[আমার তোলা সেরা দশটি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার সেরা দশটি ছবি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি বন্ধুরা আমার এই ছবিগুলো আপনাদের অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক। !
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20211217-WA0012.jpg

ছবি১ Location

ছবি১: আমাদের শহরের কেন্দ্রীয় বদ্ধভূমির আলোকচিত্র আপনাদের সাথে শেয়ার করলাম আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20211217-WA0009.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২:ব্রিটিশ সরকারের তৈরি এই ভবনটি। তাই এই ভবনটি আমার কাছে অনেক ভালো লাগে। সেই জন্য আপনাদের কাছে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20211217-WA0008.jpg

ছবি৩ Location

ছবি ৩:রেলওয়ে কর্মচারী বাসভবন এটি। আর এই বাসাটাও আমার অনেক ভালো লাগে তাই এই ছবি টাও আপনাদের কাছে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20211217-WA0005.jpg

ছবি৪ Location

ছবি ৪: আমাদের এলাকার রেলওয়ে পানির ট্যাংকি ছবি এটি। আর তাই এই ছবি টাও আপনাদের কাছে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20211217-WA0004.jpg

ছবি৫ Location

ছবি ৫: আমাদের পার্বতীপুর এলাকা অনেক সুন্দর সুন্দর রেলওয়ে ভবন রয়েছে তার মধ্যে এটি একটি।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20211217-WA0003.jpg

ছবি৬ Location

ছবি ৬: এইখানে রাসায়নিক দ্রব্য মজুত করে, তাই এই ছবি টা আপনাদের কাছে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৭📸


IMG-20211217-WA0002.jpg

ছবি৭ Location

ছবি ৭: অব্যবহারিত একটি ঘর। আর এই ঘর টি আমার নজরে তাই ছবিটি আপনাদের কাছে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৮📸


IMG-20211217-WA0007.jpg

ছবি৮ Location

ছবি ৮: পরিত্যক্ত একটি বাসভবন, আর তাই আপনাদের মাঝে শেয়ার করলাম ভালো লাগবে বলে।


📸 ছবি নাম্বার ৯📸


IMG-20211217-WA0010.jpg

ছবি৯ Location

ছবি ৯: রেলওয়ে কর্মকর্তার একটি বাড়ি আর আপনাদের দেখে অনেক ভালো লাগবে তাই আপনাদের কাছে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ১০:📸


IMG-20211217-WA0001.jpg

ছবি১০ Location

ছবি ১০:আমার তোলা মসজিদ টির ছবি আপনাদের অনেক ভালো লাগবে আর তাই আপনাদের কাছে শেয়ার করি।



আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাredmi 10
মডেলredmi
ছবি তুলেছেন@sangram5

শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

ওয়াও অসাধারন কিছু ফটোগ্রাফি আপনি আমাদের সামনে সুন্দর বর্ণনা সহ উপস্থাপন করেছেন প্রত্যেকটা ফটোগ্রাফি দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে বিশেষ করে প্রথম ফটোটা আমার কাছে বেশি ভাল লেগেছে আপনার জন্য শুভকামনা থাকলো

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

মোটামুটি সব গুলো ছবি খুব ভালো ছিল। সাত নম্বর ছবিটা বেশি ভালো লাগলো। প্রতিটি ছবির ছোট ছোট বর্ণনা খুব গুছানো। সব মিলিয়ে সুন্দর একটা পোস্ট দেখলাম।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

অসাধারণ 😍😍😍
ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে।
আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার বেশ ভালো লেগেছে ভাইয়া।
বিশেষ করে আপনার ৫ নাম্বার ছবিটি বেশি ভালো লেগেছে।

অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।
আপনার জন্য অনেক শুভকামনা ও শুভেচ্ছা রইলো।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

সত্যি ভাই এটি একটি অসাধারণ পোস্ট। আপনি আপনার প্রত্যেকটি ছবির মাধ্যমে বাংলার ঐতিহ্যকে চিত্রিত করেছেন। বাংলায় অনেক সুন্দর সুন্দর ঐতিহ্যবাহী জায়গা রয়েছে। মধ্যে আপনি কয়েকটি ঐতিহ্যবাহী জায়গা আমাদের সামনে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট করার জন্য।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফিগুলো খুব সুন্দর হয়েছে। অনেক দিনের পুরনো জিনিসের ফটোগ্রাফিক করেছেন আপনি। যা দেখতে বেশ চমৎকার লাগছে। দেখেই বোঝা যাচ্ছে যে আপনি খুব ভালো ফটোগ্রাফি করেন। তাছাড়া প্রতিটি ছবির নিচে খুব সুন্দর করে বর্ণনা করে দিয়েছেন যা দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ। আপনি খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন। আপনার দুই নাম্বার ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক সুন্দরভাবে তুলেছেন। যার কারণে আমার অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে তুলে ধরেছেন ভাই। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে ।প্রতিটা ফটোর নীচে আপনি অনেক সুন্দর ভাবে তার বর্ণনা দিয়েছেন ।আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে 7 নম্বর ফটোগ্রাফি টা আমার কাছে অনেক ভালো লেগেছে ।এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

ওয়াও অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাইয়া। প্রতিটি ফটোগ্রাফি দেখে চোখ জুড়িয়ে যাচ্ছে। আবার প্রতিটি ফটোগ্রাফির নিচে ফটোগ্রাফির পরিচিতি বর্ণনা করেছেন। সত্যিই অসাধারণ। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার সুস্বাস্থ্য মনের ভাব প্রকাশের জন্য আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74