আমার বাংলা ব্লগ || আমার প্রত্যাহিক জীবনের গল্প||১৮-০৬-২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভাল আছেন ,আল্লাহর রহমতে আমিও ভাল আছি ।তো চলুন বন্ধুরা আজকে আমার প্রত্যাহিক জীবনের গল্প আপনাদের মাঝে শেয়ার করব।



সকাল

আজকে সকালে আমি ঘুম থেকে উঠে আমি এবং আমার ছোট ভাই মিলে বাজারে যাই। তারপর অনেক কেনাকাটা করার পর বাসায় ফিরে আসলাম। কেনাকাটার ফাঁকে আমার ছোট ভাই একটা আমার ছবি তুলে ফেলল।

IMG_20210619_113430.jpg

অনেক মজা করলাম এবং দুষ্টামি এছাড়া আড্ডাও দিলাম।



দুপুর



দুপুর বেলায় ফুটবল খেলার পর আমরা সব বন্ধুরা মিলে পুকুরে গোসল করতে যাই। তারপর যাওয়ার সময় একটি ছবি তুললাম। আর সেই ছবি আমার বাংলা ব্লগে আপলোড করলাম

IMG_20210619_134441.jpg

যাতে দিনটা স্মরণীয় হিসেবে থাকে এবং সেইসাথে পুকুরে গোসল করতে অনেক মজা পেলাম



বিকাল



বিকালে আমি আর আমার বন্ধু মিলে অনেক জায়গায় ঘুরতে যাই । এবং সেইসাথে অনেক মজা করলাম। ঘুরতে ঘুরতে অনেক ক্লান্ত হওয়ায় এক পুকুর ধারে বসে পড়লাম । আর সেই সময় একটি ছবি তুলে ফেললাম ।

IMG_20210619_142333.jpg

আশা করি আমাদের দুই বন্ধুকে আপনাদের অনেক ভালো লাগবে



আশা করি আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লাগবে। আর যদি কোন ভূল-ত্রূটি থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ।এবং লেখায় যদি কোন ভুল থাকে শুধরানোর চেষ্টা করে দিবেন

সবাইকে ধন্যবাদ

Sort:  
 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সারাদিনের মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপু

ভাইয়া এতো সুন্দর ভালো দিন কাটিয়েছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57951.98
ETH 3051.79
USDT 1.00
SBD 2.26