[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার নিজের হাতে চৈত্র কালের সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আমার সব বন্ধুদের আমার এই ছবিগুলো অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক!
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG_20220406_134325.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলটির নাম হচ্ছে পেঁপে ফুল । আর এই প্রধানত কম বেশি সব সময় ফুটে থাকেন এবং দেখতে অনেক সুন্দর লাগে। তাই আপনাদের মাঝে শেয়ার করি, আাশা করে আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG_20220406_134421.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:আর এই ফুলের নাম হচ্ছে ঝিঙ্গা সবজির ফুল। আর এটি বিশেষত চৈত্র মাসে ফুটে থাকে এবং দেখতে ও অনেক সুন্দর লাগে। আর তাই আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৩📸


IMG_20220406_134003.jpg

ছবি৩ Location

ছবি ৩: গ্রাম অঞ্চলের অনেক এই ধরনের ফুল দেখতে পাবেন এবং দেখতে ও অনেক ভালো লাগে আর তাই আমি একটা ছবি তুলে ফেলি এবং আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৪📸


IMG_20220330_154323.jpg

ছবি৪ Location

ছবি ৪: এই ফুলটি নাম হচ্ছে ভূট্টা ফুল এবং জমি বাড়িতে দেখতে অনেক সুন্দর লাগে আর তাই আমি আপনাদের মাঝে একটা ছবি তুলে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৫📸


IMG_20220406_134301.jpg

ছবি৫ Location

ছবি ৫: এই ফুলের নাম হচ্ছে ঘাস ফুল। আর এই ফুল কম বেশি সব জায়গায় ফুটে থাকেন তাই আর কি আপনাদের মাঝে এই ফুলের ছবি শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৬📸


IMG_20220406_134026.jpg

ছবি৬ Location

ছবি ৬: গ্রাম অঞ্চলের কৃষি কাজের জমি গুলোতে এই ফুলটি দেখতে পাওয়া যায় আর এই ফুল টি আমার কাছে ভালো লাগে বলে আমি আপনাদের সাথে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৭📸


IMG_20220406_134458.jpg

ছবি৭ Location

ছবি ৭: এই ফুলটির নাম হচ্ছে ঘাস ফুল এটি সব সময় ফুটে থাকেন এবং দেখতে সুন্দর লাগে তাই আপনাদের মাঝে একটা ছবি তুলে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG_20220406_135424.jpg

ছবি৮ Location

ছবি ৮: এটি হচ্ছে লাউ সবজি আর এটি খেতে খুব সুস্বাদু হয় তাই আর কি আপনাদের মাঝে একটা ছবি তুলে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৯📸


IMG_20220406_134210.jpg

ছবি৯ Location

ছবি ৯: এটা ও এক ধরনের ঘাস ফুল আর এটি ও আমার অনেক ভালো লাগে আর তাই আমি আপনাদের মাঝে একটা ছবি তুলে শেয়ার করে থাকি।


📸 ছবি নাম্বার ১০📸


IMG_20220406_134111.jpg

ছবি১০ Location

ছবি ১০: এই ফুলটির নাম হচ্ছে নাম না জানা এক ফুল অর এই ফুল টি আমার কাছে অনেক ভালো লাগে। আর আমি আপনাদের মাঝে একটা ছবি তুলে শেয়ার করি।


আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাitel vision 1pro
মডেলitel
ছবি তুলেছেন@sangram5


শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

ভাই কি বলবো প্রত্যেকটা ছবি মনে হচ্ছে একেবারে জীবন্ত। আমার কাছে মনে হচ্ছিল যে আমি ফটোগ্রাফি দেখছি না আমি একেবারে বাস্তবে দেখছি। অসংখ্য ধন্যবাদ ভাই এত অসাধারণ অসাধারণ ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও ভাইয়া অসাধারণ একটি মতামত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যিই অসাধারণ হয়েছে প্রত্যেকটি ফটোগ্রাফি। একদম প্রফেশনাল ফটোগ্রাফার দের মত ফটোগ্রাফি করেছেন। মুগ্ধ হয়ে গেলাম আপনার ফটোগ্রাফি গুলো দেখে। চমৎকারভাবে ক্যামেরাবন্দি করেছেন। বিশেষ করে ১ও ৯ নম্বর ফটোগ্রাফি আমার কাছে দারুণ লেগেছে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাদের সুন্দর কমেন্টেই ফটোগ্রাফি করতে উৎসাহিত করে ।

 2 years ago 

ভাইয়া আপনার তোলা সেরা দশটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। প্রতিটি ছবি আপনি খুবই দক্ষতার সাথে ক্যামেরাবন্দি করেছেন। বিশেষ করে ঘাসফুলের ফটোগ্রাফিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago (edited)

ধন্যবাদ ভাই আপনাকে ।

 2 years ago 

আপনার ছবি তোলা দেখে মনে হচ্ছে আপনি একজন প্রফেশনাল ফটোগ্রাফার। প্রত্যেকটি ছবি অনেক পার্ফেক্ট হয়েছে। বিশেষ করে আপনি ছবিতে যে মূল বিষয়টি রয়েছে সেটি তুলে ধরতে পেরেছেন যা আমাকে মুগ্ধ করেছে। অসংখ্য শুভেচ্ছা রইল ভাইয়া আপনার জন্য এভাবে এগিয়ে যান সামনের দিকে এই কামনা করি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে আমার মনের অন্তস্থল থেকে ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

বাহ চমৎকার লাগল আপনার এই পোস্ট দেখে। সত্যি সবগুলো ফটোগ্রাফি অসাধারণ হয়েছে ভাই। চমৎকার ভাবে উপস্থাপন করেছেন।ধন্যবাদ ভাই এতো সুন্দর সবগুলো ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল। 💞💞

 2 years ago 

আপনার ভাল লেগেছে শুনে অনেক আনন্দিত হলাম। ভবিষ্যতে আরো সুন্দর ফটোগ্রাফি আপনাদের কাছে উপস্থাপন করতে পারব।

 2 years ago 

আপনার এই ফটোগ্রাফি পোস্টে গ্রাম বাংলার নাম জানা না জানা বিশেষ কিছু গাছড়া ফুলের ফটোগ্রাফি ফুটে উঠেছে। সকল কিছুর মধ্যে লাউএর ছবিটা খুব ভালো লেগেছে।

 2 years ago 

আসলে আমি সব ধরনের ফুলের ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। আপনার তোলা গ্রামের প্রাকৃতিক ফটোগ্রাফির গুলো দেখতে অসম্ভব সুন্দর লাগতেছে। আপনি খুব সুন্দর করে সবগুলো ফটোগ্রাফির বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম সুন্দর সুন্দর কিছু প্রাকৃতিক ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনার কাছে ফুলের বর্ণনা ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই খুব অসাধারণ হয়েছে ভাইয়া। আমার কাছে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুব ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে মনের অন্তরস্থল থেকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 2 years ago 

বরাবরই আপনি সুন্দর ফটোগ্রাফি করে থাকেন আজও তার ব্যতিক্রম নয় আপনার ফটোগ্রাফি গুলো খুবই ভালো লেগেছে আমার কাছে বিশেষ করে প্রথম তৃতীয় ষষ্ঠ এবং নবম নাম্বার ফটো সুন্দর উপস্থাপনা করেছেন ফটোগ্রাফি গুলো সম্পর্কে শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার ব্যতিক্রমী মনে ভাষা প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33