[আমার তোলা সেরা ছয়টি ছবি] "আমার বাংলা ব্লগ"১০%পে-আউট shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা


আমি @sangram5 বাংলাদেশ থেকে লিখছি!


░▒▓█আসসালামুআলাইকুম বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন?█▓▒░


আশা করি বন্ধুরা আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আজকে আমি আমার বাংলা ব্লগে আমার নিজের হাতে জ্যৈষ্ঠের বৃষ্টি ভেজা সেরা ৬টি ছবি আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আমার সব বন্ধুদের আমার এই ছবিগুলো অনেক ভালো লাগবে, তো চলুন বন্ধুরা দেরী না করে ছবিগুলো দেখে নেওয়া যাক!
তাহলে শুরু করলাম

🧛‍♀️ ছবি নাম্বার ১🧛‍♀️


IMG-20220603-WA0001.jpg

ছবি১ Location

ছবি১: এই ফুলটির নাম হচ্ছে জবা ফুল।আর এটি আমার কাছে বেশ সুন্দর লাগে। তাই আমি আপনাদের কাছে এই আলোকচিত্র টি শেয়ার করি।


📸 ছবি নাম্বার ২📸


IMG-20220507-WA0000.jpg

ছবি২ Location

  • ছবি নাম্বার ২: এটি হচ্ছে গোলাপ ফুলের নতুন ডাল আর তা দেখে খুবই ভালো লাগলো আমার। তাই ইচ্ছা করছিলো আমার বাংলা ব্লগ সকল সদস্যের মাঝে এই ফুলটির ছবি তুলে আপনাদের মাঝে শেয়ার করি। আশা করছি আপনাদের অনেক ভালো লাগবে।


📸 ছবি নাম্বার ৩📸


IMG-20220603-WA0005.jpg

ছবি৩ Location

ছবি ৩: এটি হচ্ছে বৃষ্টিভেজা গোলাপ ফুল। এবং দেখতে ও অনেক ভালো লাগে আর তাই আমি একটা ছবি তুলে ফেলি এবং আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৪📸


IMG-20220603-WA0008.jpg

ছবি৪ Location

ছবি ৪: আমাদের বাসার ছাদের বাগান থেকে ফুল তোলা। আর এই ফুল টি আমার কাছে অনেক ভালো লেগেছে। তাই আমি আপনাদের মাঝে শেয়ার করলাম।


📸 ছবি নাম্বার ৫📸


IMG-20220507-WA0005.jpg

ছবি৫ Location

ছবি ৫: আমাদের শহরে পাশের সেতুর উপর দাঁড়িয়ে থেকে জলন্ত একটি ছবি তুলে ফেলি। এবং আপনাদের মাঝে শেয়ার করি।


📸 ছবি নাম্বার ৬📸


IMG-20220603-WA0010.jpg

ছবি৬ Location

ছবি ৬: এই ফুলটির আলোকিত আমার কাছে বেশ ভালো লাগে তাই আমি আপনাদের মাঝে শেয়ার করি।


আশা করি বন্ধুরা আমার এই পোস্টটি আপনাদের অনেক ভালো লেগে থাকবে। আর যদি কথা এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।


ক্যামেরাitel vision 1pro
মডেলitel
ছবি তুলেছেন@sangram5


শুভেচ্ছান্তে:-
@sangram5

আমার পরিচয়

IMG-20210813-WA0019.jpg

আমার নাম মোঃ আবু হানিফ সংগ্রাম। আর আমার ইউজার আইডি নাম হচ্ছে @sangram5 আমি একজন নিয়মিত ছাত্র, বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার বাসা দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা, ঢাকা, বাংলাদেশ।




ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফিগুলো সত্যি মনো মুগ্ধকর ছিলো ভাই। প্রতিটি ছবির ফোকাস অসাধারণ ছিলো। আর বিশেষ করে এডিট করার পর আরো প্রফেশনাল লুক আসছে। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই।সবগুলা ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। বিশেষ করে 5 নাম্বার ফটোগ্রাফী অসাধারণ ছিল ভাই। আপনার ছবিগুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে এরকম কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ফটোগ্রাফি দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার সবগুলো ফটোগ্রাফি অনেক চমৎকার হয়েছে। জবা ফুল ও গোলাপ ফুল দুটি ফুলই আমার অনেক প্রিয়। ফুল কে ভালবাসি বলেই ফুলের এসব ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লাগে। অনেক অসাধারণ হয়েছে।

 2 years ago 

আপনার করা ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম বিশেষ করে আপনি খুবই সুন্দর এডিটিং করেছেন। আপনার ফটোগ্রাফি গুলোর মধ্যে প্রথম ফটোগ্রাফি টা আমার কাছে বেশি ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার তোলা ছয়টি ছবির ফটোগ্রাফি দেখলে চোখ জুড়িয়ে গেল। প্রতিটি ছবি অত্যন্ত সুন্দর হয়েছে ভাইয়া। তবে আমার কাছে শেষের ফুলের ছবিটি অনেক ভালো লেগেছে । ধন্যবাদ আপনাকে ভাইয়া মুগ্ধ কর এত সুন্দর ছবি আমাদের মাঝে তুলে ধরার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া আপনি খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। বিশেষ করে বৃষ্টি ভেজা গোলাপ ফুল এবং ৬ নাম্বার ফুলের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার ধারন করা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। খুব সুন্দর নিখুঁত ভাবে সব ফটোগ্রাফি গুলো আপনি ধারন করেছেন আর আপনার উপস্থাপনাও আমার কাছে ভালো লেগেছে। সব মিলিয়ে দারুন ছিলো। ধন্যবাদ।

 2 years ago 

প্রতিটি ফুলের ছবি আপনি খুব সুন্দর এবং নিখুঁতভাবে তুলেছেন ।আপনার ফটোগ্রাফির কাজ সত্যিই প্রশংসার দাবীদার ।এভাবে আপনি আপনার ফটোগ্রাফি করে যান।দোয়া করি

 2 years ago 

যেমন সুন্দর ছবি। তেমন সুন্দর এডিট আপনার। জাস্ট মুগ্ধ হয়ে গেলাম ছবি গুলা দেখে। খুব সুন্দর ছবি তুলেন আপনি ভাই।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69771.68
ETH 3782.54
USDT 1.00
SBD 3.46