প্রত্যাহিক জীবনের গল্প||আমার বাংলা ব্লগ||২৭-০৮-২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা,
আমি বাংলাদেশ থেকে @sangram5
আজ, শনিবার।
২৭, আগস্ট, ২০২১

হ্যালো বন্ধুরা,
সবাইকে প্রথমে জানাই শুভ সকাল। আশা করি আপনারা সবাই ভাল আছেন, আল্লাহর রহমতে আমিও ভাল আছি। তো আমি আজকে আপনাদের মাঝে এমন একটি জিনিস তুলে ধরবো। তা এর আগে কখনো শেয়ার করা হয়নি আর সেটা হচ্ছে প্রত্যাহিক জীবনের কিছু সুন্দর মুহূর্ত। আর শুনুন সুন্দর মুহূর্তটা কেমন ছিল তার ব্যাখ্যা এবং বর্ণনা জেনে নেওয়া যাক।


প্রত্যেক জীবনের গল্প




সকাল


IMG_20210807_184629.jpg


IMG_20210812_125530.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted


DeviceItel version 1 pro

করোনা মহামারীর কারণে প্রত্যেকটি লোকেই সমস্যার মধ্যেই লেগে আছে, তাই আবারও বলতেছি যে সমস্যার সমাধান করার জন্য আপনারা প্রত্যেকেই করোনা ভাইরাসের ভ্যাকসিন এই মুহূর্তেই দিন। সবাইকে প্রথমে জানাই শুভ সকাল এবং আন্তরিক শুভেচ্ছা। সকালে ঘুম থেকে উঠে দেখি প্রচন্ড আকাশে লেগে আছে এবং সেই সাথে অন্ধকার হয়ে আসছে।তো আমি তারাতাড়ি আমি দোকানে চলে যাই আর দোকান খুলেই কয়েক জন কৃষক আমার দোকানে আশ্রয় নেয়। তারপর প্রচুর মাত্রায় বৃষ্টিতে থাকে। আর এটাই ছিল আমার সকালে তথ্য বলি।

দুপুর


IMG_20210827_175952.jpg


1630056663182.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted

DeviceItel version 1 pro



দুপুরবেলায় প্রচন্ড বৃষ্টি হয় আমি বাড়ি চলে আসছি। বাসায় এসে গোসল করে খেয়ে দেয়ে একটু রেস্ট নেই। এবং রেস্ট নিতে নিতে আমি কখন যে ঘুমিয়ে পড়ি তা বলতে পারবো না, ঘুম থেকে উঠে কিছুক্ষণ মোবাইল চালানোর পর একটু বাইরে হাঁটা হাঁটি করি। আর ঘুমের ঘুরটা কাটানোর পর আমি একটু বাজারে আছি। আর এটাই ছিল আমার দুপুরের তথ্যবলি।


বিকাল


IMG_20210826_194837.jpg


IMG_20210826_210233.jpg

https://what3words.com/shipyards.magically.corrupted


DeviceItel version 1 pro

বিকেল বেলা বাসায় ফেরার পর মায়ের সাথে রান্নায় লেগে পড়ি। আর কিছুটা হেল্প করি আর আমার বাংলা ব্লগে মুরগির মাংস রান্না করার রেসিপি দিবো বলে, তাই মায়ের সাথে রান্নায় লেগে পড়ি। আর এটাই ছিল আমার বিকালে তথ্যাবলী।
আশা করি বন্ধুরা আমার এই পোষ্টটি আপনাদের অনেক ভাল লাগবে আর যদি কথায় এবং লেখায় কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবে

ধন্যবাদ সবাইকে

আমার পরিচয় সম্পর্কে

IMG-20210813-WA0017.jpg

আমার নাম মোহাম্মদ: আবু হানিফ( সংগ্রাম) আমি একজন নিয়মিত ছাত্র। বর্তমানে আমি পার্বতীপুর সরকারি কলেজের বিএসএস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। আমার স্টিম ইউজার আইডি নাম @sangram5, আশা করি আমার পরিচয় জেনে আপনাকে অনেক ভালো লাগবে।
Sort:  
 3 years ago 

আপনি অনেক সুন্দর দিন কাটিয়েছেন ভাই শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ।

 3 years ago 

আপনার দিনটা অনেক সুন্দর ভাবে কেটেছে আশা করছি। ধন্যবাদ ভাই ♥️

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60222.69
ETH 3303.10
USDT 1.00
SBD 2.36