের ছবি দিয়েছেন এটি আমার অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি উপস্থাপন করার জন্য।

আপনি খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। বিশেষ করে আপনার দুই নাম্বার এবং 5 নম্বর ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। আশা করি সামনের দিনগুলোতে আরও ভাল কিছু আমাদের উপহার দিবেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার তোলা প্রত্যেকটি ছবি আমার কাছে খুবই দারুণ লেগেছে। বিশেষ করে শেষের ছবিটা খুবই দারুন ছিল। প্রত্যেকটা ছবি সম্পর্কে খুব সুন্দর ব্যাখ্যা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে 4 এবং 5 নম্বর ছবিটি খুবই চমৎকার লাগছে। এত সবুজ লাগছে ছবিটি দেখে মন জুড়িয়ে গেল। তাছাড়া সবগুলো ছবি আপনি খুব সুন্দর ভাবে তুলেছেন যার কারণে দেখতে চমৎকার লাগছে।

 2 years ago 

ভাই নষ্ট হয়ে যাওয়া ঝর্ণা এবং গ্রামের অনেক সবুজের মাঝে টমেটোর যে ছবিটা আপনি ক্যাপচার করেছেন সত্যি প্রতিটা অসাধারণ হয়েছে। ধন্যবাদ এত সুন্দর সুন্দর ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি অসাধারণ ফটোগ্রাফি মাঝে মাঝে শেয়ার করেছেন আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার খুব ভালো লেগেছে বিশেষ করে ফুলের ছবি গুলো অসাধারণ হয়েছে। এত অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

ভাই প্রথম ছবি দেখেই আমার মন ভরে গেছে। আপনি এতো সুন্দর ভবে ফটোগ্রাফিগুলো করেছেন সত্যি প্রশংসার দাবিদার। অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর ছবি শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন দারুন হয়েছে। দেখে মুগ্ধ হয়ে গেলাম। সব গুলো ফটোগ্রাফি নিখুঁত ভাবে করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74